সোমবার, ৩০ সেপ্টেম্বর ২০২৪, ০৫:৩৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
মিরাজ-সাকিবের ঘূর্ণির পর ২৮৫ রানে ইনিংস ঘোষণা ভারতের অন্তর্বর্তী সরকারের সংস্কার কার্যক্রমে সুপারিশমালা দেবে বিএনপি সেপ্টেম্বরে নির্যাতনের শিকার ১৮৬ নারী-কন্যাশিশু জিয়াউর রহমানকে ‘রাজাকার’ বলায় মামলা চাকরিতে প্রবেশের বয়স বৃদ্ধির দাবি: পর্যালোচনা কমিটি গঠন ডিসি নিয়োগ নিয়ে হট্টগোল: ১৭ উপসচিবকে শাস্তির সুপারিশ ঢাকাসহ ৯ অঞ্চলে মাঝ রাতের মধ্যে ঝোড়ো হাওয়ার আভাস বাংলাদেশ-চীন সম্পর্ক নতুন উচ্চতায় নিতে আগ্রহী অন্তর্বর্তী সরকার যুক্তরাষ্ট্রে হেলেনের তাণ্ডবে মৃতের সংখ্যা বেড়ে ৯১ সাভারে শ্রমিক-যৌথ বাহিনীর মধ্যে সংঘর্ষ, নিহত ১ এক সিনিয়রসহ ২ সচিব ওএসডি ২৬ দিনে ২৪৩ অস্ত্র উদ্ধার, গ্রেফতার ১১০ পল্লবীর ‘মাদক সম্রাজ্ঞী’ লাবণী আক্তার গ্রেফতার পাঠ্যপুস্তক সংশোধনের সমন্বয় কমিটি বাতিল উদ্বেগজনক দৃষ্টান্ত শ্রমিকদের পাওনা ছুটিও দেওয়া হতো না : ড. দেবপ্রিয় অস্ট্রেলিয়ায় হিজবুল্লাহর পক্ষে বিক্ষোভকারীদের দেশ ছাড়া করার হুঁশিয়ারি সাবেক কমিশনার হাবিবুর রহমান ও পরিবার সদস্যদের ব্যাংক হিসাব স্থগিত চাকরিতে আবেদনের বয়সসীমা ৩৫ প্রত্যাশীদের ওপর টিয়ারশেল নিক্ষেপ নিজ কার্যালয়ে ইউপি চেয়ারম্যানকে গুলি করে হত্যা পদ্মা থেকে বালু তোলা নিয়ে দুই পক্ষের গোলাগুলি, অস্ত্রসহ আটক ১০

কুড়িগ্রামে বিএসএফের গুলিতে বাংলাদেশি নিহত

কুড়িগ্রাম প্রতিনিধি:
  • আপলোড সময় রবিবার, ৩ সেপ্টেম্বর, ২০২৩
  • ১১ বার পড়া হয়েছে

কুড়িগ্রামের রৌমারী সীমান্তে বিএসএফের গুলিতে মানিক মিয়া (৩৫) নামের বাংলাদেশি এক যুবক নিহত হয়েছেন।

শনিবার (২ সেপ্টেম্বর) দিনগত রাত সাড়ে ১২টার দিকে আন্তর্জাতিক সীমানা পিলার ১০৬২-২এস এর কাছে শৌলমারী ইউনিয়নের বেহুলারচর সীমান্তে এ ঘটনা ঘটে।

নিহত মানিক মিয়া উপজেলার শৌলমারী ইউনিয়নের বেহুলারচর গ্রামের আব্দুল বাতেনের ছেলে।

স্থানীয়রা জানান, শনিবার রাত সাড়ে ১২টার দিকে মানিক মিয়াসহ ১৫-২০ জনের একটি চোরাকারবারি দল গরু পাচারের জন্য বেহুলারচর সীমান্তের আন্তর্জাতিক সীমানা পিলার ১০৬২-২এস এর কাছে যায়।

এসময় ভারতের ৪৫ ব্যাটালিয়নের কুচনিমারা ক্যাম্পের বিএসএফ সদস্যরা তাদের লক্ষ্য করে গুলি ছোড়েন। এতে বুকের ডানপাশে গুলিবিদ্ধ হয়ে মানিক মিয়া ঘটনাস্থলেই মারা যান। পরে সঙ্গীরা তার মরদেহ অন্যত্র সরিয়ে গোপনে দাফনের চেষ্টা করেন। দুপুরের দিকে খবর পেয়ে পুলিশ বন্দবের ইউনিয়নের বাঞ্ছারচর এলাকা থেকে মানিকের মরদেহ উদ্ধার করে থানায় আনে।

এ বিষয়ে জামালপুর বিজিবির ৩৫ ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল আব্দুল্লাহ আল মাশরিকি বলেন, বিষয়টি শুনেছি। তবে এখনো নিশ্চিত হতে পারিনি।

রৌমারী থানার ভারপ্যাপ্ত কর্মকর্তা (ওসি) রূপ কুমার সরকার বলেন, বন্দবেড় ইউনিয়নের বাঞ্ছারচর এলাকার মোতালেবের বাড়ি থেকে মরদেহটি উদ্ধার করা হয়েছে। এ বিষয়ে আইনি প্রক্রিয়া চলমান।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com