বৃহস্পতিবার, ৩০ মে ২০২৪, ১১:০০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
বেতনভোগী কর্মকর্তা-কর্মচারী কীভাবে শত কোটি টাকার মালিক অটোরিকশা উল্টে প্রাণ গেল ইমামের ২৯২ হজযাত্রীর ভিসা না হওয়ায় ৯ এজেন্সিকে শোকজ নিয়োগে দুর্নীতি : ভিকারুননিসার সাবেক অধ্যক্ষের বিরুদ্ধে মামলা উন্নয়ন সহযোগীদের কর্মকাণ্ডের সমন্বয় বৃদ্ধির জন্য ডেটাবেইজ হচ্ছে কৃষি পণ্যে মধ্যস্বত্বভোগীদের দৌরাত্ম কমাতে বললেন প্রতিমন্ত্রী আরও ৬টি মাইক্রোফাইন্যান্স প্রতিষ্ঠানের লেনদেন সহজ হলো বিকাশ-এ সংসদে নারীর অংশগ্রহণ বৃদ্ধিতে বিশেষ আইন প্রণয়নের আহ্বান কলকাতা থেকে ফিরে যা বললেন ডিবিপ্রধান হারুন রেমা‌লে ক্ষয়ক্ষতি : শেখ হাসিনাকে জাপা‌নের প্রধানমন্ত্রীর চিঠি ফরিদপুর-১ আসনের সাবেক এমপি মনজুর হোসেন আর নেই সোমালি জলদস্যুদের প্রতিরোধে কিছুই করার নেই আইএমওর নীলফামারীতে ঝড়ে বিধ্বস্ত ৩০০ ঘরবাড়ি নারায়ণগঞ্জে অপহরণ করে শিশু হত্যায় যুবকের মৃত্যুদণ্ড ১০ মিনিটের ঝড়ে লন্ডভন্ড দিনাজপুর পুঁজিবাজার সংস্কারের উদ্যোগ নেওয়া হচ্ছে : সালমান এফ রহমান কাশ্মীরে থানায় ঢুকে পুলিশ সদস্যদের পেটাল সেনারা ফলমূলে ফরমালিন বিক্রিয়া করে না : বিএফএসএ ১৯ লাখ সরকারি পদে খালি পৌনে ৪ লাখ শনিবার ‘ভিটামিন এ প্লাস’ ক্যাপসুল পাবে ২ কোটি ২২ লাখ শিশু

কেউ আইনের উর্ধ্বে নয়: স্বরাষ্ট্রমন্ত্রী

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বৃহস্পতিবার, ১৪ ফেব্রুয়ারী, ২০১৯
  • ২১৭ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,ঢাকা: ঠাকুরগাঁওয়ে বিজিবির সঙ্গে এলাকাবাসীর সংঘর্ষে ৩ জন নিহতের ঘটনার রেশ টেনে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল বলেছেন, আইনের উর্ধ্বে কেউ নয়। আইন আইনের মতো কাজ করবে।

আজ বৃহস্পতিবার রাজধানীর আগারগাঁওয়ের কোস্টগার্ডের ২৪তম প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠান শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে মন্ত্রী একথা বলেন। এ ধরনের ঘটনায় তদন্ত কমিটি গঠন বা তদন্ত হয় না। তবে এ ঘটনায় স্বরাষ্ট্র মন্ত্রণালয় তদন্ত করেছে কি-না এমন প্রশ্নের করলে স্বরাষ্ট্রমন্ত্রী কোন উত্তর দেননি।

প্রসঙ্গত, গত মঙ্গলবার সকালে ঠাকুরগাঁওয়ের হরিপুর উপজেলায় গরু জব্দ করা নিয়ে বিজিবির সঙ্গে এলাকাবাসীর সংঘষ ও বিজিবির গুলিতে তিনজন নিহত হন। আহত হন বিজিবি সদস্যসহ অন্তত ১৫ জন। কোস্টগার্ডের প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল আরো বলেন, প্রতিষ্ঠার পর থেকে নানা চড়াই-উৎরাই পেরিয়ে কোস্টগার্ড দুই যুগেরও বেশি সময় পার করেছে।

বাংলা৭১নিউজ/এসই 

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com