শনিবার, ১৮ মে ২০২৪, ১১:১৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
স্বর্ণের দাম আরও বাড়ল এবার পোশাকে নায়িকাদের নাম ফুটিয়ে হাজির ভাবনা সোনালী আঁশের সুদিন ফিরিয়ে আনতে চাই: পাটমন্ত্রী অনিয়ম এড়াতে মোবাইল অ্যাপে চাল বিক্রি ৩০ দিনের মধ্যে শহীদ আনোয়ারা উদ্যান ফেরতের দাবি মাগুরায় রেলপথ শিগগিরই চালু হবে : রেলমন্ত্রী যিনি দেশ বিক্রি করতে চেয়েছিল আপনি তো ওনারই সন্তান হেফাজত নেতা মামুনুল হক ডিবিতে যেকোনো চ্যালেঞ্জ মোকাবেলায় পুলিশ প্রস্তুত: আইজিপি সুবিধাবঞ্চিত শিশুদের মধ্যে স্কুলসামগ্রী বিতরণ শাহ্জালাল ইসলামী ব্যাংকের জাল ভোট পড়লেই কেন্দ্র বন্ধ: ইসি হাবিব ইসলামী ব্যাংকের সঙ্গে অ্যাস্ট্রা এয়ারওয়েজের চুক্তি স্বাক্ষর ইসলামী ব্যাংকের মাসব্যাপী ক্যাম্পেইন শুরু ডেপুটি গভর্নর বাংলাদেশ ব্যাংকে গণমাধ্যমকর্মীদের প্রবেশে বাধা নেই বেনাপোল-পেট্রাপোল দিয়ে ভারত ভ্রমণে তিনদিনের নিষেধাজ্ঞা ঢাবিতে বিষমুক্ত ফল নিশ্চিতের দাবিতে মানববন্ধন গোপালগঞ্জের সেপটিক ট্যাংকে শ্বাসরুদ্ধ হয়ে ২ শ্রমিক নিহত দিল্লির তাপমাত্রা ৪৭ ডিগ্রি ছাড়িয়েছে ভোট বর্জনই বিএনপির আন্দোলন: এ্যানি আফগানিস্তানে বন্যায় ৫০ জনের মৃত্যু

ঘন কুয়াশায় বাস-ট্রাক সংঘর্ষ: চালকসহ নিহত ২

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় সোমবার, ৮ জানুয়ারী, ২০১৮
  • ৭১ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, গোপালগঞ্জ: গোপালগঞ্জ সদর উপজেলার ঘোনাপাড়ায় ঘন কুয়াশায় বাস ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে অন্তত ২ জন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরো ১০ জন।

নিহতদের মধ্যে একজন বাসচালক। তাঁর নাম শেখ শাহিদ (৪৮)। তিনি বগাইল ভাঙ্গা ফরিদপুর এলাকার বাসিন্দা শেখ ফরিদের ছেলে। শাহিদ বনফুল পরিবহনের বাসের চালক ছিলেন। নিহত অপর এক চল্লিশোর্ধ্ব নারীর পরিচয় পাওয়া যায়নি। রোববার দিবাগত রাত আড়াইটার দিকে ঢাকা-খুলনা মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

গোপালগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শওকত হোসেন সোমবার সকালে জানান, রাতে ঢাকা থেকে বনফুল পরিবহনের একটি বাস খুলনার দিকে যাচ্ছিল। বিপরীত দিক থেকে আসছিল বৈদ্যুতিক তারবোঝাই ট্রাকটি।

ধারণা করা হচ্ছে, ঘন কুয়াশার কারণে বাস ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই দুজন মারা যান। আহতদের বিভিন্ন হাসপাতাল ও ক্লিনিকে ভর্তি করা হয়েছে।

বাংলা৭১নিউজ/সিএইস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com