মঙ্গলবার, ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০৬:৩৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
দুদকের জালে সাবেক দুই এমপি ইকবাল ও জহির ঢাকায় একদিনে ৭৭৬ মামলা, জরিমানা ৩৫ লাখ টাকা বিনিয়োগ ও প্রযুক্তি স্থানান্তরের আহ্বান শিল্প উপদেষ্টার গ্রামীণফোনের শেয়ারহোল্ডারদের অন্তর্বর্তী লভ্যাংশ প্রেরণ দুই মামলায় খালাস পেলেন জামায়াতের সেক্রেটারিসহ ৪৯ জন আনোয়ারায় হাতির আক্রমণে নারীসহ নিহত ২ ইসলামিক ফাউন্ডেশনে নতুন ডিজি’র যোগদান সচেতন হলে ডেঙ্গু সংক্রমণ হ্রাস পাবে: হাসান আরিফ টাঙ্গাইলে টয়লেটের কুয়ায় মিলল বৃদ্ধের মরদেহ, ছেলে আটক ৮ মাসে ধর্ষণের শিকার ২২৪ কন্যাশিশু গয়েশ্বর-রিজভীসহ বিএনপির ১০২ নেতাকর্মীকে অব্যাহতি চাঁপাইনবাবগঞ্জে বন্যা আতঙ্ক, ৬ হাজার পরিবার পানিবন্দি নাট্য নির্মাতা রাফাত মজুমদার রিংকু আটক অপহরণের ৭০ বছর পর পরিবার ফিরে পেলেন তিনি যৌথ অভিযানে ফেনীতে দুই যুবদল কর্মী গ্রেফতার শেয়ার কারসাজির অভিযোগে সাকিবকে ৫০ লাখ টাকা জরিমানা দুই দিনের রিমান্ডে সাবেক এমপি ফজলে করিম আবারও নীতি সুদহার বাড়াল কেন্দ্রীয় ব্যাংক ১ নভেম্বর থেকে পলিথিন ব্যাগ নিষিদ্ধ জেনারেল আজিজের দুই ভাইয়ের চার এনআইডি বাতিল

কেএনএফের তিন সদস্যসহ চালক গ্রেপ্তার

বান্দরবান প্রতিনিধি:
  • আপলোড সময় সোমবার, ৮ এপ্রিল, ২০২৪
  • ৩৭ বার পড়া হয়েছে

বান্দরবানে থানচি সোনালী ব্যাংক ও কৃষি ব্যাংকে ডাকাত দলের এক নারী ও গাড়ি চালকসহ ৪ জনকে আটক করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ। ডাকাতি কাজে ব্যবহৃত গাড়িটিও জব্দ করা হয়েছে।

সোমবার (৮ এপ্রিল) দুপুর সাড়ে ১২টার দিকে পুলিশ সুপার সৈকত শাহীনর দেয়া এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

আটককৃতরা হলেন, রোয়াংছড়ি রৌনিন পাড়ার জিংচুন নুং বমের মেয়ে ভানুনুন নুয়াম বম, থানচি সিমত্মাংপি পাড়ার লাল মুন চম বমের দুই ছেলে জেমিনিউ বম, আমে লনচেও বম এবং থানচি টিএন্ডটি পাড়ার মো. ইউসুফের ছেলে কফিল উদ্দিন সাগর।

জেলা পুলিশ সুপার সৈকত শাহীনের দেওয়া সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, গত বুধবার বান্দরবানে থানচিতে সোনালী ব্যাংক ও কৃষি ব্যাংকে অস্ত্রধারী ডাকাত দলের ২৫-৩০ জন সদস্য পূর্বপরিকল্পিতভাবে অতর্কিত হামলা করে। অস্ত্রের মুখে উপস্থিত লোকজনকে জিম্মি করে সোনালী ব্যাংক থেকে ১৫-২০ লক্ষ টাকা এবং কৃষি ব্যাংক থেকে অনুমান ৩ লক্ষ টাকাসহ ব্যাংকের কর্মকর্তা, কর্মচারী ও উপস্থিত লোকজনদের কাছ থেকে আনুমানিক ১০-১৫ টি মোবাইল ছিনিয়ে নিয়ে যায়।

এ ডাকাতির ঘটনার পর থানচি থানায় মামলা করা হয়। এরই প্রেক্ষিতে রোববার বিকাল ৫টার দিকে বান্দরবানের রেইচা চেকপোস্ট এলাকায় অভিযান চালিয়ে ডাকাতির ঘটনায় জড়িত আসামিদের আটক করা হয়।

অন্যদিকে ডাকাত দলের সদস্য গাড়িচালক মোহাম্মদ কফিল উদ্দিন সাগরকে থানচি তার নিজ বাড়ি থেকে গ্রেপ্তার করা হয়। 

আটককৃতদের প্রাথমিক জিজ্ঞাসাবাদ শেষে থানচি সোনালী ব্যাংক ও কৃষি ব্যাংক ডাকাতির মামলায় গ্রেপ্তার দেখানো হয়। 

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com