শনিবার, ১২ অক্টোবর ২০২৪, ০১:৩২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
আখাউড়া সীমান্তে দুই ভারতীয় নাগরিক আটক ভারতে দুই ট্রেনের মধ্যে ভয়াবহ সংঘর্ষ, ১২ বগি লাইনচ্যুত মালয়েশিয়ায় ভবন ধসে বাংলাদেশি শ্রমিকের মৃত্যু সাত অঞ্চলের ওপর দিয়ে বজ্রসহ বৃষ্টির পূর্বাভাস পিরোজপুরে মহানবীকে নিয়ে কটূক্তির অভিযোগে দুই ছাত্রলীগ কর্মী আটক ২০২৯ সাল পর্যন্ত কর অব্যাহতি পেলো গ্রামীণ ব্যাংক এইচএসসির ফল ঘোষণা করবেন বোর্ড চেয়ারম্যানরা, জানা যাবে যেভাবে ‘মানুষে মানুষে ভেদাভেদ করার অসুরকে প্রতিহত করতে হবে’ ধর্মকে রাজনৈতিক স্বার্থে ব্যবহারের চেষ্টা করেছে আওয়ামী লীগ: আসিফ মাহমুদ বসনিয়ার মাঠে কষ্টের জয় জার্মানির পূজা পরিদর্শনে বিকেলে ঢাকেশ্বরী মন্দিরে যাচ্ছেন ড. ইউনূস ইসরায়েলের সঙ্গে কূটনৈতিক সম্পর্ক ছিন্ন করলো নিকারাগুয়া অভিনেতা জামাল উদ্দিন হোসেন মারা গেছেন মধ্যরাত থেকে ২২ দিন সাগরে মাছ ধরা বন্ধ শান্তিতে নোবেলজয়ী সংস্থাকে ড. ইউনূসের অভিনন্দন বাতিল হচ্ছে না আদানির সঙ্গে বিদ্যুৎ চুক্তি দুর্গোৎসবে আজ মহানবমী দক্ষিণ সুদানে হামলায় নিহত ২৪ শান্তিতে নোবেল জিতলো জাপানি সংস্থা নিহন হিডানকিও যত দ্রুত সম্ভব নির্বাচন দিতে হবে: সেলিমা রহমান

কুয়াশায় পদ্মায় ফেরি চলাচল বন্ধ

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় সোমবার, ৫ ফেব্রুয়ারী, ২০১৮
  • ১১২ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, মানিকগঞ্জ প্রতিনিধি: পদ্মা নদী‌তে ঘন কুয়াশার কারণে মানিকগঞ্জের পাটু‌রিয়া ও রাজবাড়ী জেলার দৌলতদিয়া নৌপথে ফেরিসহ সব ধরনের নৌযান চলাচল বন্ধ রয়েছে। রোববার দিবাগত রাত আড়াইটা থেকে নৌ চলাচল বন্ধ করে দেওয়া হয়।

নৌপথ তীব্র কুয়াশাচ্ছন্ন হয়ে পড়ায় দুর্ঘটনা এড়াতে বন্ধ করে দেওয়া হয় ফেরি চলাচল। এ সময় যাত্রী ও যানবাহনবোঝাই দুটি ফেরি মাঝ নদীতে নোঙর করে র‌য়ে‌ছে।

আর ফেরি পারের অপেক্ষায় উভয় পাড়ের ঘাট এলাকায় বাস-ট্রাকসহ বিভিন্ন ধরনের চার শতাধিক যানবাহন আটকে পড়েছে।

শীতের মধ্যে যাত্রী ও যানবাহন শ্রমিকসহ সংশ্লিষ্টরা ভোগান্তিতে পড়েছেন।

বাংলাদেশ অভ্যন্তরীণ নৌপরিবহন কর্তৃপক্ষের (বিআইডব্লিউটিসি) আরিচা কার্যাল‌য়ের এজিএম নাছির মোহাম্মদ চৌধুরী জানান, ঘন কুয়াশায় নৌপথ দেখতে না পেয়ে ফেরিগুলো মাঝ নদীতে নোঙর করে। এর পর পরই দুর্ঘটনা এড়াতে অন্য ফেরিগুলো বন্ধ করে দেওয়া হয়েছে।

পাটুরিয়া ঘাটে ১২টি ও দৌলতদিয়া ঘাটে দুটি ফেরি পন্টুন এবং এর আশপাশে বেঁধে রাখা হয়েছে।

কুয়াশার তীব্রতা কেটে গেলে অগ্রাধিকার ভিত্তিতে আটকে পড়া সব ধরনের যানবাহন ফেরি পারাপার করা হবে বলেও জানান নাছির মোহাম্মদ চৌধুরী।

বাংলা৭১নিউজি/এসএস/পিআর

 

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com