শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৪:০৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
সিলেটে মৌসুমের সর্বোচ্চ তাপমাত্রা, একজনের মৃত্যু নিজেদের ট্যাংক থেকে ছোড়া গোলার আঘাতে ৫ ইসরায়েলি সেনা নিহত বৈশ্বিক চ্যালেঞ্জ মোকাবিলায় সংসদীয় কূটনীতি কার্যকর হাতিয়ার এআই ভিডিওর ফাঁদে ভারতের রাজনীতি কোরবানির চাহিদার চেয়ে ২২,৭৭,৯৭৩ অতিরিক্ত গবাদিপশু প্রস্তুত কক্সবাজারের আদলে সাজবে পতেঙ্গা ছিনতাই হতে যাওয়া ৫০ হাজার টাকা উদ্ধার করলেন ট্রাফিক পুলিশ সদস্য ‌‘হাসপাতালে দালালদের দৌরাত্ম্য বন্ধে ব্যবস্থা নেওয়া হবে’ কেস খেলবা আসো, নিপুণকে ডিপজল পর্যটন খাতে তুরস্ককে বিনিয়োগের আহ্বান মন্ত্রীর গাজায় ১৫ হাজারের বেশি শিশু নিহত বিদেশি ঋণনির্ভর প্রকল্পের অগ্রগতি জানানোর নির্দেশ প্রধানমন্ত্রীর রূপালী ইন্স্যুরেন্স কোম্পানির মুনাফা বেড়েছে পাপুলের শ্যালিকা ও দুই কর কর্মকর্তার বিরু‌দ্ধে দুদকের মামলা ‘কাক পোশাকে’ কানের লাল গালিচায় ভাবনা ভোট বর্জনের লিফলেট বিতরণকালে বিএনপির সাধারণ সম্পাদকসহ আটক ৩ বুদ্ধ পূর্ণিমা ঘিরে কোনো নিরাপত্তা ঝুঁকি নেই : ডিএমপি কমিশনার ‘মাদক সম্রাজ্ঞী’ লাবনীসহ গ্রেপ্তার ৭ ‘ডো‌নাল্ড লু ঘুরে যাওয়ায় বিএনপির মাথা খারাপ হয়ে গেছে’ রূপপুর-মেট্রোরেলসহ ১০ প্রকল্পেই বরাদ্দ ৫২ হাজার কোটি

গ্রিন ইউনিভার্সিটির শিক্ষক হলেন ফেরদৌস, পূর্ণিমা

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় মঙ্গলবার, ১ আগস্ট, ২০১৭
  • ৩২৬ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ঢাকা: রাজধানীর গ্রিন ইউনিভার্সিটিতে শিক্ষক হিসেবে যোগ দিয়েছেন চিত্রনায়িকা পূর্ণিমা, অভিনেতা ফেরদৌস, গাজী রাকায়েত, জয়ন্ত চট্টোপাধ্যায় ও নাট্যকার আনন জামান।

গত সোমবার এ বিষয়ে আনুষ্ঠানিক চুক্তি স্বাক্ষর করেন তারা। এ শিক্ষকগণ ফিল্ম-টেলিভিশন ও ডিজিটাল মিডিয়া বিভাগে অভিনয় বিষয়ে ক্লাস নেবেন।

জানা গেছে, গ্রিন ইউনিভার্সিটিতে খণ্ডকালীন শিক্ষকতা করেন নির্মাতা জাকির হোসেন রাজু। তিনি প্রস্তাব দেন ইউনিভার্সিটিতে কিছু বেসিক কোর্স চালু করতে। এই প্রস্তাবে সায় দিয়ে গ্রিন ইউনিভার্সিটি কর্তৃপক্ষ কয়েকটি কোর্স চালুর উদ্যোগ নেয়।

মঙ্গলবার গ্রিন ইউনিভার্সিটির অডিটোরিয়ামে এ বিষয়ে নির্মাতা জাকির হোসেন রাজুর মধুমতি থিয়েটারের সঙ্গে বিশ্ববিদ্যালয়ের ফিল্ম-টেলিভিশন ও ডিজিটাল মিডিয়া বিভাগের একটি চুক্তি স্বাক্ষর হয়েছে। ফিল্ম-টেলিভিশন ও ডিজিটাল মিডিয়া বিভাগের পক্ষে স্বাক্ষর করেন বিভাগের চেয়ারম্যান ড. মো. আফজাল হোসেন খান ও মধুমতি থিয়েটারের পক্ষে স্বাক্ষর করেন নির্মাতা জাকির হোসেন রাজু।

প্রসঙ্গত, রাজধানীর গ্রিন ইউনিভার্সিটিতে ২০০৩ সালে ফিল্ম-টেলিভিশন ও ডিজিটাল মিডিয়া বিভাগ চালু হয়। এর প্রতিষ্ঠাকালীন চেয়ারম্যান ছিলেন দেশবরেণ্য নাট্যকার আব্দুল্লাহ আল মামুন।

বাংলা৭১নিউজ/সিএইস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com