শনিবার, ২৫ মে ২০২৪, ০৬:৪০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
জাতিসংঘ শান্তিরক্ষী নিয়ে প্রচারিত তথ্যচিত্রের প্রতিবাদ আইএসপিআরের ইসরায়েলগামী আরও তিন জাহাজে হুথির হামলা রেকর্ড গড়ে বড় পতনে সোনা উপকূলীয় এলাকায় লঞ্চ চলাচল বন্ধের নির্দেশ স্বাস্থ্যমন্ত্রীর পরিচয়ে ফেসবুকে হারবাল পণ্যের রমরমা বাণিজ্য তাপপ্রবাহে পুড়ছে চুয়াডাঙ্গা, তাপমাত্রা ৪২ ছুঁই ছুঁই এমপি আনার হত্যা: অপরাধী হলে শিলাস্তির বিচার চান দাদা ভারতীয় প্রতিষ্ঠানকে বাংলাদেশে বিনিয়োগের আহ্বান সালমান এফ রহমানের ডলার সংকটে আমদানি কম, রাজস্ব ঘাটতি ৬৭ কোটি ৮৯ লাখ টাকা রামপুরায় রড কাটার সময় বিদ্যুৎস্পৃষ্টে মিস্ত্রির মৃত্যু ঢাকায় এসেছেন ‘কুরুলুস উসমান’ খ্যাত অভিনেতা বুরাক আবারও নিজেকে ‘ঈশ্বরের দূত’ বললেন মোদি ফিলিস্তিনে ইসরায়েলি গণহত্যার প্রতিবাদে ওলামা লীগের মানববন্ধন বেনজীরের ব্যাংক অ্যাকাউন্ট জব্দ ‘আইওয়াশ’: রিজভী সমুদ্র বন্দরে ৩ নম্বর সতর্ক সংকেত চট্টগ্রামে বাস-সিএনজি সংঘর্ষ, ২ জনের মৃত্যু ‘শাহাদাত’ নামে নতুন গ্রুপ করে সদস্য সংগ্রহ করছিল আনসার আল ইসলাম নিম্নচাপের প্রভাবে চট্টগ্রামে বৃষ্টি শুরু, সাগর উত্তাল আন্তর্জাতিক সম্মেলনে যোগ দিতে ঢাকা ছাড়লেন প্রতিমন্ত্রী সিমিন রোববার ১০ ঘণ্টা গ্যাস থাকবে না টাঙ্গাইল এবং গাজীপুরের যেসব এলাকায়

চোট আর দাড়ি জল্পনার মাঝে মেসি মগ্ন কঠোর অনুশীলনে

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বৃহস্পতিবার, ৯ জুন, ২০১৬
  • ১১৭ বার পড়া হয়েছে
কোপায় নতুন চেহারায় আর্জেন্তিনা সুপারস্টার

বাংলা৭১নিউজ, ডেস্ক: ১৯৯৩-এর পর মারাদোনার দেশে কোনও আন্তর্জাতিক খেতাব আসেনি। তাই শতবর্ষের কোপা জিতে সেই দুর্নাম ঘোচাতে মরিয়া লিওনেল মেসি।

প্রথম ম্যাচে তিনি না খেললেও দ্বিতীয় ম্যাচে পানামার বিরুদ্ধে মেসি নামতে পারবেন কি না তা নিয়ে প্রবল জল্পনা। কিন্তু এরই মাঝে মার্কিন মুলুক তোলপাড় বার্সেলোনার রাজপুত্রের দাড়ি রাখা কেন্দ্র করে। যার জেরে আছড়ে পড়ছে একের পর এক গুজব। কেউ কেউ ইতিমধ্যেই বলতে শুরু করে দিয়েছেন— কোপা জিতেই দাঁড়ি কামাবেন লিও।

দাড়ি-সহ মেসিকে এর আগেও দেখা গিয়েছে। কিন্তু কোপার ভরা বাজারে মেসিকে এই চেহারায় প্রথম দেখা যায় গত সপ্তাহে বার্সেলোনায়। যখন কর সংক্রান্ত মামলায় জেরবার হচ্ছিলেন তিনি। ঠিক সেই সময়ই বার্সেলোনার ক্যাসানোভা বিচে জনসংযোগ বিশেষজ্ঞ এবং বার্সা সমর্থক রিস্তো মেহিদের সঙ্গে মেসিকে এই ‘হিপস্টার’ লুকে দেখা যায়। আর তার পর থেকেই একের পর এক জল্পনা আছড়ে পড়ছে আর্জেন্তাইন প্রচারমাধ্যমে।

মেসি অবশ্য এ ব্যাপারে মন্তব্য করে নিজের মনঃসংযোগ নষ্ট করতে নারাজ। চিলির ম্যাচে তিনি পিঠে ব্যথার জন্য মাঠে ছিলেন না। তাই পানামা ম্যাচে নামার জন্য নিজেকে ডুবিয়ে দিয়েছেন অনুশীলনে। বুধবারও মেসিকে দেখা গিয়েছে টিমের ফিটনেস ট্রেনারের সঙ্গে একা একা অনুশীলন করছেন।

মাইকেল জর্ডানের শহর শিকাগোতে এরই মাঝে টিম হোটেলে নতুন বন্ধুও জুটিয়ে ফেলেছেন মেসি। নাম তাঁর পার্কার। হোটেলের লবিতে তাঁর সেই বিশেষ বন্ধুর সঙ্গে খুনসুটি করতে দেখে অনেকেই সেই মুহূর্ত ক্যামেরাবন্দি করতে ব্যস্ত। মেসির এই বিশেষ বন্ধুটি যদিও কোনও মানুষ নন। একটি সারমেয়। গত নভেম্বর থেকেই একচোখের (অপর চোখটি অকালে খুইয়েছে পার্কার) এই কুকুরটিকে নিজেদের অতিথি হিসেবে রেখেছে হোটেল কর্তৃপক্ষ।

জিতল যুক্তরাষ্ট্র, কলম্বিয়া: প্যারাগুয়ের বিরুদ্ধে দলকে ২-১ জেতালেন হামেস রদ্রিগেজ। শতবার্ষিকী কোপার নক আউটে যাওয়া নিশ্চিত করলেন কলম্বিয়ার। তবে তাঁর কাঁধের চোট সারাতে অস্ত্রোপচার করতে হবে। এ দিনের অন্য ম্যাচে যুক্তরাষ্ট্র ৪-০ হারাল কোস্টা রিকাকে। কলম্বিয়ার কাছেই তারা প্রথম ম্যাচে হেরেছিল। তাই কোস্টা রিকাকে হারাতেই হত য়ুরগ্লেন ক্লিন্সম্যানের টিমকে। এ দিন যা যুক্তরাষ্ট্রকে এনে দিলেন ক্লিন্ট ডেম্পসি। প্রথমার্ধের গোড়ায় পেনাল্টি থেকে গোল করার পাশাপাশি দলের আরও দুটি গোলের সুযোগ তৈরি করে দেন তিনি। সঙ্গে নক আউটে যাওয়ার আশাও টিকে রইল যুক্তরাষ্ট্রের।

বাংলা৭১নিউজ/সিএইস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com