শনিবার, ০৫ অক্টোবর ২০২৪, ০৭:২০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
নির্ভয়ে পূজামণ্ডপে যাওয়ার আহ্বান সেনাপ্রধানের সারা দেশে দুই লক্ষাধিক আনসার মোতায়েন ইসলামী ব্যাংকের এক্সিকিউটিভ ডেভেলপমেন্ট প্রোগ্রাম অনুষ্ঠিত পলাতকদের তথ্য পেলে কাউকে ছাড় দেওয়া হবে না : স্বরাষ্ট্র উপদেষ্টা রাষ্ট্রপতিকে অপসারণের পর এবার সংবিধান বাতিলের দাবি হাসনাতের সুষ্ঠু নির্বাচনের লক্ষ্যে মৌলিক সংস্কারের প্রস্তাব করেছে জামায়াত প্রধান উপদেষ্টার সঙ্গে সংলাপে নির্বাচনের রোডম্যাপ চেয়েছে বিএনপি এক সপ্তাহে তেলের দাম বেড়েছে ৯ শতাংশ ঘরেই মাদকের কারবার করতেন স্বামী-স্ত্রী, যৌথবাহিনী অভিযানে ধরা এবার বড়পর্দায় একসঙ্গে আলিয়া-শর্বরী, থাকছে চমক ইসরায়েলের সব জ্বালানি স্থাপনা একসঙ্গে ধ্বংসের হুঁশিয়ারি আইআরজিসি’র পাংশায় অস্ত্রসহ ৩ সন্ত্রাসী গ্রেপ্তার বিদেশে শ্রমিক পাঠানোর নামে প্রতারণা, গ্রেপ্তার ২ ঢাকা থেকে উপকূলের ৬ রুটে নৌযান চলাচল আজও বন্ধ শিক্ষা ব্যবস্থাকে পরিকল্পিতভাবে ধ্বংস করা হয়েছে : মির্জা ফখরুল ‘ডিবিতে আর কোনো আয়নাঘর-ভাতের হোটেল থাকবে না’ প্রাথমিক নিবন্ধন করেছেন ১০৮৭ হজযাত্রী, এ মাসে প্যাকেজ ঘোষণা এই সরকারের কাছে জনগণের আশা আকাঙ্ক্ষা অনেক: কর্নেল অলি হুঁশিয়ারি দিয়ে ইংল্যান্ডের বিপক্ষে মাঠে নামছে বাংলাদেশ ইরাকি ড্রোন হামলায় ২৬ ইসরায়েলি সেনা হতাহত

ঘরেই মাদকের কারবার করতেন স্বামী-স্ত্রী, যৌথবাহিনী অভিযানে ধরা

নোয়াখালী প্রতিনিধি:
  • আপলোড সময় শনিবার, ৫ অক্টোবর, ২০২৪
  • ৭ বার পড়া হয়েছে

নিজেদের বসতঘরে মাদকের রমরমা কারবার গড়ে তুলেছিলেন বেলাল হোসেন (৪৫) ও আফরোজা আক্তার বকুল (৩৩) দম্পতি। কিন্তু শেষ রক্ষা হয়নি তাদের। বিপুল পরিমাণ মাদক ও নগদ অর্থসহ তাদের গ্রেপ্তার করেছে যৌথবাহিনী।

শনিবার (০৫ অক্টোবর) ভোরে সেনবাগ উপজেলার ডুমুরিয়া ইউনিয়ন থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার বেলাল সেনবাগ উপজেলার কেশারপাড় ইউনিয়নের বীরকোট গ্রামের ৩ নম্বর ওয়ার্ডের মৃত আব্দুল জব্বারের ছেলে। স্ত্রী বকুলকে নিয়ে দীর্ঘদিন ধরে চালিয়ে আসছিলেন মাদক কারবারি।

যৌথবাহিনী সূত্রে জানা গেছে, গোপন তথ্যে খবর পেয়ে শনিবার ভোরে সেনবাগ উপজেলার ডুমুরিয়া ইউনিয়নে মাদক কারবারি বেলাল ও বকুলকে ধরতে অভিযান চালায় যৌথবাহিনী। এ সময় প্রথমে বেলাল তারপর বকুলকে গ্রেপ্তার করা হয়। সেখানে তাদের কাছ থেকে ৪৫টি ইয়াবা ট্যাবলেট, ১০ কেজি গাঁজা, পাঁচটি কন্ট্রোলার, পাঁচটি অ্যান্ড্রয়েড মোবাইল, চারটি বাটন মোবাইল ও নগদ ৬৩ হাজার ৫৩০ টাকা পাওয়া যায়।

নোয়াখালী আর্মি ক্যাম্পের অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল রিফাত আনোয়ার বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, গোপন তথ্যের ভিত্তিতে অভিযান চালিয়ে মাদক কারবারি স্বামী-স্ত্রীকে গ্রেপ্তার করা হয়েছে। প্রয়োজনীয় কার্যক্রম শেষে জব্দ মাদকসহ তাদের সেনবাগ থানায় হস্তান্তর করা হয়েছে। অবৈধ অস্ত্র উদ্ধার ও সন্ত্রাসীদেরকে আটক না করা পর্যন্ত যৌথবাহিনীর এ অভিযান অব্যাহত থাকবে।

সেনবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান বলেন, মাদক কারবারি বেলাল হোসেনের নামে ১২টি মামলা আছে। তাদের চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করা হবে।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com