শুক্রবার, ১১ অক্টোবর ২০২৪, ১০:২৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
বিশ্বে ৮ শিশু ও তরুণীর মধ্যে একজন ধর্ষণ-যৌনহয়রানির শিকার এটিএম থেকে বিকাশে রেমিটেন্স ক্যাশ আউট ৭ টাকায় বগুড়ায় বিলের পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু বন্যায় ক্ষতিগ্রস্ত ৪০০ পরিবারকে অর্থ সহায়তা দিলো জামায়াত মমতাজসহ ৯০ জনের নামে হত্যা মামলা একসঙ্গে ৫ নারী বিচারপতি নিয়োগ দিয়ে সুপ্রিম কোর্টে নতুন ইতিহাস সাহিত্যে নোবেল পেলেন দক্ষিণ কোরিয়ার হান ক্যাং নির্বাচনমুখী সংস্কারগুলো আগে বাস্তবায়ন করতে হবে: সালাহউদ্দিন সাবেক খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র কারাগারে লিবিয়া থেকে দেশে ফিরেছেন ১৫০ বাংলাদেশি রাশিয়ায় এবার বিমানঘাঁটিতে হামলা, এখনো জ্বলছে তেল টার্মিনালের আগুন ২৪ ঘণ্টায় সাবের হোসেন কীভাবে মুক্তি পেলেন: প্রশ্ন রিজভীর রাজনগরে ২৩১ বস্তা ভারতীয় চিনি উদ্ধার, আটক ১ হারুনের দেশত্যাগ নিয়ে যা বললেন হাসনাত আব্দুল্লাহ শেখ হাসিনাসহ ৪৬ জনের নামে মাহমুদুর রহমানের মামলা ডিম-পেঁয়াজ-আলুর দাম কিছুটা কমেছে: বাণিজ্য মন্ত্রণালয় নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাক মাদরাসার ভেতরে, ১৪ শিক্ষার্থী আহত দুই কোটির ব্যবসায় ১৫১ কোটি টাকা ঋণ, এস আলমের মাসুদের ঘাড়ে দায় গোলান মালভূমিতে হিজবুল্লাহ সদস্যকে হত্যার দাবি ইসরায়েলের ৩৬৫ দিন নিরাপত্তা দেওয়ার দায়িত্ব আমাদের: স্বরাষ্ট্র উপদেষ্টা

কালকিনিতে সংঘর্ষ, বন্ধ দোকানপাট আহত ১০

মাদারীপুর প্রতিনিধি:
  • আপলোড সময় বৃহস্পতিবার, ১৩ অক্টোবর, ২০২২
  • ১৫ বার পড়া হয়েছে

মাদারীপুরের কালকিনিতে বর্তমান চেয়ারম্যান ও পরাজিত চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে আহত হয়েছেন ১০ জন। বৃহস্পতিবার সকালে মাদারীপুরের কালকিনিতে লক্ষ্মীপুর বাজারে এ সংঘর্ষ হয়।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, সকালে বাজারে যায় ইউনিয়নের পরাজিত ও সাবেক চেয়ারম্যান তোফাজ্জেল হোসেন কাজীর সমর্থক ইমাম বেপারী।

সেখানে নির্বাচিত চেয়ারম্যান মৌসুমী সুলতানার সমর্থক শহিদুল সরদার মারধর করেন ইমামকে। এ খবর ছড়িয়ে পড়লে বাজারের ভেতর শুরু হয় উত্তেজনা। এক পর্যায়ে দুই চেয়ারম্যানের সমর্থকরা দেশীয় অস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। এতে আহত হয় ১০ জন।  

এ সময় বেশকয়েকটি ঘরবাড়ি ভাঙচুর ও লুটপাট করার অভিযোগ ওঠে। খবর পেয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে পুলিশ। উত্তেজনা থাকায় মোতায়েন করা হয়েছে অতিরিক্ত পুলিশ ও নির্বাহী ম্যাজিস্ট্রেট।

গ্রেপ্তারের আতঙ্কে আহতদের ভর্তি করা হয় শরীয়তপুর জেলা সদর হাসপাতালে।
ইলিয়াস সরদার নামে একজনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে ঢাকা মেডিক্যালে পাঠানো হয়েছে। এদিকে ঘটনার পর আতঙ্ক ছড়িয়ে পরায় বন্ধ রয়েছে লক্ষ্মীপুর বাজারের দোকানপাট।

মাদারীপুরের কালকিনি উপজেলা নির্বাহী কর্মকর্তা পিংকি সাহা বলেন, এলাকার আধিপত্য নিয়ে এই সংঘর্ষের ঘটনা ঘটে। পরিস্থিতি এখন শান্ত।

মাদারীপুরের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) ওয়াসিম ফিরোজ বলেন, সংঘর্ষের ঘটনায় এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে। অপরাধীদের আইনের আওতায় আনতে অভিযান চলছে।

গত বছরের ১১ নভেম্বর কালকিনির লক্ষ্মীপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে জয়ী হন ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি ও সাবেক চেয়ারম্যান ফজলুল হক বেপারীর স্ত্রী মৌসুমী সুলাতানা। সেই থেকে পরাজিত চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের সঙ্গে একাধিক সংঘর্ষের ঘটনা ঘটে। পাল্টাপাল্টি একাধিক মামলাও হয়েছে।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com