রবিবার, ০৬ অক্টোবর ২০২৪, ০৩:২৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
পূজামণ্ডপে ব্যাগ-পোটলা নিয়ে প্রবেশে নিরুৎসাহিত করেছে পুলিশ সাবেক মন্ত্রী আব্দুর রহমানের দেশত্যাগে নিষেধাজ্ঞা সাবেক রাষ্ট্রপতি বদরুদ্দোজা চৌধুরীর তৃতীয় জানাজা অনুষ্ঠিত বিদ্যুৎ বিভাগ ও ক্রীড়া মন্ত্রণালয়ে নতুন সচিব দক্ষিণ-পূর্বাঞ্চলে বন্যায় ক্ষতি ১৪ হাজার ৪২১ কোটি টাকা: সিপিডি ওবায়দুল কাদের-নানক-হারুনের তথ্য পেলেই গ্রেফতার: র‌্যাব শেরপুরে বন্যা পরিস্থিতির অবনতি, ৭ জনের মৃত্যু খাল-বিল ভরাটের ফলেই নোয়াখালীর বন্যা পরিস্থিতি দীর্ঘায়িত হয়েছে গাজায় মসজিদ-স্কুলে ইসরায়েলি বিমান হামলা, নিহত ২৪ আন্দোলনে আহতদের দেখতে শেখ হাসিনা বার্নে স্বাস্থ্য উপদেষ্টা পাকিস্তানে বন্দুকযুদ্ধে ৬ সেনা ও ৮ বিদ্রোহী নিহত ইংল্যান্ডের বিপক্ষে টস হেরে ফিল্ডিংয়ে বাংলাদেশ ফুটবল খেলতে গিয়ে বজ্রপাতে দুই বন্ধুর মৃত্যু নেত্রকোণায় ১৫ গ্রাম প্লাবিত, পানিবন্দি ২০ হাজার মানুষ ডেঙ্গুতে আরও ৫ জনের মৃত্যু, আক্রান্ত ৯২৭ বিমানবন্দরে মধ্যপ্রাচ্যগামীদের জন্য হচ্ছে ‘স্পেশাল লাউঞ্জ’ ‘হেলমেট বাহিনীর’ সদস্য মনিরুল অস্ত্রসহ গ্রেফতার সাবেক প্রধানমন্ত্রীর মুখ্য সচিব আবুল কালাম আজাদ গ্রেফতার ‘সাধারণ মানুষ যাতে ইলিশ খেতে পারে, সেই চেষ্টা করতে হবে’ শেরপুরে বন্যায় ৪ মৃত্যু, নৌযানের অভাবে উদ্ধার কাজ ব্যাহত

খেলনা পিস্তল নিয়ে ধর্মমন্ত্রীর সঙ্গে দেখা করতে গিয়ে আটক ২ যুবক

জামালপুর প্রতিনিধি:
  • আপলোড সময় সোমবার, ৮ জুলাই, ২০২৪
  • ২০ বার পড়া হয়েছে

খেলনা পিস্তল নিয়ে ধর্মমন্ত্রী ফরিদুল হক খানের সঙ্গে দেখা করতে গিয়ে আটক হয়েছেন তানভীর আহমেদ তপু (২৬) ও নিহাল আহমেদ ললাট (২৫) নামে দুই যুবক।

সোমবার (৮ জুলাই) সকালে ইসলামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুমন তালুকদার এ তথ্য নিশ্চিত করেন। এর আগে রোববার (৭ জুলাই) রাতে ইসলামপুর পৌর শহরের জেলা পরিষদ ডাকবাংলোতে এ ঘটনা ঘটে।

ওসি জানান, আটকরা ধর্মমন্ত্রীর পূর্ব পরিচিত। এর আগেও তাদের বিভিন্ন সময় মন্ত্রীর অনুষ্ঠানে দেখা গেছে। গতকাল দেখা করে বের হওয়ার সময় কোমরে পিস্তল দেখে লোকজন তাদের আটক করে পুলিশে খবর দেয়। পরে পুলিশ গিয়ে তাদের আটক করে থানায় নিয়ে যায়। কোমরে থাকা পিস্তলটি খেলনা পিস্তল।

তিনি আরও বলেন, দুজনকে জিজ্ঞাসাবাদ করা হয়েছে। এতে আমাদের কাছে মনে হয়েছে যে, তারা কোনো অসৎ উদ্দেশ্যে ধর্মমন্ত্রীর সঙ্গে দেখা করতে যাননি।

বাংলা৭১নিউজ/এআরকে

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com