মঙ্গলবার, ০৮ অক্টোবর ২০২৪, ০৩:৩৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
সমুদ্রপথে হজযাত্রী পাঠানোর প্রস্তাবে সৌদি সরকারের সম্মতি রাব্বী হত্যা মামলায় ঢাবির সাবেক ছাত্রলীগ নেতা গ্রেফতার সেপ্টেম্বরে সড়কে ঝরেছে ৪২৬ প্রাণ, ৪২ শতাংশই মোটরসাইকেলে দুর্নীতি কিছুটা কমেছে, চাঁদাবাজি তেমন একটা কমেনি হাইকোর্টে আপিল শুনানির উদ্যোগ নেওয়া হচ্ছে: অ্যাটর্নি জেনারেল নেত্রকোণায় ভেঙে গেছে বেড়িবাঁধ, ৪টি ইউনিয়নে কংসের পানি চিকিৎসাশাস্ত্রে নোবেল পেলেন যুক্তরাষ্ট্রের ২ বিজ্ঞানী দুর্গাপূজায় স্কুল-কলেজ টানা ১১ দিন ছুটি ৮ দিনের রিমান্ডে সাবেক এমপি শিউলি আজাদ উন্নয়নে অবদানের স্বীকৃতি চায় এনজিওগুলো: দেবপ্রিয় চার্জ দ্য অ্যাফেয়ার্স আসিফ রহমানের সঙ্গে গোলাম পরওয়ারের সাক্ষাৎ প্রধান উপদেষ্টার সভাপতিত্বে একনেক সভা অনুষ্ঠিত ম্যাক্রোঁর অস্ত্র সরবরাহ বন্ধের আহ্বানে চটেছেন নেতানিয়াহু কোটা উঠিয়ে লটারির মাধ্যমে রাজউকের প্লট বরাদ্দের প্রস্তাব গণপূর্ত উপদেষ্টার সাবেক মন্ত্রী সাবের হোসেনকে ১০ দিনের রিমান্ডে চায় পুলিশ চৌধুরী নাফিজ সরাফতের দেশত্যাগে নিষেধাজ্ঞা আমি কোনো দুর্নীতি করিনি : মাদকের ডিজি শুধু মেগা প্রজেক্ট নয়, সবুজায়ন বাড়াতে হবে : পরিবেশ উপদেষ্টা বিশ্বের প্রভাবশালী মুসলিমের তালিকায় ড. মুহাম্মদ ইউনূস সাইফুজ্জামান চৌধুরী ও তার স্ত্রীর দেশত্যাগে নিষেধাজ্ঞা

চট্টগ্রামে ১৬০০ এলপিজি সিলিন্ডারসহ গ্রেফতার ৩

চট্টগ্রাম প্রতিনিধি:
  • আপলোড সময় শনিবার, ২৫ জুন, ২০২২
  • ২৯ বার পড়া হয়েছে

চট্টগ্রামের সীতাকুণ্ডে চোরাইভাবে তরলীকৃত পেট্রোলিয়াম গ্যাস (এলপিজি) কোম্পানির সিলিন্ডার কেটে রোলিং মিলে বিক্রির সময় আনুমানিক এক হাজার ৬০০টি অক্ষত অবস্থায় উদ্ধার করেছে র‍্যাব। এ সময় এর সঙ্গে জড়িত তিনজনকে গ্রেফতার করা হয়।  

শনিবার (২৫ জুন) দুপুর সোয়া ১টায় এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানায় র‍্যাব-৭।

র‍্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) মো. নূরুল আবছার জানান, সীতাকুণ্ড এলাকায় দীর্ঘদিন ধরে বিভিন্ন কোম্পানির এলপিজি সিলিন্ডার কেটে স্থানীয় রি-রোলিং মিলে বিক্রি করে আসছিল কয়েকটি সিন্ডিকেট।

‘চলতি মাসের শুরুতে এ ধরনের প্রভাবশালী একটি সিন্ডিকেটকে গ্রেফতার করা হয়। এরপরও এ কাজ চালিয়ে যাচ্ছিলো অন্যান্য চক্রের সদস্যরা।’

jagonews24

তিনি বলেন, শুক্রবার গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে চোরাইভাবে এলপিজি সিলিন্ডার কাটার সময় চক্রের তিন সদস্যকে গ্রেফতার করা হয়। অভিযানে প্রায় ১৬’শ সিলিন্ডার উদ্ধার করা হয়। এগুলোর বাজারমূল্য প্রায় ৩৪ লাখ টাকা।

গ্রেফতারদের সীতাকুণ্ড থানায় হস্তান্তর করা হয়েছে বলেও বলে জানান র‍্যাবের এই কর্মকর্তা।

এ ঘটনায় গ্রেফতাররা হলো- সীতাকুণ্ড থানাধীন তুলাতলী এলাকার বাসিন্দা মো. জাহাঙ্গীর আলম (৪২) ও মো. ইমতিয়াজ উদ্দিন (৩৬) এবং লক্ষীপুর জেলার রামগঞ্জ থানাধীন কলসমা গ্রামের বাসিন্দা মো. জহির হোসেন (৩৪)।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com