মঙ্গলবার, ০৮ অক্টোবর ২০২৪, ০১:২৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
সমুদ্রপথে হজযাত্রী পাঠানোর প্রস্তাবে সৌদি সরকারের সম্মতি রাব্বী হত্যা মামলায় ঢাবির সাবেক ছাত্রলীগ নেতা গ্রেফতার সেপ্টেম্বরে সড়কে ঝরেছে ৪২৬ প্রাণ, ৪২ শতাংশই মোটরসাইকেলে দুর্নীতি কিছুটা কমেছে, চাঁদাবাজি তেমন একটা কমেনি হাইকোর্টে আপিল শুনানির উদ্যোগ নেওয়া হচ্ছে: অ্যাটর্নি জেনারেল নেত্রকোণায় ভেঙে গেছে বেড়িবাঁধ, ৪টি ইউনিয়নে কংসের পানি চিকিৎসাশাস্ত্রে নোবেল পেলেন যুক্তরাষ্ট্রের ২ বিজ্ঞানী দুর্গাপূজায় স্কুল-কলেজ টানা ১১ দিন ছুটি ৮ দিনের রিমান্ডে সাবেক এমপি শিউলি আজাদ উন্নয়নে অবদানের স্বীকৃতি চায় এনজিওগুলো: দেবপ্রিয় চার্জ দ্য অ্যাফেয়ার্স আসিফ রহমানের সঙ্গে গোলাম পরওয়ারের সাক্ষাৎ প্রধান উপদেষ্টার সভাপতিত্বে একনেক সভা অনুষ্ঠিত ম্যাক্রোঁর অস্ত্র সরবরাহ বন্ধের আহ্বানে চটেছেন নেতানিয়াহু কোটা উঠিয়ে লটারির মাধ্যমে রাজউকের প্লট বরাদ্দের প্রস্তাব গণপূর্ত উপদেষ্টার সাবেক মন্ত্রী সাবের হোসেনকে ১০ দিনের রিমান্ডে চায় পুলিশ চৌধুরী নাফিজ সরাফতের দেশত্যাগে নিষেধাজ্ঞা আমি কোনো দুর্নীতি করিনি : মাদকের ডিজি শুধু মেগা প্রজেক্ট নয়, সবুজায়ন বাড়াতে হবে : পরিবেশ উপদেষ্টা বিশ্বের প্রভাবশালী মুসলিমের তালিকায় ড. মুহাম্মদ ইউনূস সাইফুজ্জামান চৌধুরী ও তার স্ত্রীর দেশত্যাগে নিষেধাজ্ঞা

কুলাউড়ায় যাত্রীবাহী বাস প্রাণ নিল দুই বিদ্যুৎকর্মীর

মৌলভীবাজার প্রতিনিধি:
  • আপলোড সময় রবিবার, ৬ ফেব্রুয়ারী, ২০২২
  • ১৫ বার পড়া হয়েছে

মৌলভীবাজারের কুলাউড়ায় বাস-মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে স্থানীয় বিদ্যুৎ উপকেন্দ্রের দুই কর্মী নিহত হয়েছেন।   রবিবার (৬ ফেব্রুয়ারি) বিকেল পৌনে ৪টার দিকে কুলাউড়া-মৌলভীবাজার আঞ্চলিক মহাসড়কের লুয়াইউনি চা বাগান এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত দুজন হলেন কুমিল্লা জেলার বাসিন্দা বুলবুল মিয়া (৪২) ও ব্রাহ্মণবাড়িয়া জেলার বাসিন্দা ফখর উদ্দিন (২৫)।

পুলিশ ও ফায়ার সার্ভিস সূত্রে জানা যায়, রবিবার বিকেলে বুলবুল ও ফখরউদ্দিন অফিসের কাজে মোটরসাইকেলযোগে মৌলভীবাজার যাচ্ছিলেন।

পথিমধ্যে মৌলভীবাজার আঞ্চলিক মহাসড়কের ব্রাহ্মণবাজারের লুয়াইউনি চা বাগান এলাকায় পৌঁছামাত্র বিপরীত দিক থেকে আসা যাত্রীবাহী বাস (মৌলভীবাজার-জ -০৫-০০৮) নিহতদের মোটরসাইকেলটিকে  (সিলেট-ল-১২-২৩৩১) চাপা দেয়। এতে ঘটনাস্থলেই তাঁরা নিহত হন।

স্থানীয়রা খবর দিলে পুলিশ ও ফায়ার সার্ভিস তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়।

কুলাউড়া থানার উপপরিদর্শক (এসআই) আব্দুর রহিম বলেন, দুর্ঘটনায় নিহতদের পুরো ঠিকানা সংগ্রহ করে তাঁদের স্বজনদের সাথে যোগাযোগ করা হবে। তাঁরা কুলাউড়া বিদ্যুৎ উপকেন্দ্রে চাকরি করেন। বাসটি জব্দ করে থানায় নিয়ে যাওয়া হয়েছে। ঘটনার পরপরই চালক ও তার সহযোগী পালিয়ে গেছে। নিহতদের আত্মীয়-স্বজনের সঙ্গে আলাপ করে লাশ ময়নাতদন্তের জন্য মৌলভীবাজার সদর হাসপাতাল মর্গে পাঠানো হবে।

বাংলা৭১নিউজ/এআরকে

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com