রবিবার, ০৬ অক্টোবর ২০২৪, ০৪:০১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
শাহজালাল ইসলামী ব্যাংকের উদ্যোক্তার শেয়ার বিক্রির ঘোষণা বিদেশি কূটনীতিকদের সঙ্গে বিএনপি নেতাদের বৈঠক মজুত গ্যাস উত্তোলন নিয়ে সুখবর দিল বাপেক্স এনএসআইয়ের সাবেক মহাপরিচালক ও স্ত্রীর দেশত্যাগে নিষেধাজ্ঞা বৈরুতে একরাতে ৩০ দফা ভারি বিমান হামলা ইসরাইলের পূজামণ্ডপে ব্যাগ-পোটলা নিয়ে প্রবেশে নিরুৎসাহিত করেছে পুলিশ সাবেক মন্ত্রী আব্দুর রহমানের দেশত্যাগে নিষেধাজ্ঞা সাবেক রাষ্ট্রপতি বদরুদ্দোজা চৌধুরীর তৃতীয় জানাজা অনুষ্ঠিত বিদ্যুৎ বিভাগ ও ক্রীড়া মন্ত্রণালয়ে নতুন সচিব দক্ষিণ-পূর্বাঞ্চলে বন্যায় ক্ষতি ১৪ হাজার ৪২১ কোটি টাকা: সিপিডি ওবায়দুল কাদের-নানক-হারুনের তথ্য পেলেই গ্রেফতার: র‌্যাব শেরপুরে বন্যা পরিস্থিতির অবনতি, ৭ জনের মৃত্যু খাল-বিল ভরাটের ফলেই নোয়াখালীর বন্যা পরিস্থিতি দীর্ঘায়িত হয়েছে গাজায় মসজিদ-স্কুলে ইসরায়েলি বিমান হামলা, নিহত ২৪ আন্দোলনে আহতদের দেখতে শেখ হাসিনা বার্নে স্বাস্থ্য উপদেষ্টা পাকিস্তানে বন্দুকযুদ্ধে ৬ সেনা ও ৮ বিদ্রোহী নিহত ইংল্যান্ডের বিপক্ষে টস হেরে ফিল্ডিংয়ে বাংলাদেশ ফুটবল খেলতে গিয়ে বজ্রপাতে দুই বন্ধুর মৃত্যু নেত্রকোণায় ১৫ গ্রাম প্লাবিত, পানিবন্দি ২০ হাজার মানুষ ডেঙ্গুতে আরও ৫ জনের মৃত্যু, আক্রান্ত ৯২৭

‘কৃষ্ণ সাগর রাশিয়ার হ্রদে পরিণত হয়েছে, এটি প্রতিহত করতে হব ‘

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শনিবার, ১৪ মে, ২০১৬
  • ১৪৭ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ডেস্ক: তুরস্কের প্রেসিডেন্ট রজব তাইয়্যেব এরদোগান তার ভাষায় বলেছেন, কৃষ্ণ সাগর রাশিয়ার হ্রদে পরিণত হয়েছে এবং এটি প্রতিহত করতে ন্যাটোর উপস্থিতি জোরদার করতে হবে। ইস্তাম্বুলে বলকান অঞ্চলের দেশগুলোর জেনারেল স্টাফেদের বৈঠকে এ কথা বলেন তিনি।

এরদোগান আরো জানান, অতীতে ন্যাটোর মহাসচিব জেন্স স্টোলটেনবার্গের কাছেও একই প্রসঙ্গ তোলা হয়েছে। কৃষ্ণ সাগরে ন্যাটোর উপস্থিতি নেই -এ কথা উল্লেখ করে স্টোলটেনবার্গকে বলা হয়েছে, কৃষ্ণ সাগর প্রায় রাশিয়ার হ্রদে পরিণত হয়েছে।

তিনি আরো বলেন, কৃষ্ণ সাগরে ন্যাটোর সমন্বয় এবং সহযোগিতা বাড়বে। আগামী ৮ ও ৯ জুলাই অনুষ্ঠেয় ন্যাটো শীর্ষ সম্মেলনে এ বিষয়ে চূড়ান্ত ফল পাওয়া যাবে বলেও আশাবাদ ব্যক্ত করেন এরদোগান। তিনি বলেন, কৃষ্ণ সাগরকে স্থিতিশীলতার সাগরে পরিণত করা হবে।

বাংলা৭১নিউজ/জে

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com