বৃহস্পতিবার, ১০ অক্টোবর ২০২৪, ০৩:২৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাক মাদরাসার ভেতরে, ১৪ শিক্ষার্থী আহত দুই কোটির ব্যবসায় ১৫১ কোটি টাকা ঋণ, এস আলমের মাসুদের ঘাড়ে দায় গোলান মালভূমিতে হিজবুল্লাহ সদস্যকে হত্যার দাবি ইসরায়েলের ৩৬৫ দিন নিরাপত্তা দেওয়ার দায়িত্ব আমাদের: স্বরাষ্ট্র উপদেষ্টা সনাতন ধর্মাবলম্বীদের নিশ্চিন্তে থাকতে বললেন পররাষ্ট্র উপদেষ্টা সাহিত্যে নোবেল পুরস্কার ঘোষণা আজ ঢামেক হাসপাতালে টাকা চুরির অভিযোগে নারীসহ আটক ২ মিয়ানমারের নৌ বাহিনীর গুলিতে নিহত ১, ৬০ জেলেকে অপহরণ টিসিবির কার্ড নিয়ে বিএনপি-জামায়াতের সংঘর্ষ, গুলি পাবিপ্রবিতে ছয় সহকারী প্রক্টর ও ১১ ছাত্র উপদেষ্টা নিয়োগ আবু সাঈদের দুই ভাইকে চাকরি দিল বসুন্ধরা গ্রুপ গার্মেন্ট শ্রমিকদের বিক্ষোভ, বাড্ডা-রামপুরা সড়কে যান চলাচল বন্ধ ওসি মনিরের সম্পদের পাহাড় কারাগারে সাবেক এমপি বোমা মানিক গণতন্ত্র মানে মানুষের স্বাধীনতা ও মৌলিক অধিকার নিশ্চিত করা বিদেশি পিস্তল-গুলিসহ গ্রেফতার এক ব্যক্তি টাঙ্গাইলে সড়কের পাশে পড়ে ছিল মাংস ব্যবসায়ীর মরদেহ খোলা বাজারে খাদ্যশস্য বিক্রির নীতিমালা জারি রতন টাটা মারা গেছেন নারায়ণগঞ্জে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে ১০ কিলোমিটার যানজট

ক‌্যালিফোর্নিয়ায় ভোটকেন্দ্রের কাছে গুলি, নিহত ১

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বুধবার, ৯ নভেম্বর, ২০১৬
  • ৮৮ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ডেস্ক : যুক্তরাষ্ট্রের ক‌্যালিফোর্নিয়ায় প্রেসিডেন্ট নির্বাচনে ভোটগ্রহণ চলার মধ্যেই গুলিতে একজন নিহত ও তিনজন আহত হয়েছেন।

স্থানীয় সময় দুপুর ২টার দিকে লস এঞ্জেলেস থেকে প্রায় ২৫ মাইল দূরে আজুসা শহরের একটি ভোটকেন্দ্রের কাছে এ ঘটনা ঘটে।

নিহত ব্যক্তির বয়স প্রায় ৭০। আহতদের মধ্যে দুই নারী ও এক পুরুষ রয়েছে।

রাজ্য কর্মকর্তাদের বরাত দিয়ে বার্তা সংস্থা রয়টার্স জানিয়েছে, গুলির ঘটনার পর ওই ভোটকেন্দ্র বন্ধ করে দেয় কর্তৃপক্ষ। তবে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনার পর ফের ভোটগ্রহণ শুরু হয়।

এদিকে সিএনএন জানিয়েছে, ভোটগ্রহণের মাঝপর্যায়ে দুপুর ২টার দিকে মেমোরিয়াল পার্ক নর্থ রিক্রিয়েশন সেন্টারের কাছাকাছি ভোটকেন্দ্রের কাছে এই গোলাগুলির ঘটনা ঘটে। গুলিবিদ্ধ একজনকে হাসপাতালে নেওয়ার পর তার মৃত‌্যু হয়।

কী কারণে সেখানে এ গোলাগুলি এবং এর সঙ্গে কে বা কারা জড়িত, তা নিশ্চিত হওয়া যায়নি। নির্বাচনের সঙ্গে এ গোলাগুলি সম্পর্ক আছে কি না, সেটিও জানা যায়নি। তবে সেখানে সন্দেহভাজন এক নারীকে রাইফেল বহন করতে দেখা গেছে।

বাংলা৭১নিউজ/এম

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com