সোমবার, ২০ মে ২০২৪, ০৭:৫৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
শাহ্জালাল ইসলামী ব্যাংকের নির্বাহী কমিটির সভা অনুষ্ঠিত ডিজিটাল মাধ্যমে বিদেশে অর্থপাচার রোধে প্রশিক্ষণের বিকল্প নেই বৃক্ষ সংরক্ষণ ও সম্প্রসারণ বিষয়ক গবেষণা বৃদ্ধি করা হবে বিকাশ অ্যাপে খোলা যাচ্ছে সেভিংস এলজিইডি’র সেই প্রকৌশলীর স্ত্রীরও ৬ কোটি টাকার অবৈধ সম্পদ! ব্যাটারিচালিত রিকশা কোথায় কীভাবে চলবে নির্দেশনার পর ব্যবস্থা ডিএমপি ভারত থেকে রেলের ২০০ বগি কিনছে বাংলাদেশ, চুক্তি সই মেয়রের সামনে কাউন্সিলর রতনকে জুতাপেটা করলেন কাউন্সিলর চামেলী বাজেট অধিবেশন শুরু ৫ জুন দেশের অর্থনীতি শূন্যে, ক্র্যাশল্যান্ডিং হতে পারে বাজার ম‌নিট‌রিং জোরা‌লো করতে প্রধানমন্ত্রীর নি‌র্দেশ রাইসির মৃত্যুতে রাষ্ট্রপতির শোক মেয়েকে ঘুমে রেখে ফ্যানের সঙ্গে ফাঁসিতে ঝুললেন মা প্রধানমন্ত্রী ব্যাটারিচালিত রিকশার স্ট্যান্ডার্ড তৈরি করতে বলেছেন বঙ্গবন্ধু শান্তি পুরস্কার দেবে বাংলাদেশ, নীতিমালা অনুমোদন ইরানের প্রেসিডেন্টের মৃত্যুতে শেখ হাসিনার শোক ইরানের প্রেসিডেন্ট রাইসির মৃত্যুতে বিশ্বনেতাদের শোক কুমিল্লায় ট্রাকচাপায় দুই মোটরসাইকেল আরোহী নিহত প্রেসিডেন্ট রাইসি নিহত, ইরানে পাঁচদিনের শোক ঘোষণা প্রবেশে নিষেধাজ্ঞা প্রত্যাহার না করলে কঠোর আন্দোলনের হুঁশিয়ারি

খাওয়ার ছবি ছড়িয়ে দিয়ে সরকার কী বোঝাতে চাইছে?

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শনিবার, ৩ নভেম্বর, ২০১৮
  • ১২০ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,ঢাকা: গণভবনে ড. কামাল হোসেনের নেতৃত্বাধীন জাতীয় ঐক্যফ্রন্টের সঙ্গে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সংলাপ উপলক্ষে খাবারের ছবি সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ছড়িয়ে পড়ায় ক্ষোভ প্রকাশ করেছেন মাহমুদুর রহমান মান্না।

শনিবার দুপুরে জাতীয় প্রেসক্লাবে এক সভায় ঐক্যফ্রন্টের নেতা মান্না বলেছেন, সরকার ‘ছোটলোকি’ করে এই ছবি ফেসবুকে ছড়িয়েছে।

মাটির ডাক সংগঠন আয়োজিত আলোচনা সভায় তিনি বলেন, অদ্ভুত বিষয়- আমরা গণভবনে সংলাপ করছি, সেখানে কোনো সাংবাদিক ছিল না। কোনো ছবি বাইরে যাওয়ার কথা না। তাহলে খাওয়ার ছবি ফেসবুকে গেল কী করে?

নাগরিক ঐক্যের আহ্বায়ক মান্না বলেন, এ সরকার ছোটলোক। ওদের মতলবই খারাপ। এটা একটা মতলবি সরকার। সংলাপ বিভ্রান্ত করার জন্য এসব করছে।

তিনি বলেন, সংলাপ কোনো উৎসব নয়। কিন্তু আমরা তো এই কথা বলিনি যে, তার বাসায় জলপানও করব না। এ রকম সম্পর্ক আমরা কখনও চাই না। পানি খাওয়াবে, চা খাওয়াবে, স্ন্যাক্স খাওয়াবে কে মানা করছে? কিন্তু তারা স্ন্যাক্সের সঙ্গে স্যুপের ছবি ছড়িয়ে দিয়ে কী বোঝাতে চাইছে? এই নেতারা জীবনে খায়নি, খেতে গিয়েছিল গণভবনে? এ সরকার একটা ছোটলোকের সরকার। তা না হলে এগুলো করতে পারে?

মান্না বলেন, আপনাদের মনে আছে? একবার মাওলানা ভাসানী গিয়েছিলেন, তাকে খাইয়ে দাইয়ে ছবি বাইরে দেখিয়েছেন। কী রকম ন্যক্কারজনক অবস্থা।

আয়োজক সংগঠনের সভাপতি তাসনিম রানার সভাপতিত্বে সভায় বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের সভাপতি (বিএফইউজে) শওকত মাহমুদ প্রমুখ উপস্থিত ছিলেন।

বাংলা৭১নিউজ/একে

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com