বৃহস্পতিবার, ২৬ সেপ্টেম্বর ২০২৪, ০৩:২০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
কুষ্টিয়ায় ডাম্প ট্রাক-মাহিন্দ্রার মুখোমুখি সংঘর্ষে পুলিশসহ নিহত ২ ৬ বছর চাকরিতেই শতকোটি টাকার মালিক গোপালগঞ্জের নির্মল! ঘরে আগুন দিয়ে ২ শিশুকে হত্যা : এক বছর পর পরিকল্পনাকারী গ্রেপ্তার কোনো শত্রুই ইরান আক্রমণের সাহস করে না: খামেনি ডেঙ্গুতে আরও ২ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ৮৫৪ তরুণদের স্বপ্নের দেশ গড়তে বিদেশি বন্ধুদের সহযোগিতা চান ড. ইউনূস বাংলাদেশের সাথে ইতিবাচক সম্পর্ক অব্যাহত থাকবে: ভারত কুমিল্লা এরিয়া পরিদর্শন করলেন সেনাপ্রধান কৃষিকে কৃষকবান্ধব করতে হবে: উপদেষ্টা সাবেক অ্যাটর্নি জেনারেলসহ ৪০ জনের বিরুদ্ধে মামলা সরকারের উদ্দেশ্য ব্যবসা-বাণিজ্য সহজ করা : বাণিজ্য উপদেষ্টা মিরাজের রক্তমাখা শার্ট নিয়ে তথ্য উপদেষ্টার সঙ্গে বাবার সাক্ষাৎ একদিনের ব্যবধানে ফের বাড়লো সোনার দাম, ভরি ১৩৮৭০৮ টাকা সরকারি বরাদ্দ বিতরণে স্বচ্ছতা ও জবাবদিহিতা নিশ্চিত করতে হবে নাটোরে জোড়া খুনের মামলায় খালাস পেলেন বিএনপি নেতা দুলু আইনজীবীকে ৬ মাস গুম করে রাখার অভিযোগ ট্রাইব্যুনালে জাহাজ নির্মাণ শিল্পে বিশ্বব্যাংককে বিনিয়োগের আহ্বান গাজীপুরে কৃষকদল ও যুবদলের মধ্যে সংঘর্ষ আবারও ৪ দিনের রিমান্ডে আওয়ামী লীগ নেতা তুষার কান্তি মন্ডল জামালপুরে বিদ্যুৎস্পৃষ্টে অটোরিকশা চালকের মৃত্যু

কুষ্টিয়ায় ডাম্প ট্রাক-মাহিন্দ্রার মুখোমুখি সংঘর্ষে পুলিশসহ নিহত ২

কুষ্টিয়া প্রতিনিধি:
  • আপলোড সময় বুধবার, ২৫ সেপ্টেম্বর, ২০২৪
  • ৪ বার পড়া হয়েছে

কুষ্টিয়ার কুমারখালীতে ডাম্প ট্রাক ও যাত্রীবাহী মাহিন্দ্রা গাড়ির মুখোমুখি সংঘর্ষে দুজন নিহত হয়েছেন। এদের মধ্যে একজন পুলিশের উপ-পরিদর্শক (এসআই) ও অপরজন মসজিদের ইমাম। এ ঘটনায় আহত হয়েছেন আরও সাতজন। তারা ২৫০ শয্যা কুষ্টিয়া জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন।

বুধবার (২৫ সেপ্টেম্বর) বিকেল ৩টার দিকে উপজেলার কালুর মোড় এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

রাত সাড়ে ৮টার দিকে কুষ্টিয়া হাইওয়ে পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আকুল চন্দ্র বিশ্বাস হতাহতের এ তথ্য নিশ্চিত করেন।

নিহতরা হলেন কুষ্টিয়ার দৌলতপুর থানার এসআই শহিদুল ইসলাম। অপরজনের নাম মনির হোসাইন (২২)। তিনি উপজেলার সদকী ইউনিয়নের ঝাউতলা এলাকার বিল্লাল হোসেনের ছেলে। মনির ইসলামী বিশ্ববিদ্যালয়ের ছাত্র এবং হাফেজ ছিলেন। পাশাপাশি কুমারখালী তেবাড়ীয়া তিন গম্বুজ জামে মসজিদে ইমামতি করতেন।

আহতরা হলেন উপজেলার শিলাইদহের আসাদুল ইসলাম (৬০), চড়চাপড়া গ্রামের মো. আরমান (৬০) ও তার স্ত্রী মালেকা খাতুন (৪৫), শেরকান্দি গ্রামের হাসেন আলী (৬০), খোকসা উপজেলার গোসাইডাঙ্গী গ্রামের মমতাজ বেগম (৪০), ভেড়ামারা উপজেলার সাতবাড়িয়া গ্রামের মো. রুহুল (১৯) ও রিয়াজুল (৩০)।

কুষ্টিয়া হাইওয়ে পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, কুষ্টিয়া থেকে ছেড়ে আসা যাত্রীবাহী মাহিন্দ্রা এবং রাজবাড়ীর থেকে আসা একটি ডাম্প ট্রাক কালুর মোড় এলাকায় পৌঁছালে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মাহিন্দ্রা দুমড়ে-মুচড়ে যায় এবং চালকসহ ৯ যাত্রী গুরুতর আহত হন। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নিয়ে যান। সেখানে চিকিৎসাধীন অবস্থায় দুজন মারা যান।

প্রত্যক্ষদর্শী হারুন অর রশিদ হারুন বলেন, ট্রাক ও যাত্রীবাহী মাহিন্দ্রা গাড়ির মুখোমুখি সংঘর্ষে দুর্ঘটনাটি ঘটে। এতে ৯ জন গুরুতর আহত হন। পরে তাদের হাসপাতালে পাঠানো হয়।

কুষ্টিয়া হাইওয়ে পুলিশের ওসি আকুল চন্দ্র বিশ্বাস বলেন, ট্রাক ও মাহিন্দ্রা গাড়িটি জব্দ করা হয়েছে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

বাংলা৭১নিউজ/এসএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com