শনিবার, ০৫ অক্টোবর ২০২৪, ০১:২৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
দুদক সংস্কার কমিশনের সদস্য হলেন যারা শেরপুরে তিন নদীর পানি বিপৎসীমার ওপরে, নিম্নাঞ্চল প্লাবিত নাইজেরিয়ায় নৌকাডুবিতে শতাধিক মানুষের মৃত্যুর শঙ্কা ১১টি বিদ্যুৎ কেন্দ্রের তথ্য চেয়েছে পর্যালোচনা কমিটি ওয়াশিংটন-নিউইয়র্ক সফরে যাচ্ছেন পররাষ্ট্র সচিব নিষিদ্ধ ঘোষিত হিজবুত তাহরীরের মিডিয়া সমন্বয়কারী গ্রেফতার সেপ্টেম্বরে গণপিটুনিতে ২৮ জনের মৃত্যু হিলিতে আগাম ধান কাটা শুরু, কৃষকের মুখে হাসি মেহেরপুরে সড়কে গাছ ফেলে গণডাকাতি, যাত্রীদের মারধর অতিভারী বৃষ্টির পূর্বাভাস, সমুদ্রবন্দরে ৩ নম্বর সতর্ক সংকেত ইসরায়েলি বিমান হামলায় বৈরুতে ব্যাপক বিস্ফোরণ হঠাৎ ‘রিসেট বাটন’ নিয়ে কেন এত আলোচনা? দুপুরে ঢাকায় আসছেন মালয়েশিয়ার প্রধানমন্ত্রী আমরা রক্ত দিচ্ছি আর ওরা সচিবালয়ে বসে টাকা ভাগ করছে: হাসনাত টাঙ্গাইলে বাস-ট্রাক মুখোমুখি সংঘর্ষে নিহত ৪ আমিরাতে ৬৫ কোটি টাকার লটারি জিতলেন প্রবাসী বাংলাদেশি মাসুদ বিশ্বাসের সম্পদের খোঁজে ১১ দেশে চিঠি সাবেক খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র গ্রেপ্তার নেপাল থেকে বিদ্যুৎ আমদানির ত্রিপক্ষীয় চুক্তি স্বাক্ষর ডি-৮ শীর্ষ সম্মেলনে ড. ইউনূসকে আমন্ত্রণ

ঘোড়াশালে কাভার্ডভ্যান-সিএনজি সংঘর্ষে নিহত ২, আহত-৪

নরসিংদী প্রতিনিধি:
  • আপলোড সময় বৃহস্পতিবার, ৩০ মার্চ, ২০২৩
  • ২৭ বার পড়া হয়েছে

নরসিংদীর পাঁচদোনা-টঙ্গী সড়কের টান ঘোড়াশালে সিএনজি চালিত অটোরিক্সা ও কাভার্ডভ্যানের মুখোমুখি সংঘর্ষে এক নারীসহ দুইজনের মৃত্যু হয়েছে। এ ঘটনায় অটোরক্সিার আরো ৪ যাত্রী গুরুতর আহত হয়। 

বৃহস্পতিবার (৩০ মার্চ) বিকেলে এই দূর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন গাজীপুরের কালীগঞ্জ উপজেলার সুরেন্দ্র নাথের ছেলে পঙ্কজ (৪০) এবং অজ্ঞাত এক নারী। 

পুলিশ জানায়, পাঁচদোনা থেকে যাত্রী বোঝাই করা সিএনজিটি ঘোড়াশালের দিকে যাচ্ছিল। পথিমধ্যে টান ঘোড়াশাল এলাকায় একটি গাড়ীকে ওভারটেক করতে গিয়ে বিপরীত দিক থেকে আসা কাভার্ডভ্যানের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই পঙ্কজ নিহত হয়। এসময় দুই নারীসহ আরো চার জনকে গুরুতর আহত অবস্থায় নরসিংদী সদর হাসপাতালে নিয়ে গেলে সেখানো অজ্ঞাত আরেক নারী নিহত হয়।

পলাশ থানার ওসি মোহাম্মদ ইলিয়াছ জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে পলাশ থানায় প্রেরণ করেছে। আহতদের মধ্যে আরেক নারী নিহতের খবর পেয়েছি। আহতদের সদর হাসপাতালসহ বিভিন্ন হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে। দূর্ঘটনা কবলিত কাভার্ডভ্যান ও সিএনজি উদ্ধার করে পুলিশ ফাঁড়িতে নেয়া হয়েছে।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com