মঙ্গলবার, ০৮ অক্টোবর ২০২৪, ০৫:৪৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
বাংলাদেশে মানবাধিকার সুরক্ষিত দেখতে চায় যুক্তরাষ্ট্র: মিলার সাইবার নিরাপত্তা আইন বাতিল করতে হবে: ড. ইফতেখারুজ্জামান শাহ্জালাল ইসলামী ব্যাংকে প্রবেশনারি অফিসারদের ফাউন্ডেশন ট্রেনিং কোর্স শুরু দুর্গাপূজার ছুটি বাড়িয়ে প্রজ্ঞাপন মন্ত্রী-এমপিরা কার ইঙ্গিতে পালালো তাদের শ্বেতপত্র প্রকাশ করুন: ফারুক মোটরসাইকেলের ইঞ্জিনেই চলবে হেলিকপ্টার! তাপসী তাবাসসুমকে আদালতে হাজির হতে নির্দেশ নেত্রকোণায় লাখ মানুষ পানিবন্দি, এক মৃত্যু আন্দোলন দমাতে অস্ত্র ব্যবহার, যুবলীগ কর্মী আরাফাত গ্রেপ্তার সংস্কার কাজ দ্রুত শেষ করার তাগিদ আসিফ নজরুলের পদার্থবিজ্ঞানে নোবেল পেলেন হপফিল্ড ও হিন্টন ইসির ১৬ কর্মকর্তাকে বদলি সংস্কার করলে করেন কিন্তু মালগাড়ির মতো চলবেন না প্রশাসনে থাকা স্বৈরাচারের কীটপতঙ্গ দেশকে বিপদে ফেলবে: রিজভী একটা ইলিশ ৭ হাজার টাকা! গ্রিসে পুলিশি হেফাজতে বাংলাদেশি যুবকের রহস্যজনক মৃত্যু সেই ম্যাজিস্ট্রেটের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি আবু সাঈদের পরিবারের খালেদা জিয়াসহ ১৫ জনের বিরুদ্ধে চার্জ গঠন ২০ অক্টোবর ঊর্মির বিরুদ্ধে মামলার আবেদন হারিকেন ‘হেলেনের’ পর এবার ‘মিল্টন’ আঘাত হানতে যাচ্ছে যুক্তরাষ্ট্র

চার জেলায় ২৪ ঘণ্টায় সড়কে ঝরল ১১ প্রাণ

বাংলা৭১নিউজ,ডেস্ক:
  • আপলোড সময় শনিবার, ৯ জুলাই, ২০২২
  • ২০ বার পড়া হয়েছে

চার জেলায় আজ শনিবার সকাল পর্যন্ত ২৪ ঘণ্টায় সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন ১১ জন। গাজীপুর, টাঙ্গাইল, কুমিল্লা ও বগুড়ায় এসব দুর্ঘটনা ঘটেছে বলে জানিয়েছে পুলিশ।

কুমিল্লায় আজ সকালে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের বেকিনগর গ্রামে বাসের ধাক্কায় তিন মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। নিহতরা হলেন—বেকিনগরের আব্দুল হকের ছেলে রাসেল (৩০) ও শরিফুল ইসলাম (৩০) এবং শাহজালালের ছেলে তাশফি আহমেদ (১৮)।

কুমিল্লার ইলিয়টগঞ্জ হাইওয়ে পুলিশের উপপরিদর্শক (এসআই) মোস্তফা কামাল জানান, সকাল ১১টার দিকে চট্টগ্রাম থেকে ঢাকাগামী বাসটি মোটরসাইকেলে ধাক্কা দিলে ঘটনাস্থলেই তিনজন নিহত হন।

গাজীপুরের কাপাসিয়া উপজেলার রাজেন্দ্রপুর-টোক সড়কে আজ ভোররাতে সিএনজিচালিত অটোরিকশার সঙ্গে বাসের ধাক্কায় তিনজন নিহত হয়েছেন। তাৎক্ষণিকভাবে নিহতদের পরিচয় জানা যায়নি।

চেওরাইট ইলুর মোড়ে কিশোরগঞ্জগামী সিএনজিচালিত অটোরিকশাকে বাসটি ধাক্কা দিলে এ দুর্ঘটনা ঘটে। এতে চারজন আহত হয়।

আহতদের মধ্যে শহীদ তাজউদ্দীন মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে দুজন এবং চিকিৎসাধীন অবস্থায় একজন মারা যান।

অন্যদিকে, টাঙ্গাইলের ধনবাড়ী উপজেলার নাল্লা বাজারে গতকাল শুক্রবার রাতে বাসের ধাক্কায় দুই ভাইবোনসহ চারজন নিহত হয়েছেন।

নিহতরা হলেন—জামালপুর জেলার সদর উপজেলার রামনগর গ্রামের শহিদ মিয়ার ছেলে সাইফুল ইসলাম (২২) ও মৃদুল (১৫), বজলু মিয়ার ছেলে হাসান (১৯) ও ভ্যানচালক বাবুল কর্মকার (৫০)।

ধনবাড়ী থানার সহকারী উপপরিদর্শক আশিকুজ্জামান জানান, বেলা পৌনে ১২টার দিকে জামালপুর থেকে ঢাকাগামী বাসটি একটি ভ্যানে ধাক্কা দিলে ভ্যানচালক ও যাত্রী সাইফুল ঘটনাস্থলেই নিহত হন। অপর দুজন আহত হন।

আহতদের স্থানীয় হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা তাঁদের একজনকে মৃত ঘোষণা করেন। শনিবার ভোররাতে চিকিৎসাধীন অবস্থায় অন্যজনের মৃত্যু হয়।

বগুড়ায় শুক্রবার রাতে ঢাকা-বগুড়া মহাসড়কে একটি অ্যাম্বুলেন্সের ধাক্কায় মোটরসাইকেল থেকে পড়ে দ্রুতগামী বাসের ধাক্কায় এক শিক্ষার্থী নিহত হয়েছে। নিহত সাকিব হাসান ইনস্টিটিউট অব ইনফরমেশন টেকনোলজি বগুড়ার (আইআইটিবি) ছাত্র এবং রফিকুল ইসলামের ছেলে।

শাহজাহানপুর উপজেলার নয়মাইল বাসস্ট্যান্ড এলাকায় বগুড়া থেকে ঢাকাগামী অ্যাম্বুলেন্সটি সাকিবের বাইককে ধাক্কা দিলে এ দুর্ঘটনা ঘটে।

শেরপুর হাইওয়ে পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. এ কে এম বানিউল আলম বলেন, ‘নিহত সাকিব মোটরসাইকেলটির আরোহী ছিলেন। আর তার বন্ধু সানি আহমেদ পিলিয়ন এটি চালাচ্ছিলেন। ধাক্কায় দুজনেই বাইক থেকে পড়ে যান। কিন্তু, সাকিব ওঠার আগেই তাকে যাত্রীবাহী বাস চাপা দেয়।’

বানিউল আলম আরও বলেন, ‘আমরা বাসটি জব্দ করেছি এবং মরদেহ স্থানীয় হাসপাতালের মর্গে পাঠিয়েছি।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com