সোমবার, ০৭ অক্টোবর ২০২৪, ০৫:১৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
সমুদ্রপথে হজযাত্রী পাঠানোর প্রস্তাবে সৌদি সরকারের সম্মতি রাব্বী হত্যা মামলায় ঢাবির সাবেক ছাত্রলীগ নেতা গ্রেফতার সেপ্টেম্বরে সড়কে ঝরেছে ৪২৬ প্রাণ, ৪২ শতাংশই মোটরসাইকেলে দুর্নীতি কিছুটা কমেছে, চাঁদাবাজি তেমন একটা কমেনি হাইকোর্টে আপিল শুনানির উদ্যোগ নেওয়া হচ্ছে: অ্যাটর্নি জেনারেল নেত্রকোণায় ভেঙে গেছে বেড়িবাঁধ, ৪টি ইউনিয়নে কংসের পানি চিকিৎসাশাস্ত্রে নোবেল পেলেন যুক্তরাষ্ট্রের ২ বিজ্ঞানী দুর্গাপূজায় স্কুল-কলেজ টানা ১১ দিন ছুটি ৮ দিনের রিমান্ডে সাবেক এমপি শিউলি আজাদ উন্নয়নে অবদানের স্বীকৃতি চায় এনজিওগুলো: দেবপ্রিয় চার্জ দ্য অ্যাফেয়ার্স আসিফ রহমানের সঙ্গে গোলাম পরওয়ারের সাক্ষাৎ প্রধান উপদেষ্টার সভাপতিত্বে একনেক সভা অনুষ্ঠিত ম্যাক্রোঁর অস্ত্র সরবরাহ বন্ধের আহ্বানে চটেছেন নেতানিয়াহু কোটা উঠিয়ে লটারির মাধ্যমে রাজউকের প্লট বরাদ্দের প্রস্তাব গণপূর্ত উপদেষ্টার সাবেক মন্ত্রী সাবের হোসেনকে ১০ দিনের রিমান্ডে চায় পুলিশ চৌধুরী নাফিজ সরাফতের দেশত্যাগে নিষেধাজ্ঞা আমি কোনো দুর্নীতি করিনি : মাদকের ডিজি শুধু মেগা প্রজেক্ট নয়, সবুজায়ন বাড়াতে হবে : পরিবেশ উপদেষ্টা বিশ্বের প্রভাবশালী মুসলিমের তালিকায় ড. মুহাম্মদ ইউনূস সাইফুজ্জামান চৌধুরী ও তার স্ত্রীর দেশত্যাগে নিষেধাজ্ঞা

চট্টগ্রাম কাস্টমসের বৈদেশিক ডাকের চালানে এলো পিস্তল

চট্টগ্রাম প্রতিনিধি:
  • আপলোড সময় রবিবার, ২০ ফেব্রুয়ারী, ২০২২
  • ১৭ বার পড়া হয়েছে

ইতালি থেকে একটি গৃহাস্থলি পণ্যের চালানে আসা দুটি পিস্তল জব্দ করেছে চট্টগ্রাম কাস্টমস হাউস। একই সঙ্গে ৬০ রাউন্ড গুলি ও দুটি খেলনা পিস্তলও জব্দ করা হয়েছে।

রোববার (২০ ফেব্রুয়ারি) ডাকযোগে আসা কার্টুন থেকে এসব জব্দ করা হয়।

কাস্টমস সূত্র জানায়, রাজীব বড়ুয়া নামে এক ব্যক্তি ইতালি থেকে চালানটি পাঠিয়েছেন। তিনি চট্টগ্রামের আগ্রাবাদ সিজিএস কলোনির এফ সেভেন এ এইট ঠিকানার কামরুল হাসান নামে এক ব্যক্তির কাছে এটি পাঠিয়েছেন। কাগজের কার্টুনটিতে ফ্রাই প্যান, কসমেটিকস ও হ্যান্ড ব্লেন্ডারের সঙ্গে লুকায়িত অবস্থায় দুটি ৮এমএম পিস্তল, দুটি পিস্তল সদৃশ খেলনা এবং ৬০টি গুলি পাওয়া যায়।

বিষয়টি  নিশ্চিত করেছেন চট্টগ্রাম কাস্টমস হাউসের উপ-কমিশনার সালাহউদ্দিন রিজভী। তিনি বলেন, ইতালি থেকে আসা একটি চালানের বিষয়ে গোপন তথ্য ছিল। এ ঘটনায় জড়িতদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হচ্ছে।

বাংলা৭১নিউজ/এসএইচবি

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com