শনিবার, ১১ মে ২০২৪, ০৪:০৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
ছয় মাস পর সংবাদ সম্মেলনে আসছেন মির্জা ফখরুল লোকসান নিয়ে আবারও চালু হচ্ছে ‘ম্যাংগো স্পেশাল ট্রেন’ সারা আলী খানকে সতর্ক করলো অনন্যা হিসাব ব্যবস্থায় সংস্কার প্রয়োজন : অর্থমন্ত্রী চাকরির বয়সসীমা উন্মুক্ত রাখার দাবি রব্বানীর গাজায় ইসরায়েলি বাহিনীর হামলায় ৮ শিশুসহ নিহত ২০ ফরিদপুরে সড়কে প্রাণ গেলো বাবা-ছেলেসহ চারজনের বাগেরহাটে বজ্রপাতে দুই শ্রমিক নিহত, আহত ৬ নারী নির্যাতন মামলায় ব্যক্তিগত আইনজীবী নিয়োগ করতে পারবেন বাদী মোহাম্মদপুরে খাল থেকে ‘ডানা কাটা পরী’ উদ্ধার, চলছে প্রদর্শনী সড়ক দুর্ঘটনা রোধে সমন্বিত পদক্ষেপ প্রয়োজন: স্বরাষ্ট্রমন্ত্রী চাকরি দেওয়ার কথা বলে অর্থ আত্মসাৎ, দুই কনস্টেবল বরখাস্ত বঙ্গবন্ধু রেলসেতুর উদ্বোধন ডিসেম্বরে ইসরায়েল হয়তো গাজায় আন্তর্জাতিক আইন লঙ্ঘন করেছে: যুক্তরাষ্ট্র ইউএস ট্রেড শো-এ ইসলামী ব্যাংকের স্টল উদ্বোধন রোহিঙ্গা ক্যাম্পে যুবককে গুলি করে হত্যা ঢাবিতে ১৪তম জাতীয় স্নাতক গণিত অলিম্পিয়াডের সমাপ্তি উন্নয়ন পরিকল্পনা হতে হবে পরিবেশবান্ধব ও ব্যয় সাশ্রয়ী: প্রধানমন্ত্রী সকালে রাজধানীতে ৮৭ মিলিমিটার বৃষ্টিপাত খাদ্যের নিশ্চয়তা ও আর্থসামাজিক উন্নয়নই আমাদের লক্ষ্য: প্রধানমন্ত্রী

চাঁপাইনবাবগঞ্জ প্রেসক্লাবের সভাপতি মাহবুব সম্পাদক অলক

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় সোমবার, ১৬ জুলাই, ২০১৮
  • ৮৩ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জ প্রেসক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচন সম্পন্ন হয়েছে শনিবার বিকেলে। প্রেসক্লাব মিলনায়তনে প্রত্যক্ষ ভোটের মাধ্যমে এই নির্বাচন সম্পন্ন হয়।

নির্বাচনে সিনিয়র সাংবাদিক আলহাজ্ব মো. মাহবুবুল আলম সভাপতি এবং সিনিয়র সাংবাদিক শহীদুল হুদা অলক সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।

নির্বাচিত অন্যান্য সদস্যরা হলেন, সহ-সভাপতি মোঃ জোবদুল হক, সহ-সাধারণ সম্পাদক ফয়সাল মাহমুদ, কোষাধ্যক্ষ পদে মো. আব্দুল্লাহ। এছাড়া কার্যনির্বাহী সদস্য পদে নির্বাচিত হয়েছেন, মো. আমিনুল ইসলাম, মিজানুর রহমান কুটু, রবিউল হাসান ডলার ও আব্দুল মালেক।

চাঁপাইনবাবগঞ্জ প্রেসক্লাবের নির্বাচনে আলহাজ্ব মাহবুবুল আলম (গম্ভিরা নানা) ও প্রবীণ সাংবাদিক বীর মুক্তিযোদ্ধা মো. তসলিম উদ্দিন সভাপতি পদে প্রতিদ্বন্দ্বিতা করেন এবং সাধারণ সম্পাদক পদে প্রতিদ্বন্দ্বিতা করেন বর্তমান মেয়াদের সাধারণ সম্পাদক মোঃ কামাল উদ্দিন ও সিনিয়র সাংবাদিক শহীদুল হুদা অলক।

সহ-সভাপতি পদে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন মোঃ জোবদুল হক।

সহ-সাধারণ সম্পাদক পদে প্রতিদ্বন্দ্বিতা করেন ফয়সাল মাহমুদ ও নাসিম মাহমুদ। কোষাধ্যক্ষ পদে প্রতিদ্বন্দ্বিতা করেন মো. আব্দুল্লাহ ও ইমতিয়ার ফেরদৌস সুইট।

নির্বাচনে সবচেয়ে বেশী ভোট পেয়েছেন কোধাধ্যক্ষ পদে মোঃ আব্দুল্লাহ এবং সবচেয়ে কম ভোটে পেয়েছেন ইমতিয়ার ফেরদৌস সুইট বলে জানা গেছে।

চাঁপাইনবাবগঞ্জ প্রেসক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচনে নির্বাচন কমিশনার হিসেবে নির্বাচন পরিচালনা করেন এ্যাড. সোলায়মান বিশু।

প্রতিদ্বন্দ্বিতায় সভাপতি পদ ছাড়া তসলিম-অলক সমর্থিত প্রার্থীরা সকলেই নির্বাচিত হন।

উল্লেখ্য, চাঁপাইনবাবগঞ্জ প্রেসক্লাবের ভোটার সংখ্যা ১৮ জন। শনিবার বিকেলে ভোটের মাধ্যমে সভাপতি ছাড়া সকল পদের চুড়ান্ত ফলাফল ঘোষণা হলেও, সভাপতি পদে সমান ভোট পাওয়ায় রবিবার বিকেলে লটারীর মাধ্যমে সভাপতি পদের ফলাফল চুড়ান্ত হয়। লটারীতে আলহাজ্ব মাহবুবুল আলম (গম্ভিরা নানা) সভাপতি পদে নির্বাচিত হন।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com