সোমবার, ০৭ অক্টোবর ২০২৪, ১২:২৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
সেতু বিভাগের সচিব হলেন ফাহিমুল ইসলাম ইসরায়েলি ঘাঁটিতে ক্ষেপণাস্ত্র হামলা চালিয়েছে হিজবুল্লাহ প্রথম মাসের বেতন ত্রাণ তহবিলে দিলেন আসিফ মাহমুদ ধামরাইয়ে ৯ দাবিতে আকিজ ফুড শ্রমিকদের বিক্ষোভ নারায়ণগঞ্জে বাজারে আগুন, ৩০ দোকান পুড়ে ছাই পদ্মার চরে পানি, হতাশ চাষিরা এনবিআরের সাবেক চেয়ারম্যান নজিবুর রহমান গ্রেফতার সরকার মানুষের মৌলিক অধিকার নিশ্চিতকরণে বদ্ধপরিকর: প্রধান উপদেষ্টা আজ থেকে শুরু হচ্ছে নোবেল পুরস্কার ঘোষণা আর্জেন্টিনাকে হারিয়ে ব্রাজিলের ‘হেক্সা’ দিল্লির সুপারশপে দেখা মিললো সাবেক এসবিপ্রধান মনিরুলের ছাত্র-জনতার আন্দোলনে নিহত ৭৩৫ জনের খসড়া তালিকা প্রকাশ শিশুদের পরিপূর্ণ বিকাশে সমাজের সবাইকে এগিয়ে আসতে হবে : রাষ্ট্রপতি শিশুর বিকাশের অন্তরায়গুলো চিহ্নিত করে সমাধানে বদ্ধপরিকর সরকার ৭ অক্টোবর বিশ্ব বসতি দিবসে সরকারের নানা কর্মসূচি গাজায় ইসরায়েলি হামলায় নিহত আরও প্রায় অর্ধশত ফিলিস্তিনি প্রধান উপদেষ্টা নিয়ে বিতর্কিত পোস্ট, ওএসডি নির্বাহী ম্যাজিস্ট্রেট মুন্নী সাহার ব্যাংক হিসাব তলব ভারতে পালানোর সময় সাবেক ভূমিমন্ত্রী আটক শুরুতেই দুই উইকেট হারিয়ে চাপে বাংলাদেশ

খাগড়াছড়িতে ঘরে ঢুকে যুবককে শ্বাসরোধে হত্যা

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় মঙ্গলবার, ২১ মে, ২০১৯
  • ৫৫ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,(খাগড়াছড়ি)প্রতিনিধি: খাগড়াছড়ির মানিকছড়ি উপজেলায় রাতের অন্ধকারে ঘরে ঢুকে মো. রফিক (২১) নামে এক যুবককে শ্বাসরোধে হত্যা করেছে দুর্বৃত্তরা।

সোমবার দিবাগত রাত সাড়ে ১২টার দিকে উপজেলার তিনটহরী ইউনিয়নে এ ঘটনা ঘটে।

নিহত রফিক ১নং ওয়ার্ড বড়বিল এলাকার ওহাব মিয়া সওদাগরের ছেলে। তিনি চট্টগ্রামের হোটেলবয় হিসেবে কাজ করতেন।

স্থানীয়রা জানান, রমজানে মাসে হোটেল বন্ধ থাকায় রফিক উপজেলার তিনটহরী ইউনিয়নের বাড়িতে ছিলেন।

সোমবার রাতের অন্ধকারে তার ঘরে ঢুকে দুর্বৃত্তরা রফিককে শ্বাসরোধে হত্যা করে চলে যায়। পরে ঘর থেকে তার মরদেহ উদ্ধার করে পুলিশ।

ধারণা করা হচ্ছে, পরকীয়ার জেরে রফিক মিয়াকে প্রথমে শ্বাসরোধ ও পরে তার কানে নিচে ধারালো কিছু দিয়ে আঘাত করে হত্যা করা হয়।

ঘটনায় জড়িত থাকার অভিযোগে জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ নিহতের স্ত্রী রোখসানা আক্তারকে থানায় নিয়ে যায়।

মানিকছড়ি থানার ওসি মো. আবদুর রশিদ বলেন, স্থানীয়দের সঙ্গে কথা বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে পরকীয়ার জেরে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটেছে।

জিজ্ঞাসাবাদের জন্য নিহতের স্ত্রীকে থানায় নিয়ে আসা হয়েছে। সকালে মৃতদেহ ময়না তদন্তের জন্য জেলা সদর হাসপাতালে পাঠানো হবে।

বাংলা৭১নিউজ/এস.এ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com