রবিবার, ১৯ মে ২০২৪, ০৯:৪৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
স্বর্ণের দাম আরও বাড়ল এবার পোশাকে নায়িকাদের নাম ফুটিয়ে হাজির ভাবনা সোনালী আঁশের সুদিন ফিরিয়ে আনতে চাই: পাটমন্ত্রী অনিয়ম এড়াতে মোবাইল অ্যাপে চাল বিক্রি ৩০ দিনের মধ্যে শহীদ আনোয়ারা উদ্যান ফেরতের দাবি মাগুরায় রেলপথ শিগগিরই চালু হবে : রেলমন্ত্রী যিনি দেশ বিক্রি করতে চেয়েছিল আপনি তো ওনারই সন্তান হেফাজত নেতা মামুনুল হক ডিবিতে যেকোনো চ্যালেঞ্জ মোকাবেলায় পুলিশ প্রস্তুত: আইজিপি সুবিধাবঞ্চিত শিশুদের মধ্যে স্কুলসামগ্রী বিতরণ শাহ্জালাল ইসলামী ব্যাংকের জাল ভোট পড়লেই কেন্দ্র বন্ধ: ইসি হাবিব ইসলামী ব্যাংকের সঙ্গে অ্যাস্ট্রা এয়ারওয়েজের চুক্তি স্বাক্ষর ইসলামী ব্যাংকের মাসব্যাপী ক্যাম্পেইন শুরু ডেপুটি গভর্নর বাংলাদেশ ব্যাংকে গণমাধ্যমকর্মীদের প্রবেশে বাধা নেই বেনাপোল-পেট্রাপোল দিয়ে ভারত ভ্রমণে তিনদিনের নিষেধাজ্ঞা ঢাবিতে বিষমুক্ত ফল নিশ্চিতের দাবিতে মানববন্ধন গোপালগঞ্জের সেপটিক ট্যাংকে শ্বাসরুদ্ধ হয়ে ২ শ্রমিক নিহত দিল্লির তাপমাত্রা ৪৭ ডিগ্রি ছাড়িয়েছে ভোট বর্জনই বিএনপির আন্দোলন: এ্যানি আফগানিস্তানে বন্যায় ৫০ জনের মৃত্যু

নাটোরে শিক্ষককে হত্যা করে মোটরসাইকেল ছিনতাই

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বৃহস্পতিবার, ১২ জানুয়ারী, ২০১৭
  • ১০৫ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,নাটোর : নাটোরের লালপুরে মোটরসাইকেল আরোহী এক কলেজশিক্ষককে গুলি ছোড়ে হত্যা করে মোটরসাইকেল ছিনতাই করেছে দুর্বৃত্তরা।

ওই শিক্ষকের নাম মোশারফ হোসেন (৪০)। তিনি লালপুরের মোহরকয়া ডিগ্রি কলেজের বাংলা বিভাগের শিক্ষক এবং বাঘা উপজেলার পীরগাছাড়া এলাকার মোহাম্মাদ আলীর ছেলে।
আজ দুপুর সাড়ে ১২টার দিকে লালপুর উপজেলার সীমান্তবর্তী বাদলিবাড়ি তিনখুঁটি এলাকায় এই ঘটনা ঘটে।

পুলিশ ও এলাকাবাসীরা জানায়, দুপুরে কলেজ থেকে মোটরসাইকেলে বাড়ি ফিরছিলেন মোশারফ । পথিমধ্যে তিনখুঁটিতে ছিনতাইকারীরা তার গতিরোধ করে মোটরসাইকেল ছিনিয়ে নেওয়ার চেষ্টা করে। এ সময় মোশারফ বাধা দিলে ছিনতাইকারীরা তাকে গুলি করে মোটরসাইকেলটি ছিনিয়ে নিয়ে চলে যায়।

পরে স্থানীয়রা গুলিবিদ্ধ মোশারফকে উদ্ধার করে রাজশাহীর বাঘা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

লালপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) আবু ওবায়েদ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

বাংলা৭১নিউজ/এম

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com