শনিবার, ১২ অক্টোবর ২০২৪, ১২:২৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
‘মানুষে মানুষে ভেদাভেদ করার অসুরকে প্রতিহত করতে হবে’ ধর্মকে রাজনৈতিক স্বার্থে ব্যবহারের চেষ্টা করেছে আওয়ামী লীগ: আসিফ মাহমুদ বসনিয়ার মাঠে কষ্টের জয় জার্মানির পূজা পরিদর্শনে বিকেলে ঢাকেশ্বরী মন্দিরে যাচ্ছেন ড. ইউনূস ইসরায়েলের সঙ্গে কূটনৈতিক সম্পর্ক ছিন্ন করলো নিকারাগুয়া অভিনেতা জামাল উদ্দিন হোসেন মারা গেছেন মধ্যরাত থেকে ২২ দিন সাগরে মাছ ধরা বন্ধ শান্তিতে নোবেলজয়ী সংস্থাকে ড. ইউনূসের অভিনন্দন বাতিল হচ্ছে না আদানির সঙ্গে বিদ্যুৎ চুক্তি দুর্গোৎসবে আজ মহানবমী দক্ষিণ সুদানে হামলায় নিহত ২৪ শান্তিতে নোবেল জিতলো জাপানি সংস্থা নিহন হিডানকিও যত দ্রুত সম্ভব নির্বাচন দিতে হবে: সেলিমা রহমান ঢাকা সড়ক পরিবহন মালিক সমিতির সংবাদ সম্মেলন পণ্ড হলো হামলায় ডিমের দাম বৃদ্ধি, সেটা কারসাজি: উপদেষ্টা ফরিদা আখতার পূজা উদযাপন কমিটির নেতার অনুরোধেই মণ্ডপে যান শিল্পীরা : পুলিশ ‘সম্প্রীতির বাংলাদেশে সব ধর্মের মানুষ শান্তিতে বসবাস করে আসছে’ বিএনপির নাম করে কেউ কেউ ফায়দা লোটার চেষ্টা করছে: রিজভী ১০০ টাকার ওপরে সবজির কেজি, কাঁচামরিচ ৪০০ জাতিসংঘ শান্তিরক্ষী ঘাঁটিতে ইসরায়েলি হামলা, বিশ্বজুড়ে নিন্দার ঝড়

‘কুমিল্লায় সহিংসতামুক্ত নির্বাচন উপহার দিতে চাই’

কুমিল্লা প্রতিনিধি:
  • আপলোড সময় রবিবার, ৮ মে, ২০২২
  • ৩১ বার পড়া হয়েছে

সহিংসতামুক্ত একটি সুষ্ঠু নির্বাচন নগরবাসীকে উপহার দেয়ার প্রত্যয় ব্যক্ত করেছেন কুমিল্লা সিটি করপোরেশন নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা মো. শাহেদুন্নবী চৌধুরী। তিনি বলেন, আচরণবিধি লংঘন করলে কোন অবস্থাতেই কাউকে ছাড় দেয়া হবে না। আইন অনুযায়ী যথাযথ পদক্ষেপ নেয়ার হুশিয়ারিও দেন তিনি।

রোববার (৮ মে) দুপুরে নগরীর ছোটরা এলাকায় আঞ্চলিক নির্বাচন কার্যালয়ের সম্মেলন কক্ষে সাংবাদিকদের সাথে মতবিনিময়কালে রিটার্নিং কর্মকর্তা এসব কথা বলেন।

শাহেদুন্নবী চৌধুরী বলেন, তফসিল ঘোষণার পর থেকে এ পর্যন্ত আচরণবিধি লংঘনের দায়ে ৪ লক্ষাধিক টাকা জরিমানা আদায় করা হয়েছে। সম্ভাব্য অনেক প্রার্থীকে নোটিশও দেয়া হয়েছে। বিলবোর্ড এবং পোস্টার অপসারনের নির্দেশ দেয়া হয়েছে। 

মতবিনিময়কালে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা মো. দুলাল তালুকদার, সিনিয়র জেলা নির্বাচন কর্মকর্তা মোহাম্মদ মুনজুরুল আলম ও সহকারী রিটার্নিং কর্মকর্তাগণ।

বাংলা৭১নিউজ/আরকে

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com