মঙ্গলবার, ১৫ অক্টোবর ২০২৪, ০৮:২৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
বুধবার থেকে ডিমের নতুন দাম কার্যকর হবে : ভোক্তা ডিজি সাবেক কৃষিমন্ত্রী আব্দুর রাজ্জাক ২ দিনের রিমান্ডে শিল্প উপদেষ্টার সঙ্গে ভারতীয় হাই কমিশনারের সাক্ষাৎ মিরসরাইয়ে সড়ক দুর্ঘটনায় নারী-শিশুসহ একই পরিবারের ৩ জন নিহত সাবেক বিমানমন্ত্রী ফারুক খান ২ দিনের রিমান্ডে আরাকান আর্মির হেফাজত থেকে ১৬ জেলেকে ফেরত এনেছে বিজিবি ৬ দিনের ছুটি শেষে হিলিতে আমদানি-রপ্তানি শুরু সাকিবের দেশে আসা-যাওয়ায় আইনি বাধা নেই: ক্রীড়া উপদেষ্টা আমরা শুনতে চাই না বিচারকরা ঘুষ খায়: ডা. শফিকুর কিউবার রাজপথে ফিলিস্তিনপন্থি মিছিল, নেতৃত্ব দিলেন প্রেসিডেন্ট লেবাননে ২৫ শহর খালি করার নির্দেশ ইসরায়েলের সাবেক কৃষিমন্ত্রী আব্দুর রাজ্জাকের ৭ দিনের রিমান্ড আবেদন পিএসসির চেয়ারম্যান ও চার সদস্যের শপথ হজ ব্যবস্থাপনায় দুই কমিটি গঠন কাপ্তাইয়ে দুই স্কুল, এক মাদ্রাসায় বিকাশ-বিশ্বসাহিত্য কেন্দ্রের ‘বই পড়া’ চালু ঘানার সঙ্গে দ্বিপাক্ষিক সম্পর্ক উন্নয়নে গুরুত্বারোপ বাংলাদেশের রোবট তৈরি করে নবম শ্রেণির ছাত্রের চমক সাবেক বিমানমন্ত্রী ফারুক খান গ্রেপ্তার ছাত্র আন্দোলনে রাজন হত্যা মামলায় আওয়ামী লীগ নেতা গ্রেফতার কর্মসংস্থান অধিদপ্তর গঠনের কথা ভাবছে সরকার: শ্রম উপদেষ্টা

গুলবাগে যুবলীগ কর্মীকে কুপিয়ে হত্যা

বাংলা৭১নিউজ,ঢাকা:
  • আপলোড সময় শুক্রবার, ২১ জুলাই, ২০২৩
  • ১৯ বার পড়া হয়েছে

রাজধানীর শাহজাহানপুর গুলবাগের জোয়ারদার লেন এলাকায় অলিউল্লাহ রুবেল ( ৩৬) নামের এক যুবককে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। গতকাল বৃহস্পতিবার দিবাগত রাত সোয়া একটার দিকে এ ঘটনা ঘটে বলে জানিয়েছে পুলিশ।

নিহত অলিউল্লাহ ঢাকা মহানগর দক্ষিণের ১২ নম্বর ওয়ার্ডে যুবলীগের সাধারণ সম্পাদক পদপ্রার্থী ছিলেন বলে জানিয়েছেন শাহজাহানপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ফারুকুল আলম। তিনি বলেন, তাঁকে কারা কুপিয়ে হত্যা করেছে, সেটি তদন্ত করা হচ্ছে।

অলিউল্লাহর ভগ্নিপতি মামুন আহমেদ বলেন, অলিউল্লাহ একজন ব্যবসায়ী। তিনি শাহজাহানপুর এলাকায় ইন্টারনেট ও ডিসের ব্যবসা করতেন। একসময় শাহজাহানপুর থানা ছাত্রলীগের দপ্তর সম্পাদক ছিলেন। সর্বশেষ তিনি যুবলীগের রাজনীতির সঙ্গে সম্পৃক্ত ছিলেন। তাঁর স্ত্রী তানজিনা দেওয়ান মহিলা আওয়ামী লীগের রাজনীতির সঙ্গে সম্পৃক্ত।

মামুন আহমেদ বলেন, গতকাল রাতে রাজারবাগ এলাকা থেকে ব্যবসায়িক কাজ শেষে অলিউল্লাহ শাহজাহানপুরের গুলবাগের বাসায় ফিরছিলেন। বাসার পাশেই কে বা কারা ধারালো অস্ত্র দিয়ে তাঁকে এলোপাতাড়ি কুপিয়ে গুরুতর আহত করে। তাঁর চিৎকারে আশপাশের লোকজন ও তাঁর স্ত্রী তানজিনা দেওয়ান বাসা থেকে বের হয়ে আসেন।

তাঁরা অলিউল্লাহকে রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখেন। পরে সেখান থেকে তাঁকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

অলিউল্লাহ শাজাহানপুরের গুলবাগ জোয়ারদার লেনের একটি বাসায় স্ত্রী ও ১০ বছরের এক মেয়েকে নিয়ে বসবাস করতেন।

পুলিশ ও পরিবার বলছে, ব্যবসায়িক দ্বন্দ্ব বা রাজনৈতিক কারণে অলিউল্লাহ খুন হয়ে থাকতে পারেন। তাঁর সঙ্গে কারও ব্যক্তিগত দ্বন্দ্ব আছে কি না, সেটিও খতিয়ে দেখা হচ্ছে।

বাংলা৭১নিউজ/এবি

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com