শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৮:১১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
সিলেটে মৌসুমের সর্বোচ্চ তাপমাত্রা, একজনের মৃত্যু নিজেদের ট্যাংক থেকে ছোড়া গোলার আঘাতে ৫ ইসরায়েলি সেনা নিহত বৈশ্বিক চ্যালেঞ্জ মোকাবিলায় সংসদীয় কূটনীতি কার্যকর হাতিয়ার এআই ভিডিওর ফাঁদে ভারতের রাজনীতি কোরবানির চাহিদার চেয়ে ২২,৭৭,৯৭৩ অতিরিক্ত গবাদিপশু প্রস্তুত কক্সবাজারের আদলে সাজবে পতেঙ্গা ছিনতাই হতে যাওয়া ৫০ হাজার টাকা উদ্ধার করলেন ট্রাফিক পুলিশ সদস্য ‌‘হাসপাতালে দালালদের দৌরাত্ম্য বন্ধে ব্যবস্থা নেওয়া হবে’ কেস খেলবা আসো, নিপুণকে ডিপজল পর্যটন খাতে তুরস্ককে বিনিয়োগের আহ্বান মন্ত্রীর গাজায় ১৫ হাজারের বেশি শিশু নিহত বিদেশি ঋণনির্ভর প্রকল্পের অগ্রগতি জানানোর নির্দেশ প্রধানমন্ত্রীর রূপালী ইন্স্যুরেন্স কোম্পানির মুনাফা বেড়েছে পাপুলের শ্যালিকা ও দুই কর কর্মকর্তার বিরু‌দ্ধে দুদকের মামলা ‘কাক পোশাকে’ কানের লাল গালিচায় ভাবনা ভোট বর্জনের লিফলেট বিতরণকালে বিএনপির সাধারণ সম্পাদকসহ আটক ৩ বুদ্ধ পূর্ণিমা ঘিরে কোনো নিরাপত্তা ঝুঁকি নেই : ডিএমপি কমিশনার ‘মাদক সম্রাজ্ঞী’ লাবনীসহ গ্রেপ্তার ৭ ‘ডো‌নাল্ড লু ঘুরে যাওয়ায় বিএনপির মাথা খারাপ হয়ে গেছে’ রূপপুর-মেট্রোরেলসহ ১০ প্রকল্পেই বরাদ্দ ৫২ হাজার কোটি

চলচ্চিত্রের আইটেম গানে সালমা

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শুক্রবার, ১৩ অক্টোবর, ২০১৭
  • ৬১৬ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ঢাকা: ক্লোজআপ ওয়ানখ্যাত তারকা কণ্ঠশিল্পী মৌসুমী আক্তার সালমা। ফোক গানে তার জনপ্রিয়তা দারুণ। অনেকে তাকে লালনকন্যা বলেও ডাকেন। তবে নিজেকে সব ধরনের গানের শিল্পী হিসেবেই ভাবতে পছন্দ করেন সালমা। তাই চেষ্টা করেন নানা আমেজের গান করার।

সেই ধারাবাহিকতায় সম্প্রতি সালমা কণ্ঠ দিলেন একটি চলচ্চিত্রের আইটেম গানে। মাজহার বাবু পরিচালিত ‘ঠোকর’ চলচ্চিত্রের ‘সেলফি কুইন কমলা’ শিরোনামের গানটির রেকডিং হয়েছে বুধবার সন্ধ্যায় রাজধানীর মগবাজারের একটি স্টুডিওতে।

লিমন আহমেদের কথায় গানটিতে সুর দিয়েছেন জিয়াউদ্দিন আলম ও সংগীতায়োজন করেছেন ওয়াহিদ শাহিন।

‘ডিজিটাল মেয়ে আমি ধার ধারি না কারও, ফেসবুক, ভাইবার ইমো আছে আরও, রঙ-বেরঙের সেলফি তুলি সকাল-সন্ধ্যাবেলা, আমি সেলফি কুইন কমলা’- এমন কথায় সাজানো গানটি নিয়ে বেশ আশাবাদী সালমা।

তিনি বলেন, এর আগেও আইটেম গানে কণ্ঠ দিয়েছি। তবে চলচ্চিত্রের কোনো আইটেম গানে এই প্রথম। বর্তমান সময়টাকে মাথায় নিয়ে তারুণ্যের মন জয় করার মতো একটি গান। কথা, সুর ও সংগীতের দারুণ সম্মিলন ঘটেছে। আমিও চেষ্টা করেছি, দরদ দিয়ে গানটিকে শ্রুতিমধুর করে তুলতে। আমার মনে হয়, গানটি সারা বাংলা জয় করবে। সবার মুখে মুখে ‘সেলফি কুইন কমলা’ থাকবে।

নির্মাতা মাজহার বাবু বলেন, ছবির জন্য একটি আইটেম গান প্রয়োজন ছিল। তবে আমি চেয়েছিলাম ভিন্ন স্বাদের একটি গান করতে। যে গানটিকে দর্শক সহজেই নিজের বলে মনে করবে, চলতে-ফিরতে গাইবে। সেই ভাবনা থেকে ‘সেলফি কুইন কমলা’ দারুণ হয়েছে।

জীবনধর্মী গল্প নিয়ে নির্মিত হচ্ছে সমাজের ‘ঠোকর’। যেখানে উঠে আসবে সমাজের করুণ চিত্রের দৃশ্যবালি। এখানে পুষ্পিতা পপির বিপরীতে অভিনয় করেছেন নায়ক আশরাফ কিটু।

বাংলা৭১নিউজ/সিএইস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com