শনিবার, ১৮ মে ২০২৪, ০২:৫৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
টেক্সাসে ভারী বৃষ্টি-ঝড়, নিহত ৭ বাংলাদেশ ব্যাংকে সাংবাদিকরা কেন ঢুকবে, প্রশ্ন ওবায়দুল কাদেরের দুই ম্যাচ আগেই কিংসকে ‘উপহার’ বাফুফের বৃষ্টিতে ফরিদপুরের পাটচাষিদের ৫০ কোটি টাকা সাশ্রয় হামলা আরও জোরালো করতে পারে রাশিয়া, আশঙ্কা জেলেনস্কির ধোলাইখালে মিউচুয়াল ট্রাস্ট ব্যাংকে লাগা আগুন নিয়ন্ত্রণে মেয়র তাপসের বক্তব্যের ব্যাখ্যা দিতে সংবাদ সম্মেলনে সাঈদ খোকন সকালের বৃষ্টিতে কিছুটা স্বস্তি রাজধানীবাসীর কানে ঐশ্বরিয়ার লুক নিয়ে নেটপাড়ায় হাসির রোল টাঙ্গাইলে বজ্রপাতে প্রাণ গেলো ২ ভাইয়ের ভারতে চলন্ত বাসে আগুন, ৮ জনের প্রাণহানি বাংলাদেশের তরুণীকে ভারতে নিয়ে পতিতাবৃত্তি, আজ আদালতের রায় ইভিএম ব্যবহারে ব্যাপক প্রচারের নির্দেশ ইসির ধোলাইখালে মিউচুয়াল ট্রাস্ট ব্যাংকে আগুন, নিয়ন্ত্রণে ৪ ইউনিট সাতক্ষীরায় ট্রাক উল্টে ২ শ্রমিক নিহত, আহত ১০ হজযাত্রীদের হেলথ চেকআপে বিকাশ পেমেন্টে ছাড় মদিনায় চলতি বছরে প্রথম বাংলাদেশি হজযাত্রীর মৃত্যু মঞ্চেই জুতা ছিঁড়লো মমতার, সেফটিপিন লাগিয়ে পা মেলালেন নৃত্যে শারজাহ থেকে আসা যাত্রীর শরীরে মিললো সাড়ে চার কোটি টাকার সোনা কারওয়ান বাজারের আগুন নিয়ন্ত্রণে

চুল,দাড়ি-গোঁফ পেকে এ কী চেহারা সালমানের! এটাই কি তবে আসল চেহারা?

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় সোমবার, ১৫ এপ্রিল, ২০১৯
  • ১৪৫ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,ডেস্ক: চুল, দাড়ি-গোঁফ সবই পেকে গিয়েছে, চোখে চশমা। হঠাৎই বৃদ্ধ বেশে ধরা দিলেন সালমান খান। এক ধাক্কায় বয়সটা যেন বেড়ে গেল সালমান খানের। ব্যাপারাটা কী? তবে কি তাঁর আসল চেহারাটা এমনই?

না, এক্কেবারেই নয়। সালমান এই বৃদ্ধ লুক তাঁর আগামী ছবি ‘ভারত’-এর জন্য। সোশ্যাল মিডিয়াতে ছবির নয়া লুক পোস্ট করে ক্যাপশানে সালমান লিখেছেন, ”যত সাদা চুল আমার মাথা ও দাড়িতে রয়েছে তার থেকে অনেক বেশি রঙিন জীবন আমার কেটেছে।”

View image on Twitterএদিকে ‘ভারত’-এর শ্যুটিংয়ের সময়কালীন আরও একটি সালমানের  বৃদ্ধ লুকের ছবি সোশ্যাল মিডিয়ায় ঘোরাফেরা করছে। যেটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন সালমানের ‘প্যায়ার কিয়া তো ডরনা কেয়া’, ‘গড তুসি গ্রেট হো’ ছবির সহ অভিনেত্রী বিনা কক।

আলি আব্বাস জাফর পরিচালিত সালমানের ‘ভারত’ একটি পিরিয়ড ড্রামা। ছবিটি ১৯৪৭-এর পটভূমিতে তৈরি হয়েছে। আর পোস্টারে সালমানের যে বৃদ্ধ লুক সামনে আনা হয়েছে তা ২০১০ সালের পটভূমিতে। ছবির পোস্টারে লেখা রয়েছে ”জার্নি অফ অ্যান ম্যান অ্যান্ড নেশান টুগেদার।”

জানা যাচ্ছে, ২০১৪ সালে দক্ষিণ কোরিয়ার একটি ছবি ‘অড টু মাই ফাদার’-এর অনুসরণে তৈরি হয়েছে সালমানের ‘ভারত’। এই ছবিতে ৫টি বিভিন্ন লুকে দেখা যাবে সালমান কে।

বাংলা৭১নিউজ/এস.বি

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com