বুধবার, ২৯ মে ২০২৪, ১২:৩৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
রাফাহে ইসরায়েলের গোলা বর্ষণে ১৩ নারীসহ নিহত ২১ হজ পালনে সৌদি পৌঁছেছেন ৪৭,৯৮৫ জন সমৃদ্ধ অগ্রযাত্রায় রূপালী ব্যাংক তদন্তাধীন মামলায় গণমাধ্যমে বিবৃতি বন্ধে লিগ্যাল নোটিশ নতুন কারিকুলাম এসএসসিতে ২ বিষয়ে ফেল করলেও ভর্তি হওয়া যাবে কলেজে আজ ১০ ঘণ্টা গ্যাস থাকবে না যেসব এলাকায় ভারী বর্ষণ ও ভূমিধস, উত্তর-পূর্ব ভারতের ৪ রাজ্যে নিহত অন্তত ৩৬ শাহজালালে নারী কেবিন ক্রুর কাছে মিললো দুই কেজি সোনা তৃতীয় ধাপে ৮৭ উপজেলায় ভোটগ্রহণ চলছে হঠাৎ বন্যার ঝুঁকিতে যে ৬ জেলা সীমার চেয়ে ৩০ গুণ বেশি ইউরেনিয়াম মজুত করেছে ইরান সম্পর্ক পরবর্তী স্তরে উন্নীত করতে চায় বাংলাদেশ-নেদারল্যান্ডস পাকিস্তানে তাপমাত্রা ছাড়ালো ৫২ ডিগ্রি সেলসিয়াস সাবেক আইজিপি বেনজীরকে দুদকে তলব ঈদযাত্রায় ট্রেনের অগ্রিম টিকিট ২ জুন থেকে ইন্টারন্যাশনাল টেলি অ্যাওয়ার্ড জিতল সিসিমপুর ফিলিস্তিনকে স্বীকৃতি দিলো স্পেন শিশু ধর্ষণ মামলায় যুবককে আমৃত্যু কারাদণ্ড বাংলাদেশে ব্যবসা করতে চায় অ্যামাজন-বোয়িংয়ের মতো অনেক প্রতিষ্ঠান অবৈধ বিদেশিদের বিষয়ে তদন্ত করতে আইজিপিকে নির্দেশ হাইকোর্টের

খালেদা-শ্রিংলার বৈঠক ‘নিছক সৌজন্য’ বললেন সাবিহ উদ্দিন

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বুধবার, ১০ আগস্ট, ২০১৬
  • ১২১ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ঢাকা: বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেছেন ভারতীয় হাইকমিশনার হর্ষ বর্ধন শ্রিংলা।

গুলশানে বিএনপি চেয়ারপারসনের রাজনৈতিক কার্যালয়ে মঙ্গলবার রাত ৮টা থেকে রাত সাড়ে ৯টার পর্যন্ত বৈঠক করেন ভারতীয় হাইকমিশনার। বাংলাদেশে আসার পর খালেদা জিয়ার সঙ্গে হর্ষ বর্ধনের এটাই প্রথম সাক্ষাৎ।

সাক্ষাৎ শেষে বেরিয়ে যাওয়ার সময় সাংবাদিকদের সঙ্গে কোনো কথা বলেননি ভারতীয় হাইকমিশনার।

তবে বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা সাবিহ উদ্দিন আহমেদ সাংবাদিকদের বলেন, এটা ছিল নিছক সৌজন্য সাক্ষাৎ। তিনি বাংলাদেশের হাইকমিশনার হিসেবে এসেছেন বেশ কয়েক মাস হয়ে গেছে। ব্যস্ততার কারণে এতদিন সাক্ষাৎ করতে পারেননি, তাই আজ এসেছিলেন সাক্ষাৎ করতে। দুই দেশের স্বার্থসংশ্লিষ্ট বিষয়ে বৈঠকে আলোচনা হয়েছে বলেও জানান সাবিহ উদ্দিন আহমেদ।

বৈঠকে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, স্থায়ী কমিটির সদস্য আমির খসরু মাহমুদ চৌধুরী ও খালেদা জিয়ার উপদেষ্টা সাবিহ উদ্দিন আহমেদ উপস্থিত ছিলেন।

পঙ্কজ শরনের জায়গায় গত ১৪ জানুয়ারি হর্ষ বর্ধন শ্রিলা বাংলাদেশে ভারতের হাইকমিশনার হিসেবে আসেন। দায়িত্ব নেয়ার পর ব্যস্ততার কারণে এতদিন খালেদা জিয়ার সঙ্গে সাক্ষাৎ হয়নি শ্রিংলার।

গত ১৪ জুন কূটনীতিকদের সম্মানে খালেদা জিয়ার আয়োজিত ইফতারেও অংশ নেননি ভারতীয় হাইকমিশনার। ৭ জুলাই ঈদুল ফিতরের দিনে কূটনীতিক, বিশিষ্ট নাগরিকদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় অনুষ্ঠানেও যাননি ভারতীয় এই কূটনীতিক।

বাংলা৭১নিউজ/এস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com