বুধবার, ০৩ জুলাই ২০২৪, ০২:১০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
সমুদ্র সম্পদের সঠিক ব্যবহারে গুরুত্ব দিলেন স্পিকার সুনীল অর্থনীতি বাস্তবায়নে এডিবির সহায়তা চেয়েছেন প্রধানমন্ত্রী মৌলভীবাজারে নদ-নদীর পানি বাড়ছে, ঝুঁকিতে বাঁধের ১১ স্থান ‘জি-ব্রেইন’ উদ্বোধন, এআই আইনের খসড়া সেপ্টেম্বরে চা ওয়ালা তিনবার প্রধানমন্ত্রী হওয়ায় ছটফট করছে কংগ্রেস : মোদি দুপুরের মধ্যে যে ১৭ অঞ্চলে ঝড় হতে পারে অবৈধ সম্পদ : স্ত্রীসহ রাজউক পরিচালকের বিরুদ্ধে মামলা সৌদি থেকে দেশে ফিরেছেন ৪৩ হাজার ৮৩ হাজি কলম্বিয়ার সঙ্গে ড্র করে কোপার কোয়ার্টারে ব্রাজিল ড. ইউনূসের মামলা দ্রুত নিষ্পত্তির নির্দেশ হাইকোর্টের শিক্ষক নেতাদের সঙ্গে বৈঠকে বসবেন ওবায়দুল কাদের শাহজালালে প্রায় সাড়ে ৪ কেজির ৩৮টি স্বর্ণের বার উদ্ধার রোহিঙ্গা ক্যাম্পে পাহাড় ধসে দুইজনের মৃত্যু ধর্মীয় অনুষ্ঠানে পদদলিত হয়ে ১২১ জনের মৃত্যু : ভোলে বাবার সন্ধানে পুলিশ বিপৎসীমার ওপরে ব্রহ্মপুত্র ও ধরলার পানি, নিম্নাঞ্চল প্লাবিত আসামে বন্যা, মৃতের সংখ্যা বেড়ে ৩৮ জিডিপিতে পর্যটন শিল্পের অবদান প্রায় ৪ শতাংশ ভারতে পদদলনে নিহতের সংখ্যা বেড়ে ৮৭ লিবিয়ায় ২ ভাইকে জি‌ম্মি, মুক্তিপণ নিতে এসে গ্রেপ্তার ২ দুর্নীতির বিরুদ্ধে কথা বলে ব্যারিস্টার সুমন দুর্নীতিবাজের রোষানলে

গাজীপুরে স্ত্রী ও সৎ ছেলেকে হত্যা করে পালিয়েছে স্বামী

গাজীপুরপ্রতিনিধি:
  • আপলোড সময় সোমবার, ২১ মার্চ, ২০২২
  • ১৪ বার পড়া হয়েছে

গাজীপুরের বোর্ড বাজারের পূর্ব কলমেশ্বর এলাকায় স্ত্রী-সন্তানকে বটি দিয়ে কুপিয়ে হত্যার পর ঘরে তালা দিয়ে পালিয়েছেন ঘাতক মফিজ নামে এক রিকশাচালক। পুলিশ মৃতদেহ  উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠিয়েছে। 

নিহতরা হলেন টাঙ্গাইলের মধুপুরের বাসিন্দা মফিজের স্ত্রী রহিমা ও সৎ ছেলে রোকন।

পুলিশ জানায়, গত রাত ১টার দিকে গাজীপুরের বোর্ড বাজার পূর্ব কলমেশ্বর এলাকার একটি ভাড়া বাড়িতে ভাড়াটিয়া মো. মফিজ ঘরের মধ্যে স্ত্রী ও ছেলেকে কুপিয়ে হত্যা করে পালিয়ে যান। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মৃতদেহ উদ্ধার করে। টাঙ্গাইলের মধুপুরের মৃত আজাহার আলীর ছেলে মফিজের সঙ্গে তৃতীয় বিয়ে হয় রহিমার। রহিমার আগের  স্বামীর সন্তান রোকন।

কয়েকদিন ধরে রাতে কথা কাটাকাটি করতেন তারা। বিভিন্ন সময় স্ত্রীকে মারধরও করতেন মফিজ। রোববার সন্ধ্যা ৭টার দিকে তিনি বাসায় আসেন। পরে সবাই ঘুমিয়ে পড়লে রাত ১টার দিকে স্ত্রীকে বটি দিয়ে কুপিয়ে হত্যা করেন মফিজ। পরে বড় ছেলে রোকন ঘুম থেকে উঠলে তাকেও কুপিয়ে হত্যা করেন। স্ত্রী ও সন্তানকে হত্যার পর ঘরে তালা দিয়ে পালিয়ে যান মফিজ।

গাজীপুর মেট্রোপলিটন পুলিশের উপ কমিশনার মোহাম্মদ ইলতুৎ মিশ জানান, পারিবারিক কলহের জেরে স্ত্রী ও সৎ ছেলে রোকনকে কুপিয়ে হত্যা করা হয়েছে। ঘটনাস্থল থেকে দুজনের মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। 

ঘাতক মফিজকে গ্রেফতারের জন্য পুলিশ বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করছে।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com