মঙ্গলবার, ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০৮:২৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
দুদকের জালে সাবেক দুই এমপি ইকবাল ও জহির ঢাকায় একদিনে ৭৭৬ মামলা, জরিমানা ৩৫ লাখ টাকা বিনিয়োগ ও প্রযুক্তি স্থানান্তরের আহ্বান শিল্প উপদেষ্টার গ্রামীণফোনের শেয়ারহোল্ডারদের অন্তর্বর্তী লভ্যাংশ প্রেরণ দুই মামলায় খালাস পেলেন জামায়াতের সেক্রেটারিসহ ৪৯ জন আনোয়ারায় হাতির আক্রমণে নারীসহ নিহত ২ ইসলামিক ফাউন্ডেশনে নতুন ডিজি’র যোগদান সচেতন হলে ডেঙ্গু সংক্রমণ হ্রাস পাবে: হাসান আরিফ টাঙ্গাইলে টয়লেটের কুয়ায় মিলল বৃদ্ধের মরদেহ, ছেলে আটক ৮ মাসে ধর্ষণের শিকার ২২৪ কন্যাশিশু গয়েশ্বর-রিজভীসহ বিএনপির ১০২ নেতাকর্মীকে অব্যাহতি চাঁপাইনবাবগঞ্জে বন্যা আতঙ্ক, ৬ হাজার পরিবার পানিবন্দি নাট্য নির্মাতা রাফাত মজুমদার রিংকু আটক অপহরণের ৭০ বছর পর পরিবার ফিরে পেলেন তিনি যৌথ অভিযানে ফেনীতে দুই যুবদল কর্মী গ্রেফতার শেয়ার কারসাজির অভিযোগে সাকিবকে ৫০ লাখ টাকা জরিমানা দুই দিনের রিমান্ডে সাবেক এমপি ফজলে করিম আবারও নীতি সুদহার বাড়াল কেন্দ্রীয় ব্যাংক ১ নভেম্বর থেকে পলিথিন ব্যাগ নিষিদ্ধ জেনারেল আজিজের দুই ভাইয়ের চার এনআইডি বাতিল

খালেদা জিয়া প্রধানমন্ত্রীর দয়ায় চিকিৎসা নিচ্ছেন : চিফ হুইপ

মাদারীপুর প্রতিনিধি:
  • আপলোড সময় শনিবার, ৬ এপ্রিল, ২০২৪
  • ১৯ বার পড়া হয়েছে

দুর্নীতির মামলায় কারাদণ্ডপ্রাপ্ত বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া প্রধানমন্ত্রী শেখ হাসিনার দয়ায় ঘরে বসে চিকিৎসা নিচ্ছেন বলে মন্তব্য করেছেন জাতীয় সংসদের চিফ হুইপ নূর-ই-আলম চৌধুরী। 

চিফ হুইপ বলেন, ‘খালেদা জিয়ার ঘরে বসে তার ছেলে শেখ হাসিনাকে হত্যার পরিকল্পনা করেছেন, ২১ আগস্টের ষড়যন্ত্র করেছেন; সেদিন দেশে এর বিচার হয়নি। উপরে আল্লাহ আছেন, তাই সকলের বিচার কিন্তু হয়ে গেছে। আজকে কি করুণ অবস্থা খালেদা জিয়ার। শেখ হাসিনার দয়ায় তিনি চিকিৎসা নিচ্ছেন। পাশে ছেলে, ছেলের বউ বা পরিবারের কেউ নেই।’

কারাদণ্ডের সাজা পাওয়া খালেদা জিয়া সরকারের নির্বাহী আদেশে কারাগার থেকে মুক্ত হয়ে নিজ বাড়িতে অবস্থান করছেন। তিনি বিভিন্ন জটিল রোগে গুরুতর অসুস্থ হয়ে রাজধানীর একটি হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন। 

নূর-ই-আলম চৌধুরী বলেন, ‘যাদের হাতে রক্ত লেগেছে, তাদের সবারই বিচার আল্লাহ করেছেন। অহংকার, টাকার গরম বেশিদিন থাকে না। ক্ষমতার গরমও বেশিদিন থাকে না। আমরা যদি মানুষের জন্য কাজ করতে পারি, সেটাই মানুষ মনে রাখবে। এটাই আমাদের আদর্শ, এটাই আমাদের পরিকল্পনা।’ 

শনিবার (৬ এপ্রিল) দুপুরে মাদারীপুরের শিবচরে ইলিয়াস আহমেদ চৌধুরী অডিটোরিয়ামে উপজেলা প্রশাসন এবং তথ্য ও যোগাযোগ প্রযুক্তি অধিদপ্তরের আয়োজনে আত্মকর্মস্থান সৃষ্টির লক্ষ্যে নারীদের মাঝে ল্যাপটপ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে চিফ হুইপ এ সব কথা বলেন। 

এ সময় জিওবি অর্থায়নে তথ্য ও যোগাযোগ প্রযুক্তি অধিদপ্তরের বাস্তবায়নে ‘হার পাওয়ার প্রকল্পের প্রযুক্তির সহায়তায় নারীর ক্ষমতায়ন’ শীর্ষক প্রকল্পের আওতায় উপজেলার ২৫ জন প্রশিক্ষণার্থী নারীর মাঝে ল্যাপটপ বিতরণ করা হয়। 

এ সময় চিফ হুইপ আরও বলেন, ‘বিএনপির আমলে শিবচর পৌরসভা নির্বাচনের সময় আমাকে ফোন করে বলা হয়েছে, আমি যেন শিবচর না আসি। নির্বাচনের পর উপজেলা কার্যালয়ে বসে ফলাফল পরিবর্তন করে তাদের প্রার্থীদের নির্বাচিত করেছেন।

আজকে তারা আমাদের শেখায়, নির্বাচন কীভাবে হবে? তারা জ্ঞান দিক, শিক্ষা দিক, আমাদের কাজ আগামী প্রজন্মকে আমরা স্মার্ট বাংলাদেশের জন্য তৈরি করে যাব। জিয়াউর রহমান পিকনিকের কথা বলে ছেলে-মেয়েদের নিয়ে হাতে অস্ত্র দিয়েছেন, আর শেখ হাসিনা দিচ্ছেন কম্পিউটার। এটা যে কত বড় পরিবর্তন তা কেউ আনতে পারেনি।’ 

অনুষ্ঠানে মাদারীপুর জেলা পরিষদ চেয়ারম্যান মুনির চৌধুরী, শিবচর উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা লতিফ মোল্লা, উপজেলা নির্বাহী কর্মকর্তা আব্দুলাহ আল মামুন, ওসি সুব্রত গোলদার, ভাইস চেয়ারম্যান বিএম আতাউর রহমান আতাহার, ফাহিমা আক্তার প্রমূখ উপস্থিত ছিলেন। 

পরে চিফ হুইপ চৌধুরী ফাতেমা বেগম অডিটোরিয়ামে উপজেলা আওয়ামী লীগের বর্ধিত সভায় যোগ দেন। 

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com