বুধবার, ০৯ অক্টোবর ২০২৪, ১০:২৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
মিরপুর-১০ মেট্রো স্টেশন চালু হবে এ মাসেই সাবেক সেনা সদস্য হত্যায় ৯ জনের যাবজ্জীবন ইতা‌লি ভিসাপ্রার্থীদের যে বার্তা দি‌লেন পররাষ্ট্র উপ‌দেষ্টা ময়মনসিংহে ‘চাঁদাবাজ’ রানাসহ ৬ আ. লীগ নেতা গ্রেপ্তার নিরাপদ খাদ্য পেতে অ্যান্টিবায়োটিকের ব্যবহার কমাতে হবে ছয়দিন বন্ধ থাকবে সোনামসজিদ স্থলবন্দর টি-টোয়েন্টি থেকে মাহমুদউল্লাহর অবসর ঘোষণা শেখ হাসিনা কোথায় আছেন, জানালেন ছেলে জয় সাবেক রেলমন্ত্রী মুজিবুলসহ ৪ জনের দুর্নীতির অনুসন্ধান শুরু পিএসসির চেয়ারম্যানসহ সব সদস্যের পদত্যাগ জামিন পেলেন সাবের হোসেন চৌধুরী, কারামুক্তিতে বাধা নেই বাংলাদেশে মানবাধিকার সুরক্ষিত দেখতে চায় যুক্তরাষ্ট্র: মিলার সাইবার নিরাপত্তা আইন বাতিল করতে হবে: ড. ইফতেখারুজ্জামান শাহ্জালাল ইসলামী ব্যাংকে প্রবেশনারি অফিসারদের ফাউন্ডেশন ট্রেনিং কোর্স শুরু দুর্গাপূজার ছুটি বাড়িয়ে প্রজ্ঞাপন মন্ত্রী-এমপিরা কার ইঙ্গিতে পালালো তাদের শ্বেতপত্র প্রকাশ করুন: ফারুক মোটরসাইকেলের ইঞ্জিনেই চলবে হেলিকপ্টার! তাপসী তাবাসসুমকে আদালতে হাজির হতে নির্দেশ নেত্রকোণায় লাখ মানুষ পানিবন্দি, এক মৃত্যু আন্দোলন দমাতে অস্ত্র ব্যবহার, যুবলীগ কর্মী আরাফাত গ্রেপ্তার

গাজীপুরে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থীর ভোট বর্জন

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় মঙ্গলবার, ১৮ জুন, ২০১৯
  • ৩৯ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,(গাজীপুর)প্রতিনিধি: গাজীপুর সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে স্বতন্ত্রপ্রার্থী মো. ইজাদুর রহমান মিলন চৌধুরী ভোট বর্জন করেছেন। মঙ্গলবার সকালে ভোটগ্রহণ শুরুর দুই ঘণ্টা পর নিজ বাড়িতে সংবাদ সম্মেলন করে তিনি ভোট বর্জনের কথা জানান।

সংবাদ সম্মেলন ইজাদুর রহমান মিলন বলেন, কোথাও নির্বাচনের পরিবেশ নেই। সবগুলো কেন্দ্র থেকে মারধর করে আমার নির্বাচনী এজেন্টদের বের করে দেয়া হয়েছে। কর্মী-সমর্থকদের ভোট দিতে দেয়া হচ্ছে না। সকাল সাড়ে ৯টার দিকে নিজ কেন্দ্র বিকেবাড়ি প্রাথমিক বিদ্যালয়ে ভোট দিতে গিয়ে নিরাপত্তহীনতায় নিজের ভোটটিও দিতে পারিনি। যুবলীগ-ছাত্রলীগ কেন্দ্র দখল করে রেখেছে। পুলিশের সাহায্য চেয়েও পাইনি। রিটার্নিং অফিসার ও জেলা প্রশাসককে জানিয়েও কোনো সহযোগিতা পাইনি। পুলিশ সুপারকে ফোন করলেও তাকে পাওয়া যায়নি। এ পরিস্থিতিতে নির্বাচন করা যায় না। তাই ভোট বর্জন করে সরে দাড়ালাম এবং পুনরায় নির্বাচন দাবি করছি।

তিনি আরও বলেন, সুষ্ঠু নির্বাচন হলে আমার বিজয় সুনিশ্চিত ছিল। এ অবস্থা বুঝতে পেরে তারা আমাকে নানা হুমকি-ধামকি দিচ্ছিল। আজ কেন্দ্র থেকে আমার এজেন্টদের মারধর করে থেকে বের করে দিয়েছে। পুলিশ ও দলীয় নেতাকর্মীদের মাধ্যমে নির্বাচনে প্রভাব বিস্তার করে গণতন্ত্রের কবর রচনা করা হল।

এ ব্যাপারে রিটার্নিং কর্মকর্তা মো. আবু নাসার উদ্দিন জানান, কোথাও কোনো গোলযোগের খবর তিনি জানেন না। শান্তিপূর্ণভাবে নির্বাচন চলছে। এজেন্ট বের করে দেয়া বা তাদের মারধরের বিষয়ে কেউ অভিযোগ করেননি।

শুক্রবার সকাল ৯টা থেকে গাজীপুর সদর উপজেলা নির্বাচন শুরু হয়েছে। সকাল সাড়ে ১০টায় পিরুজালী আদর্শ উচ্চ বিদ্যালয় কেন্দ্রে গিয়ে ভোটরদের উপস্থিতি কম দেখা গেছে। ওই কেন্দ্রের কয়েকটি বুথে এ সময় ১-৫টি ভোট পড়তে দেখা গেছে। ওই কেন্দ্রের প্রিজাইডিং অফিসার মো. সানোয়ার হোসেন জানান, তার কেন্দ্রের আটটি বুথের মধ্যে সকাল ১০টা পর্যন্ত ৬৮টি ভোট পড়েছে। ওই কেন্দ্রে ভোটার সংখ্যা হল ৩ হাজার ১০২টি। তবে তার কেন্দ্রে কোথাও কোনো অনিয়ম হয়নি। স্বতন্ত্র প্রার্থীর কোনো এজেন্ট ওই কেন্দ্রে আসেননি।

এদিকে আওয়ামী লীগ প্রার্থী অ্যাডভোকেট রিনা পারভিন পিরুজালী আদর্শ হাইস্কুল কেন্দ্রে সকাল সাড়ে ৯টার দিকে ভোট দিতে গিয়ে সাংবাদিকদের বলেন, শান্তিপূর্ণ পরিবেশেই নির্বাচন হচ্ছে। তার নেতাকর্মীদের বিরুদ্ধে স্বতন্ত্রপ্রার্থীর অভিযোগ সঠিক নয়। নির্বাচন বানচাল করতেই তিনি ওইসব বক্তব্য দিচ্ছেন। পাস ফেল যাই-ই আসুক তিনি নির্বাচনের ফলাফল মেনে নেবেন বলেও জানান।

বাংলা৭১নিউজ/এইচএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com