মঙ্গলবার, ০৮ অক্টোবর ২০২৪, ০৬:৩৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
ইতা‌লি ভিসাপ্রার্থীদের যে বার্তা দি‌লেন পররাষ্ট্র উপ‌দেষ্টা ময়মনসিংহে ‘চাঁদাবাজ’ রানাসহ ৬ আ. লীগ নেতা গ্রেপ্তার নিরাপদ খাদ্য পেতে অ্যান্টিবায়োটিকের ব্যবহার কমাতে হবে ছয়দিন বন্ধ থাকবে সোনামসজিদ স্থলবন্দর টি-টোয়েন্টি থেকে মাহমুদউল্লাহর অবসর ঘোষণা শেখ হাসিনা কোথায় আছেন, জানালেন ছেলে জয় সাবেক রেলমন্ত্রী মুজিবুলসহ ৪ জনের দুর্নীতির অনুসন্ধান শুরু পদত্যাগ করলেন পিএসসি চেয়ারম্যান জামিন পেলেন সাবের হোসেন চৌধুরী, কারামুক্তিতে বাধা নেই বাংলাদেশে মানবাধিকার সুরক্ষিত দেখতে চায় যুক্তরাষ্ট্র: মিলার সাইবার নিরাপত্তা আইন বাতিল করতে হবে: ড. ইফতেখারুজ্জামান শাহ্জালাল ইসলামী ব্যাংকে প্রবেশনারি অফিসারদের ফাউন্ডেশন ট্রেনিং কোর্স শুরু দুর্গাপূজার ছুটি বাড়িয়ে প্রজ্ঞাপন মন্ত্রী-এমপিরা কার ইঙ্গিতে পালালো তাদের শ্বেতপত্র প্রকাশ করুন: ফারুক মোটরসাইকেলের ইঞ্জিনেই চলবে হেলিকপ্টার! তাপসী তাবাসসুমকে আদালতে হাজির হতে নির্দেশ নেত্রকোণায় লাখ মানুষ পানিবন্দি, এক মৃত্যু আন্দোলন দমাতে অস্ত্র ব্যবহার, যুবলীগ কর্মী আরাফাত গ্রেপ্তার সংস্কার কাজ দ্রুত শেষ করার তাগিদ আসিফ নজরুলের পদার্থবিজ্ঞানে নোবেল পেলেন হপফিল্ড ও হিন্টন

চাটমোহরে ব্যক্তি উদ্যোগে শিক্ষা প্রতিষ্টানে কোয়ারেন্টাইন কেন্দ্র স্থাপন

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় মঙ্গলবার, ২১ এপ্রিল, ২০২০
  • ৩১৩ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,(পাবনা)প্রতিনিধিঃ পাবনার চাটমোহরে করোনাভাইরাস সংক্রমণ প্রতিরোধে ব্যক্তি উদ্যোগে বিভিন্ন শিক্ষা প্রতিষ্টানে কোয়ারেন্টাইন কেন্দ্র স্থাপন করা হয়েছে। উপজেলার বিভিন্ন ইউনিয়নে করোনাভাইরাস সংক্রমণ প্রতিরোধে ব্যক্তি উদ্যোগে বিভিন্ন শিক্ষা প্রতিষ্টানে কোয়ারেন্টাইন কেন্দ্র স্থাপন সুফল বয়ে আনবে বলে ধারণা করা হচ্ছে।

ঢাকা, নারায়নগঞ্জ বা অন্য কোথা হতে আসা ব্যক্তিদের সেখানে ১৪ দিন রাখা হচ্ছে। উপজেলার নিমাইচড়া ইউনিয়ন চেয়ারম্যান প্রকৌশলী কামরুজ্জামান খোকন নিজ উদ্যোগে ও অর্থায়নে মির্জাপুর দাখিল মাদ্রাসায় কোয়ারেন্টাইন কেন্দ্র খুলেছেন। তিনি জানান, তার ইউনিয়নের দেশের বিভিন্ন স্থান থেকে আসা ব্যক্তিদের ১৪ দিন সেখানে রাখা হবে এবং স্বাস্থ্য পরীক্ষার পর তাদের বাড়ি পাঠানো হবে। সেখানে খাবার ব্যবস্থা করা হয়েছে।

এ পর্যন্ত ১২জনকে ঐ কেন্দ্রে রাখা হয়েছে। উপজেলার পাশর্^ডাঙ্গা উনিয়নের টেঙ্গরজানি সরকারি প্রাথমিক বিদ্যালয়ে কোয়ারেন্টাইন কেন্দ্র স্থাপন করেছেন গ্রামবাসী। স্থানীয় ইউপি সদস্য মোঃ জাহিদুল ইসলাম জানান, বাহির হতে যে সব ব্যক্তি এই গ্রামে আসছেন তাদের এখানে ১৪ দিন রাখা হচ্ছে। ১৪ দিন পর তাদের স্বাস্থ্য পরীক্ষা করে বাড়িতে পাঠানো হবে। এখন পর্যন্ত সেখানে ৮ জন রয়েছেন।

উপজেলার পাশর্^ডাঙ্গা ইউনিয়নের বোয়ালিয়া গ্রামবাসী গ্রামের পাশে বগা বিলে টিনের ছাপড়া ঘর তুলে কোয়ারেন্টাইন কেন্দ্র স্থাপন করেছেন। গ্রামের প্রধান ও ইউপি সদস্য আল আমিন হোসেন জানান যারা দেশের বিভিন্ন স্থান থেকে গ্রামে আসবে তাদের সেখানে রাখা হবে এবং সেখানে খাবার সরবরাহ করা হবে। সেখানে এখন পর্যন্ত ৬ জন অবস্থান করছেন।

বাংলা৭১নিউজ/এফএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com