সোমবার, ২০ মে ২০২৪, ১০:০২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
শাহ্জালাল ইসলামী ব্যাংকের নির্বাহী কমিটির সভা অনুষ্ঠিত ডিজিটাল মাধ্যমে বিদেশে অর্থপাচার রোধে প্রশিক্ষণের বিকল্প নেই বৃক্ষ সংরক্ষণ ও সম্প্রসারণ বিষয়ক গবেষণা বৃদ্ধি করা হবে বিকাশ অ্যাপে খোলা যাচ্ছে সেভিংস এলজিইডি’র সেই প্রকৌশলীর স্ত্রীরও ৬ কোটি টাকার অবৈধ সম্পদ! ব্যাটারিচালিত রিকশা কোথায় কীভাবে চলবে নির্দেশনার পর ব্যবস্থা ডিএমপি ভারত থেকে রেলের ২০০ বগি কিনছে বাংলাদেশ, চুক্তি সই মেয়রের সামনে কাউন্সিলর রতনকে জুতাপেটা করলেন কাউন্সিলর চামেলী বাজেট অধিবেশন শুরু ৫ জুন দেশের অর্থনীতি শূন্যে, ক্র্যাশল্যান্ডিং হতে পারে বাজার ম‌নিট‌রিং জোরা‌লো করতে প্রধানমন্ত্রীর নি‌র্দেশ রাইসির মৃত্যুতে রাষ্ট্রপতির শোক মেয়েকে ঘুমে রেখে ফ্যানের সঙ্গে ফাঁসিতে ঝুললেন মা প্রধানমন্ত্রী ব্যাটারিচালিত রিকশার স্ট্যান্ডার্ড তৈরি করতে বলেছেন বঙ্গবন্ধু শান্তি পুরস্কার দেবে বাংলাদেশ, নীতিমালা অনুমোদন ইরানের প্রেসিডেন্টের মৃত্যুতে শেখ হাসিনার শোক ইরানের প্রেসিডেন্ট রাইসির মৃত্যুতে বিশ্বনেতাদের শোক কুমিল্লায় ট্রাকচাপায় দুই মোটরসাইকেল আরোহী নিহত প্রেসিডেন্ট রাইসি নিহত, ইরানে পাঁচদিনের শোক ঘোষণা প্রবেশে নিষেধাজ্ঞা প্রত্যাহার না করলে কঠোর আন্দোলনের হুঁশিয়ারি

গাছতলায় ব্যাগের ভেতর মিলল নবজাতক

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বুধবার, ৫ জুন, ২০১৯
  • ৩৫ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,(পটুয়াখালী)প্রতিনিধি: পটুয়াখালীর দুমকিতে কাপড়ের ব্যাগ থেকে জীবিত নবজাতককে উদ্ধার করেছেন এক দম্পতি। মঙ্গলবার উপজেলার বাদশা বাড়ি এলাকায় গাছের নিচ থেকে শিশুটিকে উদ্ধার করেন স্থানীয় সোহরাব গাজী ও তার স্ত্রী নূরজাহান বেগম।

উদ্ধারকারী সোহরাব গাজী জানান, সকালে ক্ষেতে কাজ করতে যাওয়ার সময় গাছতলায় থাকা একটি লাল রঙের ব্যাগের ভেতর বাচ্চার কান্নার শব্দ শুনে পান তারা। পরে কাছে গিয়ে দেখতে পান ফেলে রাখা বাচ্চাটিকে পিঁপড়ায় ধরেছে। পিঁপড়ার কামড়ে নবজাতকটি কান্না করছিল। পরে তাকে সেখান থেকে উদ্ধার করে বাড়িতে নিয়ে যান তিনি।

দুমকি থানার ওসি মো.মনিরুজ্জামান জানান, বিষয়টি তিনি শুনেছেন।

বাংলা৭১নিউজ/পি.আর

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com