সোমবার, ২০ মে ২০২৪, ০৫:৩৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
দেশের অর্থনীতি শূন্যে, ক্র্যাশল্যান্ডিং হতে পারে বাজার ম‌নিট‌রিং জোরা‌লো করতে প্রধানমন্ত্রীর নি‌র্দেশ রাইসির মৃত্যুতে রাষ্ট্রপতির শোক মেয়েকে ঘুমে রেখে ফ্যানের সঙ্গে ফাঁসিতে ঝুললেন মা প্রধানমন্ত্রী ব্যাটারিচালিত রিকশার স্ট্যান্ডার্ড তৈরি করতে বলেছেন বঙ্গবন্ধু শান্তি পুরস্কার দেবে বাংলাদেশ, নীতিমালা অনুমোদন ইরানের প্রেসিডেন্টের মৃত্যুতে শেখ হাসিনার শোক ইরানের প্রেসিডেন্ট রাইসির মৃত্যুতে বিশ্বনেতাদের শোক কুমিল্লায় ট্রাকচাপায় দুই মোটরসাইকেল আরোহী নিহত প্রেসিডেন্ট রাইসি নিহত, ইরানে পাঁচদিনের শোক ঘোষণা প্রবেশে নিষেধাজ্ঞা প্রত্যাহার না করলে কঠোর আন্দোলনের হুঁশিয়ারি ইরানের অন্তর্বর্তী প্রেসিডেন্টের নাম ঘোষণা ঢাকায় ব্যাটারিচালিত রিকশা চলবে, প্রধানমন্ত্রীর নির্দেশ : কাদের পাহাড়ে অপহরণ চক্রের প্রধান অস্ত্রসহ গ্রেফতার নদীতে বালু উত্তোলনের সময় বজ্রপাতে দুই শ্রমিকের মৃত্যু ২৭ মে সারা দেশে আন্দোলনের হুঁশিয়ারি অটোরিকশা চালকদের বারবার তলবের মুখে পড়া মিয়ানমারের রাষ্ট্রদূত হচ্ছেন পররাষ্ট্রসচিব যে কোনো শতাংশ ভোট পড়লেই খুশি: ইসি আলমগীর ডাকাতি করতে গিয়ে কিশোরীকে সংঘবদ্ধ ধর্ষণ রাজধানীতে বিদ্যুৎস্পৃষ্টে ব্যবসায়ী নিহত

খেলতে গিয়ে পুকুরে ডুবে দুই শিশুর মৃত্যু

রাজশাহী প্রতিনিধি:
  • আপলোড সময় শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪
  • ১১ বার পড়া হয়েছে

রাজশাহীতে পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু হয়েছে। শনিবার (২৭ এপ্রিল) সকাল পৌনে ৯টার দিকে মোহনপুর উপজেলার খাড়তা গ্রামে সরকারি পুকুরে ডুবে তাদের মৃত্যু হয়।

নিহত দুই শিশু হলো, মোহনপুর উপজেলার জাহানাবাদ ইউনিয়নের খাড়তা গ্রামের রুবেল হোসেনের ছেলে মো. রজব আলী (০৫) ও তাদের বাড়িতে বেড়াতে আসা তার খালাতো বোন মোসা. কেয়া খাতুন (৫)। কেয়া নাটোর জেলার লালপুর থানার মো. মুকুল হোসেনের মেয়ে।

মোহনপুর থানর ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হরিদাস মন্ডল এসব তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, তারা দুইজন সকালে খেলাধুলা করতে বাড়ি থেকে বের হয়। এক পর্যায়ে বাড়ির পাশে বাচ্চু হোসেনের লিজকৃত সরকারি পুকুরে পড়ে ডুবে যায়। পরে শিশু দুটিকে খোঁজাখুঁজির একপর্যায়ে উক্ত পুকুর থেকে উদ্ধার করে স্থানীয় লোকজন। তাৎক্ষণিক মোহনপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক শিশু দুটিকে মৃত ঘোষণা করেন।

ওসি আরও বলেন, এই ঘটনায় থানায় একটি অপমৃত্যুর মামলা রেকর্ড করা হচ্ছে। এরপরই সেখানে আইনগত ব্যবস্থা গ্রহণ শেষে মরদেহ পারিবারের কাছে হস্তান্তর করা হবে।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com