শুক্রবার, ৩১ মে ২০২৪, ০২:৪৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
বেতনভোগী কর্মকর্তা-কর্মচারী কীভাবে শত কোটি টাকার মালিক অটোরিকশা উল্টে প্রাণ গেল ইমামের ২৯২ হজযাত্রীর ভিসা না হওয়ায় ৯ এজেন্সিকে শোকজ নিয়োগে দুর্নীতি : ভিকারুননিসার সাবেক অধ্যক্ষের বিরুদ্ধে মামলা উন্নয়ন সহযোগীদের কর্মকাণ্ডের সমন্বয় বৃদ্ধির জন্য ডেটাবেইজ হচ্ছে কৃষি পণ্যে মধ্যস্বত্বভোগীদের দৌরাত্ম কমাতে বললেন প্রতিমন্ত্রী আরও ৬টি মাইক্রোফাইন্যান্স প্রতিষ্ঠানের লেনদেন সহজ হলো বিকাশ-এ সংসদে নারীর অংশগ্রহণ বৃদ্ধিতে বিশেষ আইন প্রণয়নের আহ্বান কলকাতা থেকে ফিরে যা বললেন ডিবিপ্রধান হারুন রেমা‌লে ক্ষয়ক্ষতি : শেখ হাসিনাকে জাপা‌নের প্রধানমন্ত্রীর চিঠি ফরিদপুর-১ আসনের সাবেক এমপি মনজুর হোসেন আর নেই সোমালি জলদস্যুদের প্রতিরোধে কিছুই করার নেই আইএমওর নীলফামারীতে ঝড়ে বিধ্বস্ত ৩০০ ঘরবাড়ি নারায়ণগঞ্জে অপহরণ করে শিশু হত্যায় যুবকের মৃত্যুদণ্ড ১০ মিনিটের ঝড়ে লন্ডভন্ড দিনাজপুর পুঁজিবাজার সংস্কারের উদ্যোগ নেওয়া হচ্ছে : সালমান এফ রহমান কাশ্মীরে থানায় ঢুকে পুলিশ সদস্যদের পেটাল সেনারা ফলমূলে ফরমালিন বিক্রিয়া করে না : বিএফএসএ ১৯ লাখ সরকারি পদে খালি পৌনে ৪ লাখ শনিবার ‘ভিটামিন এ প্লাস’ ক্যাপসুল পাবে ২ কোটি ২২ লাখ শিশু

গাজীপুরে পিকআপ উল্টে ৪ শ্রমিক নিহত

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় রবিবার, ১৮ ডিসেম্বর, ২০১৬
  • ১৬৬ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,কালীগঞ্জ : গাজীপুরে কালীগঞ্জ উপজেলায় পিকআপ উল্টে বিলে পড়ে চার শ্রমিক নিহত হয়েছেন। এসময় আহত হয়েছেন কমপক্ষে ১৯ জন।

আজ সকাল ৯টার দিকে উপজেলার উলুখোলা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় নিহত তিনজনের নাম পাওয়া গেছে, তারা হলেন- ফরিদ মিয়া (৩৫), রেনু (৪০) ও ফরিদ (৩২)।

কালীগঞ্জ থানার ওসি আলম চাঁদ জানান, সকালে শ্রমিকরা পিকআপে করে নরসিংদী থেকে গাজীপুরে যাচ্ছিল। পথে উলুখোলা এলাকায় পিকআপটি নিয়স্ত্রণ হারিয়ে বিলে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই চার শ্রমিক নিহত হয়েছেন। এসময় আহত হয়েছেন কমপক্ষে ১৯ জন।

আহতদের উদ্ধার করে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহতদের মৃতদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্ষে পাঠানো হয়েছে। তবে তাৎক্ষণিক হতাহতদের পরিচয় জানাতে পারেননি ওসি।

বাংলা৭১নিউজ/এন

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com