সোমবার, ২০ মে ২০২৪, ০৫:৩৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
ইসলামী ব্যাংকের সচেতনতা বিষয়ক ওয়েবিনার অনুষ্ঠিত ‘দক্ষ মানবসম্পদ গড়ে তুলতে কারিগরি শিক্ষার বিকল্প নেই’ বাংলাদেশের সঙ্গে বাণিজ্যিক সম্পর্ক সম্প্রসারণ করতে চায় কানাডা কুমিল্লায় বজ্রপাতে যুবকের মৃত্যু দূতাবাসগুলোর কার্যক্রম তদারকির নির্দেশনা পররাষ্ট্রমন্ত্রীর স্বাস্থ্যসেবার আওতাধীন খাতে ইউজার ফি আদায়ে নীতিমালার সুপারিশ ই-বর্জ্য ব্যবস্থাপনা উন্নয়নে সরকার প্রচেষ্টা চালাচ্ছে বিদ্যুৎ উৎপাদনের সহজলভ্য উৎস খোঁজার তাগিদ প্রতিমন্ত্রীর বান্দরবানে বন্দুকযুদ্ধে ৩ কেএনএফ সদস্য নিহত সুইজারল্যান্ড সফর শেষে দেশে ফিরেছেন স্পিকার জঙ্গিবাদ পুরোপুরি নির্মূল না হলেও নিয়ন্ত্রণে রয়েছে: আইজিপি টেকসই উন্নয়নে সময়োপযোগী আর্থিক ব্যবস্থাপনা অপরিহার্য জামিন নামঞ্জুর, কারাগারে ইশরাক ১৬ ভরি স্বর্ণ ছিনিয়ে পালানোর সময় জনতার হাতে ধরা পুলিশ কর্মকর্তা কঙ্গোতে সামরিক অভ্যুত্থানের চেষ্টা বাবাকে খুঁজে পেতে ঝিনাইদহ-৪ আসনের এমপির মেয়ে ডিবিতে কালশী ট্রাফিক বক্সে আগুন দিলো অটোরিকশাচালকরা কমলাপুর আইসিডি’র নিয়ন্ত্রণ নৌপরিবহন মন্ত্রণালয়কে নিতে সুপারিশ ভোট কম পড়ার বড় ফ্যাক্টর বিএনপি : ইসি আলমগীর অভিবাসী কর্মীদের টেকসই ভবিষ্যৎ নির্মাণে কাজ করছে সরকার

গভীর দুঃখ করলেন ব্রিটিশ পররাষ্ট্রমন্ত্রী

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বুধবার, ৯ মে, ২০১৮
  • ৯৫ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ ডেস্ক: মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প ইরান ও ছয় জাতিগোষ্ঠীর মধ্যে সই হওয়া পরমাণু সমঝোতা থেকে বের হয়ে যাওয়ায় গভীর দুঃখ প্রকাশ করেছেন ব্রিটিশ পররাষ্ট্রমন্ত্রী বরিস জনসন।

তিনি গতকাল (মঙ্গলবার) টুইটারে দেয়া এক পোস্টে এ দুঃখ প্রকাশ করেন। পাশাপাশি জনসন বলেছেন, ব্রিটেন এ সমঝোতার প্রতি প্রতিশ্রুতিবদ্ধ থাকবে। একই সঙ্গে লন্ডন ইউরোপের অন্য দুই শক্তি জার্মানি ও ফ্রান্স এবং বিশ্বের অন্য পক্ষগুলোর সঙ্গে কাজ করবে বলে জানান। তিনি বলেন, আমেরিকার সিদ্ধান্তের বিষয়ে আরো বিস্তারিত জানার জন্য তার দেশ অপেক্ষা করছে। ব্রিটেন এসব কথা বললেও সৌদি আরব ও তার আঞ্চলিক মিত্ররা ট্রাম্পের সিদ্ধান্তের প্রতি সমর্থন দিয়েছে।

গতকাল বিকেলে মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প পরমাণু সমঝোতা থেকে বের হয়ে যাওয়ার ঘোষণা দিয়েছেন। তার আগে জনসন আমেরিকা সফর করেন এবং ট্রাম্পকে এ সমঝোতা বাতিল না করার পরামর্শ দেন। তিনি ট্রাম্পকে বলেছেন, আন্তর্জাতিক এ সমঝোতা থেকে বের হয়ো যাওয়া হবে বড় রকমের ভুল। তিনি আরো বলেছেন, পরমাণু সমঝোতা থেকে বের হয়ে গেলে একমাত্র ইরানই লাভবান হবে।

বাংলা৭১নিউজ/পার্সটুডে/জেড এইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com