বুধবার, ২৬ জুন ২০২৪, ০৪:১৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
পুলিশ কর্মকর্তাদের সম্পদের তদন্ত চলছে: আইজিপি পাকিস্তানে শিশুসহ একই পরিবারের ৯ জনকে গুলি করে হত্যা শনিবার ঢাকায় সমাবেশ, ৩ দিনের কর্মসূচি দিল বিএনপি বুড়িগঙ্গায় তেলবাহী ট্রলারে বিস্ফোরণ, কেঁপে উঠল পুরো এলাকা দুই আসামিকে ধরতে খাগড়াছড়িতে হেলিকপ্টার দিয়ে সাঁড়াশি অভিযান টানা বৃষ্টিতে রাজধানীতে জলাবদ্ধতা, পথে পথে নানা দুর্ভোগ ঈদের আনন্দ বাড়িয়েছে বিকাশ অ্যাকাউন্টে পাঠানো রেমিটেন্স ঈদুল আজহায় ৩০৯টি সড়ক দুর্ঘটনায় ৪৫৮ জন নিহত বোতলজাত পানির দাম কেন বাড়লো, খবর নিয়ে ব্যবস্থা: বাণিজ্য প্রতিমন্ত্রী দেশের সার্বভৌমত্ব রক্ষায় সবাইকে প্রস্তুত থাকার আহ্বান দুদকের কাজে সরকার হস্তক্ষেপ করবে না: কাদের ধনকুবেরের পুত্রের বিয়ে: ২ লাখ টাকার মিনি ড্রেসে নজর কাড়লেন কিয়ারা পাসপোর্ট কর্মকর্তাদের জিজ্ঞাসাবাদে বেরিয়ে এলো চাঞ্চল্যকর তথ্য সকাল থেকে ঢাকায় ঝুম বৃষ্টি ‘এ’ ক্যাটাগরিতে উন্নীত রবি আজিয়াটা হবিগঞ্জে ট্রাকচাপায় পুলিশ সদস্য নিহত কালীগঞ্জ সীমান্তে বিএসএফের গুলিতে বাংলাদেশি নিহত বরিশাল পাসপোর্ট অফিসে ছদ্মবেশে ফের দুদকের অভিযান কারাগারের ছাদ ফুটো করে পালিয়েও রক্ষা পেলেন না ৪ ফাঁসির আসামি কেনিয়ায় পার্লামেন্টে হামলা, পুলিশের গুলিতে নিহত ১৩

কোস্ট গার্ডের অভিযানে পোনা ও হরিণের চামড়া উদ্ধার

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় রবিবার, ২০ জানুয়ারী, ২০১৯
  • ২০৪ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,বাগেরহাট প্রতিনিধি: গোপন সংবাদের ভিত্তিতে বাগেরহাটের মোংলার সুন্দরবনের আমবাড়িয়া এলাকা থেকে হরিণের মাথা, চামড়া ও মাংস উদ্ধার করেছে কোস্ট গার্ড।

কোস্ট গার্ড পশ্চিম জোন সদর দপ্তর’র (মোংলা) গোয়েন্দা কর্মকর্তা লে : আল মাহমুদ জানান, কোস্ট গার্ডের হাড়বাড়িয়া ষ্টেশনের সদস্যরা গোপন সংবাদের ভিত্তিতে রবিবার ভোর রাতে পূর্ব সুন্দরবনের চাঁদপাই রেঞ্জের আমবাড়িয়া খাল এলাকায় অভিযান চালায়। এ সময় অভিযানকারীদের উপস্থিতি টের পেয়ে চোরা শিকারীরা বনের গহীনে পালিয়ে যাওয়ায় কেউকে আটক করা সম্ভব হয়নি।

পরে ঘটনাস্থলে তল্লাশী চালিয়ে চোরা শিকারীদের ফেলে যাওয়া ৮কেজি হরিণের মাংস, ১টি হরিণের মাথা ও ১টি চামড়া উদ্ধার করা হয়। উদ্ধারকৃত মাংস, মাথা ও চামড়া রবিবার দুপুরে বনবিভাগের জোংড়া ফরেস্ট অফিসে হস্তান্তর করা হয়েছে। এ নায় অজ্ঞাতনামা কয়েকজনকে আসামী করে তাদের বিরুদ্ধে বন আইনে একটি মামলা দায়ের করা হবে বলে জানিয়েছেন চাঁদপাই রেঞ্জ কর্মকর্তা মো : শাহিন কবির।

শাহিন কবির আরো বলেন, কোস্ট গার্ডের উদ্ধার করে দেয়া হরিণে মাংস, চামড়া ও মাথা মাটি চাপাদেয়া হয়েছে। এদিকে কোস্ট গার্ডের নলিয়ান আউট পোস্টের সদস্যরা রবিবার দুপুরে পশ্চিম সুন্দরবনের শিবসা নদী এলাকায় অভিযান চালিয়ে ৩টি ট্রলারসহ ১ কোটি ৭২ লাখ ফাইসা মাছের পোনা জব্দ করেছে।

জব্দকৃত ট্রলার ও পোনার মূল্য ৪ কোটি চৌষট্টি লাখ টাকা বলে জানিয়েছেন কোস্ট গার্ড কর্মকর্তা আল মাহমুদ। জব্দকৃত ট্রলার ও মাছের পোনা খুলনার দাকোপ উপজেলা মৎস্য কর্মকর্তার দপ্তরে হস্তান্তর করা হয়েছে।

বাংলা৭১নিউজ/মোঃ আকাশ ইসলাম

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com