মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৪:২৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
শাহ্জালাল ইসলামী ব্যাংকের নির্বাহী কমিটির সভা অনুষ্ঠিত ডিজিটাল মাধ্যমে বিদেশে অর্থপাচার রোধে প্রশিক্ষণের বিকল্প নেই বৃক্ষ সংরক্ষণ ও সম্প্রসারণ বিষয়ক গবেষণা বৃদ্ধি করা হবে বিকাশ অ্যাপে খোলা যাচ্ছে সেভিংস এলজিইডি’র সেই প্রকৌশলীর স্ত্রীরও ৬ কোটি টাকার অবৈধ সম্পদ! ব্যাটারিচালিত রিকশা কোথায় কীভাবে চলবে নির্দেশনার পর ব্যবস্থা ডিএমপি ভারত থেকে রেলের ২০০ বগি কিনছে বাংলাদেশ, চুক্তি সই মেয়রের সামনে কাউন্সিলর রতনকে জুতাপেটা করলেন কাউন্সিলর চামেলী বাজেট অধিবেশন শুরু ৫ জুন দেশের অর্থনীতি শূন্যে, ক্র্যাশল্যান্ডিং হতে পারে বাজার ম‌নিট‌রিং জোরা‌লো করতে প্রধানমন্ত্রীর নি‌র্দেশ রাইসির মৃত্যুতে রাষ্ট্রপতির শোক মেয়েকে ঘুমে রেখে ফ্যানের সঙ্গে ফাঁসিতে ঝুললেন মা প্রধানমন্ত্রী ব্যাটারিচালিত রিকশার স্ট্যান্ডার্ড তৈরি করতে বলেছেন বঙ্গবন্ধু শান্তি পুরস্কার দেবে বাংলাদেশ, নীতিমালা অনুমোদন ইরানের প্রেসিডেন্টের মৃত্যুতে শেখ হাসিনার শোক ইরানের প্রেসিডেন্ট রাইসির মৃত্যুতে বিশ্বনেতাদের শোক কুমিল্লায় ট্রাকচাপায় দুই মোটরসাইকেল আরোহী নিহত প্রেসিডেন্ট রাইসি নিহত, ইরানে পাঁচদিনের শোক ঘোষণা প্রবেশে নিষেধাজ্ঞা প্রত্যাহার না করলে কঠোর আন্দোলনের হুঁশিয়ারি

কেরানীগঞ্জে মাদক বিরোধী অভিযানে ৩ জন গ্রেফতার

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বৃহস্পতিবার, ৭ জুন, ২০১৮
  • ২৫২ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, কেরানীগঞ্জ (ঢাকা) প্রতিনিধি: ঢাকার কেরানীগঞ্জে মাদক বিরোধী অভিযানে বিভিন্ন জায়গা থেকে মাদকদ্রব্যসহ তিনজনকে গ্রেফতার করেছে পুলিশ।

গ্রেফতারকৃতরা হচ্ছে মো. জাহাঙ্গীর আল(২৫),মো. ফাহাদ হোসেন(৩০) ও মো. রজ্জব মোল্লা(৩৫)।

কেরানীগঞ্জ মডেল থানা সুত্রে জানা যায়, আজ বৃহস্পতিবার (০৭জুন) ভোর রাতে থানার জিনজিরা ইউনিয়নের ছাটগাও  ও শাক্তা ইউনিয়নের বালুরচর গ্রামে অভিযান চালিয়ে মো. জাহাঙ্গীর আলমকে ২০পিচ ইয়াবাসহ এবং মো. ফাহাদ হোসেনকে ৩৫পিচ ইয়াবাসহ গ্রেফতার করে পুলিশ।

অপরদিকে ঢাকা জেলা দক্ষিন গোয়েন্দা পুলিশের একটিদল জেলার নবাবাগঞ্জ উপজেলার মধুপুর এলাকায় অভিযান চালিয়ে মো. রজ্জব মোল্লাকে হিরোইন ও ইয়াবাসহ গ্রেফতার করে।

এব্যাপারে কেরানীগঞ্জ মডেল থানায় মামলা হয়েছে।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com