রবিবার, ১২ মে ২০২৪, ০৩:০৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
আওয়ামী লীগ নয়, দেশ চালাচ্ছে অদৃশ্য শক্তি: মির্জা ফখরুল শাহ্জালাল ইসলামী ব্যাংকের ২৩ বছর পূর্তি উদযাপন ইসলামী ব্যাংকের বরিশাল জোনের কর্মকর্তা সম্মেলন অনুষ্ঠিত বিরোধীদের শেষ করে দিতে চান মোদী: কেজরিওয়াল কুয়েতে অবৈধভাবে প্রবেশের দায়ে পাঁচ বাংলাদেশি গ্রেফতার চিকিৎসাহীনতা : বাত-ব্যথায় ‘অল্প’ বয়সেই ‘বৃদ্ধ’ হচ্ছে মানুষ সরকার সিন্দাবাদের দৈত্য হয়ে জনগণের কাঁধে চেপে বসেছে প্রভাবশালীদের ভয়ে প্রভাবিত হওয়া যাবে না: ইসি রাশেদা শাহবাগ থেকে অবরোধকারীদের সরিয়ে দিলো পুলিশ, আটক ১৩ মোহামেডানকে হারিয়ে কিংসের পঞ্চম শিরোপা কেনা সনদের তালিকা প্রস্তুত, জমা দেওয়া হবে কারিগরি বোর্ডে : হারুন বৃষ্টিতে ঢাকার বাতাসে দূষণ কমেছে একমাত্র নির্বাচনের মাধ্যমেই সরকার পরিবর্তন সম্ভব : হানিফ পল্টনে কুড়িয়ে পাওয়া শপিংব্যাগে ককটেল বিস্ফোরণে কিশোর আহত তিন সঞ্চালন লাইন চালু করল পিজিসিবি কোথাও জলাবদ্ধতা হলে হটলাইনে কল করতে বললেন মেয়র কুয়েতে রাজনৈতিক অস্থিরতা, সংসদ ভেঙে দিলেন আমির চাঁপাইনবাবগঞ্জে আগাম আমের বাগান বিক্রিতে হিমশিম বঙ্গবন্ধুর সমাধিতে সেতু মন্ত্রণালয়ের স্থায়ী কমিটির শ্রদ্ধা অ্যামেক্স, সিটিম্যাক্স কার্ড থেকেও ‘অ্যাড মানি’ করা যাচ্ছে বিকাশে

খুলনায় দেশীয় বন্দুকসহ অস্ত্র ব্যবসায়ীকে আটক

খুলনা প্রতিনিধি:
  • আপলোড সময় শনিবার, ১৭ ফেব্রুয়ারী, ২০২৪
  • ৮ বার পড়া হয়েছে

খুলনা রূপসায় ১টি দেশীয় বন্দুক, ৫ রাউন্ড তাজা গোলা ও ১টি মোটরসাইকেলসহ আরিফুল ইসলাম নামে অস্ত্র ব্যবসায়ীকে আটক করেছে কোস্ট গার্ড।

শনিবার (১৭ ফেব্রুয়ারি) বিকেলে কোস্ট গার্ড সদর দপ্তরের মিডিয়া কর্মকর্তা লেফটেন্যান্ট কমান্ডার খন্দকার মুনিফ তকি বলেন, গোপন সংবাদের ভিত্তিতে শনিবার (১৭ ফেব্রুয়ারি) দুপুর ১টার দিকে খুলনার রূপসা থানাধীন রূপসা ব্রিজ সংলগ্ন জাবুসা চৌরাস্তায় একটি বিশেষ অভিযান পরিচালনা করা হয়। 

অভিযানকালে একজন মোটরসাইকেল আরোহীর গতিবিধি সন্দেহজনক মনে হলে কোস্ট গার্ড দল কর্তৃক থামার সংকেত দেওয়া হয়। মোটরসাইকেল আরোহী কোস্ট গার্ডের উপস্থিতি বুঝতে পেরে দ্রুত পালানোর চেষ্টা করে। কোস্ট গার্ড দল মোটরসাইকেলটিকে ধাওয়া করে রূপসা ব্রিজ সংলগ্ন জাবুসা চৌরাস্তায় মোটরসাইকেলসহ তাকে আটক করা হয়।

পরবর্তীতে আটক ব্যক্তি ও মোটরসাইকেল তল্লাশি করে মোটরসাইকেলের পেছনে মাছ বহনকারী একটি বস্তায় অভিনব কায়দায় লুকিয়ে রাখা অবস্থায় ১টি দেশীয় বন্দুক ও ৫ রাউন্ড তাজা গোলা জব্দ করা হয়।

এছাড়াও ব্যক্তির নিকট হতে ১টি বাটন মোবাইল ফোন, ৭টি সিম কার্ড, নগদ ২,২৬৫ টাকা এবং ১ টি মোটরসাইকেল জব্দ করা হয়। আটক আরিফুল ইসলাম পিয়াস (৩৪) খুলনা জেলার রূপসা থানাধীন পিঠাবো গ্রামের বাসিন্দা। 

খন্দকার মুনিফ তকি আরও জানান, জব্দ করা অস্ত্র , তাজা গোলা ও ব্যবসায়ী আরিফুল ইসলামকে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য রূপসা থানায় হস্থান্তর করা হয়েছে।

বাংলা৭১নিউজ/এসএম

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com