বৃহস্পতিবার, ১০ অক্টোবর ২০২৪, ০৪:২১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
হারুনের দেশত্যাগ নিয়ে যা বললেন হাসনাত আব্দুল্লাহ শেখ হাসিনাসহ ৪৬ জনের নামে মাহমুদুর রহমানের মামলা ডিম-পেঁয়াজ-আলুর দাম কিছুটা কমেছে: বাণিজ্য মন্ত্রণালয় নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাক মাদরাসার ভেতরে, ১৪ শিক্ষার্থী আহত দুই কোটির ব্যবসায় ১৫১ কোটি টাকা ঋণ, এস আলমের মাসুদের ঘাড়ে দায় গোলান মালভূমিতে হিজবুল্লাহ সদস্যকে হত্যার দাবি ইসরায়েলের ৩৬৫ দিন নিরাপত্তা দেওয়ার দায়িত্ব আমাদের: স্বরাষ্ট্র উপদেষ্টা সনাতন ধর্মাবলম্বীদের নিশ্চিন্তে থাকতে বললেন পররাষ্ট্র উপদেষ্টা সাহিত্যে নোবেল পুরস্কার ঘোষণা আজ ঢামেক হাসপাতালে টাকা চুরির অভিযোগে নারীসহ আটক ২ মিয়ানমারের নৌ বাহিনীর গুলিতে নিহত ১, ৬০ জেলেকে অপহরণ টিসিবির কার্ড নিয়ে বিএনপি-জামায়াতের সংঘর্ষ, গুলি পাবিপ্রবিতে ছয় সহকারী প্রক্টর ও ১১ ছাত্র উপদেষ্টা নিয়োগ আবু সাঈদের দুই ভাইকে চাকরি দিল বসুন্ধরা গ্রুপ গার্মেন্ট শ্রমিকদের বিক্ষোভ, বাড্ডা-রামপুরা সড়কে যান চলাচল বন্ধ ওসি মনিরের সম্পদের পাহাড় কারাগারে সাবেক এমপি বোমা মানিক গণতন্ত্র মানে মানুষের স্বাধীনতা ও মৌলিক অধিকার নিশ্চিত করা বিদেশি পিস্তল-গুলিসহ গ্রেফতার এক ব্যক্তি টাঙ্গাইলে সড়কের পাশে পড়ে ছিল মাংস ব্যবসায়ীর মরদেহ

ক্যাটরিনা-ভিকিকে প্রাণনাশের হুমকি, থানায় অভিযোগ

বাংলা৭১নিউজ,ডেস্ক:
  • আপলোড সময় সোমবার, ২৫ জুলাই, ২০২২
  • ২০ বার পড়া হয়েছে

নিরাপত্তাহীনতায় ভুগছেন ক্যাটরিনা কাইফ ও ভিকি কৌশল। কোনো এক অজ্ঞাতপরিচয় ব্যক্তি তাঁদের প্রাণনাশের হুমকি দিয়েছেন বলে অভিযোগ।

আতঙ্কে মুম্বাই পুলিশের কাছে অভিযোগ দায়ের করেছেন তারকা দম্পতি। সান্তাক্রুজ থানা মামলা রুজু করে তদন্ত শুরু করেছে।

ইতিমধ্যে সেই অভিযুক্তকে আটক করা হয়েছে বলে জানা গেছে।

সম্প্রতি মালদ্বীপ থেকে দেশে ফিরছেন ভিকি কৌশল ক্যাটরিনা কাইফ। স্ত্রী ক্যাটের জন্মদিন পালন করতে বিদেসধে যান এই য্যগল। সঙ্গে ছিলেন তাঁদের বন্ধু বান্ধব ও পরিবার। এবার দেশে ফিরতে না ফিরতে বিপত্তি। সূত্র মারফত জানা যাচ্ছে সোশ্যাল মিডিয়ায় লাইফ হুমকি পাচ্ছিলেন। মুম্বাইয়ের সান্তাক্রজ থানায় ঐ ব্যক্তি নামের অভিযোগ নথিভুক্ত করা হয়েছে।

দিন কয়েক আগেই প্রাণনাশের হুমকি চিঠি পেয়েছিলেন অভিনেত্রী স্বরা ভাস্কর। এক অজ্ঞাতপরিচয় ব্যক্তি তাঁর বাড়িতে হুমকি চিঠি রেখে যান। হিন্দিতে ছাপার অযোগ্য ভাষায় লেখা ছিল সেই চিঠি। আর নাম হিসেবে লেখা ‘দেশ কা নওজাওয়ান’।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com