রবিবার, ১৯ মে ২০২৪, ০৬:৪৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
স্বর্ণের দাম আরও বাড়ল এবার পোশাকে নায়িকাদের নাম ফুটিয়ে হাজির ভাবনা সোনালী আঁশের সুদিন ফিরিয়ে আনতে চাই: পাটমন্ত্রী অনিয়ম এড়াতে মোবাইল অ্যাপে চাল বিক্রি ৩০ দিনের মধ্যে শহীদ আনোয়ারা উদ্যান ফেরতের দাবি মাগুরায় রেলপথ শিগগিরই চালু হবে : রেলমন্ত্রী যিনি দেশ বিক্রি করতে চেয়েছিল আপনি তো ওনারই সন্তান হেফাজত নেতা মামুনুল হক ডিবিতে যেকোনো চ্যালেঞ্জ মোকাবেলায় পুলিশ প্রস্তুত: আইজিপি সুবিধাবঞ্চিত শিশুদের মধ্যে স্কুলসামগ্রী বিতরণ শাহ্জালাল ইসলামী ব্যাংকের জাল ভোট পড়লেই কেন্দ্র বন্ধ: ইসি হাবিব ইসলামী ব্যাংকের সঙ্গে অ্যাস্ট্রা এয়ারওয়েজের চুক্তি স্বাক্ষর ইসলামী ব্যাংকের মাসব্যাপী ক্যাম্পেইন শুরু ডেপুটি গভর্নর বাংলাদেশ ব্যাংকে গণমাধ্যমকর্মীদের প্রবেশে বাধা নেই বেনাপোল-পেট্রাপোল দিয়ে ভারত ভ্রমণে তিনদিনের নিষেধাজ্ঞা ঢাবিতে বিষমুক্ত ফল নিশ্চিতের দাবিতে মানববন্ধন গোপালগঞ্জের সেপটিক ট্যাংকে শ্বাসরুদ্ধ হয়ে ২ শ্রমিক নিহত দিল্লির তাপমাত্রা ৪৭ ডিগ্রি ছাড়িয়েছে ভোট বর্জনই বিএনপির আন্দোলন: এ্যানি আফগানিস্তানে বন্যায় ৫০ জনের মৃত্যু

চাঁদপুরে অপহৃত কিশোরী ব্রাহ্মণবাড়িয়ায় উদ্ধার

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শনিবার, ১২ জানুয়ারী, ২০১৯
  • ১৩৩ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,চাঁদপুর প্রতিনিধি: চাঁদপুর থেকে অপহৃত এক কিশোরীকে ব্রাহ্মণবাড়িয়ায় উদ্ধার করেছে পুলিশ। তার নাম কল্যাণী মজুমদার গুঞ্জন (১৫)। এই ঘটনায় জড়িত অপু সাহা (৩২) নামে এক যুবককে গ্রেপ্তার করা হয়েছে।

শনিবার দুপুরে ব্রাহ্মণবাড়িয়া জেলার নবীনগরের শ্যামনগর গ্রাম থেকে গুঞ্জনকে উদ্ধার করা হয়।

অপহৃতা গুঞ্জন চাঁদপুর শহরের পুরাণ বাজার নিতাইগঞ্জ রোডের গৌতম মজুমদারের মেয়ে এবং পুরাণ বাজার মধুসুদন উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্রী।

আর গ্রেপ্তার হওয়া অপু সাহা কুমিল্লা জেলার হোমনা থানার হোমনা গ্রামের অজিত সাহার ছেলে।

চাঁদপুর মডেল থানা পুলিশ সাংবাদিকদের জানায়, গত বছরের ২৩ সেপ্টেম্বর ওই কিশোরী বাসা থেকে বিদ্যালয়ে যাওয়ার পথে তাকে অপহরণ করে অভিযুক্ত অপুসাহাসহ তার সঙ্গীরা। এই ঘটনায় ওই কিশোরীর বাবা মেয়েকে  অপহরণ করা হয়েছে মর্মে চাঁদপুর মডেল থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে অপুসাহাসহ অজ্ঞাতনামা কয়েকজনকে আসামি করে মামলা করেন।

পরে মামলার তদন্তকারী কর্মকর্তা উপ-পরিদর্শক (এসআই) পলাশ বড়–য়া বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা ও তথ্য প্রযুক্তি ব্যবহার করে কিশোরীকে উদ্ধার করেন।

চাঁদপুরের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) জাহিদ পারভেজ চৌধুরী এ বিষয়ে বলেন, রবিবার আদালতের মাধ্যমে উদ্ধার কল্যণী মজুমদারকে তার পরিবারের কাছে হস্তান্তর করা হবে। আর গ্রেফতার হওয়া অপু সাহাকে আদালতে পাঠানো হবে।

বাংলা৭১নিউজ/আর এইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com