বুধবার, ২৬ জুন ২০২৪, ০৯:১৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
পররাষ্ট্রমন্ত্রীর সঙ্গে জাপানের উপমন্ত্রীর সাক্ষাৎ পুকুরে ফেলা গ্যাস বাবুর মোবাইল উদ্ধারে ঝিনাইদহে যাচ্ছে ডিবির দল খালেদা জিয়ার মুক্তির দাবিতে শিগগির কর্মসূচি: ফখরুল ‘দেশের মানুষকে আমরা কষ্ট দিয়েছি’ ক্ষমা চাইলেন শান্ত বেনজীরের পাসপোর্ট জালিয়াতি: অধিদপ্তরের ৮ কর্মকর্তাকে জিজ্ঞাসাবাদ ঈদ যাত্রার ১৩ দিনে সড়কে নিহত ২৩০ জন : বিআরটিএ প্যানারমিক সানরুফসহ যেসব সুবিধা থাকছে নতুন মাহিন্দ্রা থারে গঙ্গার পানিবণ্টন নিয়ে মমতার অভিযোগ খারিজ মোদী সরকারের মামুনুল হকের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা সুনীল অর্থনীতিকে আরও এগিয়ে নিতে সরকার বদ্ধপরিকর উপকূলে নাজুক বেড়িবাঁধ যেন মরণ ফাঁদ রাষ্ট্রপতির সঙ্গে সফররত চীনের কমিউনিস্ট পার্টির মন্ত্রীর সাক্ষাৎ বিকাশে সম্মানী পাবেন ৪র্থ অর্থনৈতিক শুমারির কর্মীরা গোপন চুক্তি করলে এখন বিএনপি ক্ষমতায় থাকতো : মির্জা ফখরুল ২৭ জুন পদ্মা সেতুর ৩১৪ কোটি টাকার চেক হস্তান্তর : সেতুমন্ত্রী ‘সামাজিক বিচারের মাধ্যমে মামলা কমিয়ে আনা সম্ভব’ যারাই দুর্নীতিবাজ তারাই শেখ হাসিনার ঘনিষ্টজন: রিজভী গাজায় ইসরায়েলি হামলায় হামাস প্রধানের বোনসহ নিহত ১০ সন্ত্রাসীদের গুলিতে সাবেক ইউপি সদস্য নিহত স্বাস্থ্যের ১৩ প্রতিষ্ঠানের বার্ষিক কর্মসম্পাদন চুক্তি সই

চলন্ত ট্রেনে পাথর না ছোড়ার আহ্বান

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় মঙ্গলবার, ২৮ মে, ২০১৯
  • ৪৫ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,ডেস্ক: প্রতি বছরই ঈদের সময় ট্রেনে চড়ে নাড়ির টানে বাড়ি ফেরেন হাজার হাজার মানুষ। আসন্ন ঈদুল ফিতরেও এর ব্যতিক্রম হবে না। কিন্তু এই বাড়ি ফেরা অনেক সময় বিষাদে পরিণত হতে পারে চলন্ত ট্রেনে ঢিল ছুড়ে মারার মতো ঘটনায়। এ কারণে এমন কাজ থেকে বিরত থাকতে পুলিশের পক্ষ থেকে সবার প্রতি অনুরোধ জানানো হয়েছে।

গত সোমবার (২৭ মে) সকাল থেকে সীতাকুণ্ড থানার পুলিশ এলাকার চারটি রেলস্টেশন ও আশপাশের জনগণকে এ বিষয়ে সচেতন করতে প্রচারণা চালিয়েছে।

এদিন উপজেলার সীতাকুণ্ড, কুমিরা, ভাটিয়ারি ও ফৌজদারহাট স্টেশনসহ আশপাশের বস্তি এলাকায় লোকজনকে সচেতন করতে পুলিশের পক্ষ থেকে হ্যান্ড মাইকে চলন্ত ট্রেনে ঢিল না ছোড়ার জন্য বলা হয়।

সীতাকুণ্ড থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দেলওয়ার হোসেন গণমাধ্যমকে বলেন, ঈদ উপলক্ষে উপজেলার বিভিন্ন স্থান থেকে অনেকে গ্রামের বাড়ি যাবেন, তারা যেন ঝুঁকি নিয়ে ছাদে না ওঠেন। এছাড়া অতিরিক্ত যাত্রী যাবে ট্রেনে। কিন্তু রেললাইনের পাশে বসবাসকারী দুষ্টু ছেলেরা নিছক খেলার ছলে অনেক সময় ট্রেনে পাথর ছুড়ে মারে। এতে যাত্রীরা হতাহত হন।

তিনি বলেন, সেই কারণে পুলিশের পক্ষ থেকে স্থানীয় জনগণকে সচেতন করার চেষ্টা করা হচ্ছে। কেউ চলন্ত ট্রেনে পাথর ছুড়লে পুলিশকে সঙ্গে সঙ্গে জানানোর জন্য সবার প্রতি আহ্বান জানানো হয়েছে।

বাংলা৭১নিউজ/এমএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com