বুধবার, ২৯ মে ২০২৪, ০৩:৫৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
হঠাৎ বন্যার ঝুঁকিতে যে ৬ জেলা সীমার চেয়ে ৩০ গুণ বেশি ইউরেনিয়াম মজুত করেছে ইরান সম্পর্ক পরবর্তী স্তরে উন্নীত করতে চায় বাংলাদেশ-নেদারল্যান্ডস পাকিস্তানে তাপমাত্রা ছাড়ালো ৫২ ডিগ্রি সেলসিয়াস সাবেক আইজিপি বেনজীরকে দুদকে তলব ঈদযাত্রায় ট্রেনের অগ্রিম টিকিট ২ জুন থেকে ইন্টারন্যাশনাল টেলি অ্যাওয়ার্ড জিতল সিসিমপুর ফিলিস্তিনকে স্বীকৃতি দিলো স্পেন শিশু ধর্ষণ মামলায় যুবককে আমৃত্যু কারাদণ্ড বাংলাদেশে ব্যবসা করতে চায় অ্যামাজন-বোয়িংয়ের মতো অনেক প্রতিষ্ঠান অবৈধ বিদেশিদের বিষয়ে তদন্ত করতে আইজিপিকে নির্দেশ হাইকোর্টের বাঘাইছড়িতে পাহাড় ধস, নিম্নাঞ্চল প্লাবিত ঝড়ে ভেঙে পড়া গাছ সরাতে গিয়ে প্রাণ গেলো ইউপি সদস্যের মেঘনার তীররক্ষা বাঁধে ধস, মেরামতে নৌপুলিশ দেহাংশ খুঁজতে ভাঙা হবে সঞ্জীবা গার্ডেনসের স্যুয়ারেজ লাইন আজিজ-বেনজীর ইস্যুতে সরকার বিব্রত নয়: কাদের ফিলিস্তিনপন্থি বিক্ষোভকারীদের দমন করবেন ট্রাম্প ১১ প্রকল্প অনুমোদন কর্ণফুলীতে হবে তীর সংরক্ষণ, নওগাঁয় আধুনিক সাইলো ‘১০ বছ‌রে ১৮১ সরকা‌রি কর্মকর্তার শা‌স্তি, ১৭০ জনকে অব্যাহতি’ রাষ্ট্রপতির কাছে তিন অনাবাসিক রাষ্ট্রদূতের পরিচয়পত্র পেশ

গ্রীনলাইনের পক্ষে মামলা লড়তে রাজি হননি মতিন খসরু

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় মঙ্গলবার, ৯ এপ্রিল, ২০১৯
  • ১০৪ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,ঢাকা: গ্রীন লাইনের ৫০ লাখ টাকা ক্ষতিপূরণ প্রদানের মামলায় পক্ষভুক্ত হওয়ার আবেদন করেছে বাংলাদেশ সড়ক পরিবহন মালিক সমিতি। আপিল বিভাগের চেম্বার জজ আদালতে এ আবেদন করা হয়। আবেদনে এই মামলায় পক্ষভুক্ত আবেদন করেছে তারা।

সোমবার আপিল বিভাগের বিচারপতি হাসান ফয়েজ সিদ্দিকীর চেম্বার জজ আদালতে শুনানির জন্য সিনিয়র আইনজীবী ও সাবেক আইনমন্ত্রী অ্যাডভোকেট আব্দুল মতিন খসরুকে অনুরোধ করে মালিক সমিতি। তবে তিনি মামলাটিতে লড়তে রাজি হননি।

আব্দুল মতিন খসরু বলেন, `রাসেল সরকারকে বাসচাপা দিয়ে পা বিচ্ছিন্নের ঘটনাটি বেদনাদায়ক। মানসিকভাবে আমি ভিকটিমের পক্ষে। বিবেকের তাড়নায় আমি ক্ষতিপূরণের বিপক্ষে করা আবেদনে দাঁড়াতে পারি না। আমাকে মামলায় লড়াইয়ের জন্য ফিস দিয়েছিল। সেটা ফেরত দিয়েছি।’

এর আগে গত ১২ মার্চ রাজধানীর যাত্রাবাড়ীতে সড়ক দুর্ঘটনায় পা হারানো রাসেল সরকারকে দুই সপ্তাহের মধ্যে গ্রীনলাইন কর্তৃপক্ষকে ৫০ লাখ টাকা ক্ষতিপূরণ দেয়ার নির্দেশ দেন হাইকোর্ট। একই সঙ্গে রাসেলের হারানো পায়ের জায়গায় একটি অত্যাধুনিক কৃত্রিম পা লাগিয়ে দিতে গ্রীনলাইন পরিবহনকে নির্দেশ দেয়া হয়।

বাংলা৭১নিউজ/এস.এম

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com