বুধবার, ০২ অক্টোবর ২০২৪, ০৮:৩৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
বিমসটেক সম্মেলনে মোদির সঙ্গে সাক্ষাৎ হতে পারে ড. ইউনূসের দক্ষিণ সিটিতেও নাগরিক সনদ দেবেন আঞ্চলিক নির্বাহী কর্মকর্তারা ‘থ্রি ইডিয়টসের’ বাস্তব ফুংসুখ ওয়াংড়ুকে আটক করলো পুলিশ মিয়ানমার সীমান্তে মাইন বিস্ফোরণে বাংলাদেশি আহত দেশে যত অন্যায় হয়েছে তার ৯০ ভাগ করেছেন শেখ হাসিনা: কাদের সিদ্দিকী জ্যোতি জাহাজে অগ্নিকাণ্ড : ৭ সদস্যের তদন্ত কমিটি গঠন অক্টোবরে ঘূর্ণিঝড়-বন্যার শঙ্কা প্রধান উপদেষ্টার সঙ্গে সেনাপ্রধানের সাক্ষাৎ টিআইবির বিবৃতি প্রসঙ্গে যা বলল হেফাজতে ইসলাম পাচার হওয়া অর্থ ফেরাতে ইইউ প্রতিনিধিদলের সঙ্গে দুদকের বৈঠক ইসরায়েলকে থামাতে যে পদক্ষেপের পরামর্শ দিলেন এরদোয়ান পুলিশ দেখে সিএনজি থেকে যাত্রীর চিৎকার, ধরা পড়ল তিন ছিনতাইকারী জয়-পুতুল-ববির ব্যাংক অ্যাকাউন্ট জব্দ ডিএমপির পাঁচ ডিসিকে বদলি-পদায়ন ডেঙ্গুরোগী বেশি দক্ষিণ সিটিতে, ঢাকার বাইরে শীর্ষে চট্টগ্রাম আরও ৩০ মেডিকেল ডিসপেনসারি উদ্বোধন সেনাপ্রধানের মহানবি (সা.)-কে নিয়ে কটূক্তিকারী যুবক গ্রেপ্তার থাইল্যান্ডে বাসে আগুন লেগে ২২ শিক্ষার্থীর মৃত্যুর শঙ্কা সাবেক হুইপ মাহবুব আরা গিনি তিন দিনের রিমান্ডে সাবেক এমপি নাজিমকে হত্যার চেষ্টা : ৫ দিনের রিমান্ডে জ্যাকব

খুলনায় দুই জঙ্গির ১৭ বছর কারাদণ্ড

খুলনা প্রতিনিধি:
  • আপলোড সময় মঙ্গলবার, ১৮ জুলাই, ২০২৩
  • ১৭ বার পড়া হয়েছে

খুলনায় জঙ্গি সংগঠন জামাআতুল মুজাহিদীন বাংলাদেশের (জেএমবি) দুই সদস্যকে ১৭ বছর ৬ মাস কারাদণ্ড দিয়েছেন সন্ত্রাসবিরোধী বিশেষ ট্রাইব্যুনাল। একইসঙ্গে তাদের অর্থদণ্ড দেওয়া হয়েছে।

মঙ্গলবার (১৮ জুলাই) দুপুরে সন্ত্রাসবিরোধী বিশেষ ট্রাইব্যুনালের বিচারক জেলা ও দায়রা জজ রোজিনা আকতার এ রায় ঘোষণা করেন।

সাজাপ্রাপ্তরা হলেন খুলনা বিশ্ববিদ্যালয়ের এইচ আর এম ডিসিপ্লিনের চতুর্থ বর্ষের ছাত্র নুর মোহাম্মদ অনিক (২৫) ও একই বিশ্ববিদ্যালয়ের পরিসংখ্যান বিভাগের চতুর্থ বর্ষের ছাত্র মোহাম্মদ মুজাহিদুল ইসলাম রাফি (২৪)।

jagonews24

ট্রাইব্যুনালের সরকারি কৌঁসুলি (পিপি) শওকত আলী রায়ের বিষয়টি নিশ্চিত করেছেন।

মামলার সংক্ষিপ্ত বিবরণে জানা যায়, ২০২০ সালের ২৪ জানুয়ারি রাতে খুলনা মহানগরীর গল্লামারী এলাকার একটি বাড়ি থেকে অনিক ও রাফিকে গ্রেফতার করে পুলিশ। এসময় তাদের কাছ থেকে বোমা তৈরির সরঞ্জামসহ অন্যান্য সরঞ্জাম উদ্ধার করা হয়। এ ঘটনায় পরদিন সোনাডাঙা মডেল থানায় সন্ত্রাসবিরোধী আইনে মামলা করে পুলিশ। ওই মামলায় আজ রায় ঘোষণা করেন ট্রাইব্যুনাল।

বাংলা৭১নিউজ/এসএইচবি

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com