বৃহস্পতিবার, ১০ অক্টোবর ২০২৪, ০৮:২৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
বিশ্বে ৮ শিশু ও তরুণীর মধ্যে একজন ধর্ষণ-যৌনহয়রানির শিকার এটিএম থেকে বিকাশে রেমিটেন্স ক্যাশ আউট ৭ টাকায় বগুড়ায় বিলের পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু বন্যায় ক্ষতিগ্রস্ত ৪০০ পরিবারকে অর্থ সহায়তা দিলো জামায়াত মমতাজসহ ৯০ জনের নামে হত্যা মামলা একসঙ্গে ৫ নারী বিচারপতি নিয়োগ দিয়ে সুপ্রিম কোর্টে নতুন ইতিহাস সাহিত্যে নোবেল পেলেন দক্ষিণ কোরিয়ার হান ক্যাং নির্বাচনমুখী সংস্কারগুলো আগে বাস্তবায়ন করতে হবে: সালাহউদ্দিন সাবেক খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র কারাগারে লিবিয়া থেকে দেশে ফিরেছেন ১৫০ বাংলাদেশি রাশিয়ায় এবার বিমানঘাঁটিতে হামলা, এখনো জ্বলছে তেল টার্মিনালের আগুন ২৪ ঘণ্টায় সাবের হোসেন কীভাবে মুক্তি পেলেন: প্রশ্ন রিজভীর রাজনগরে ২৩১ বস্তা ভারতীয় চিনি উদ্ধার, আটক ১ হারুনের দেশত্যাগ নিয়ে যা বললেন হাসনাত আব্দুল্লাহ শেখ হাসিনাসহ ৪৬ জনের নামে মাহমুদুর রহমানের মামলা ডিম-পেঁয়াজ-আলুর দাম কিছুটা কমেছে: বাণিজ্য মন্ত্রণালয় নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাক মাদরাসার ভেতরে, ১৪ শিক্ষার্থী আহত দুই কোটির ব্যবসায় ১৫১ কোটি টাকা ঋণ, এস আলমের মাসুদের ঘাড়ে দায় গোলান মালভূমিতে হিজবুল্লাহ সদস্যকে হত্যার দাবি ইসরায়েলের ৩৬৫ দিন নিরাপত্তা দেওয়ার দায়িত্ব আমাদের: স্বরাষ্ট্র উপদেষ্টা

কার্তিক নয়, দেবেরাকোন্ডার সঙ্গে ডেট করতে চান সারা

বাংলা৭১নিউজ,ডেস্ক:
  • আপলোড সময় বৃহস্পতিবার, ১৪ জুলাই, ২০২২
  • ২৫ বার পড়া হয়েছে

করণ জোহরের ‘কফি উইথ করণ’ শো মানেই নতুন নতুন সব চমক। বৃহস্পতিবার সম্প্রচার হবে এর নতুন এপিসোড। সেই এপিসোডেই একসঙ্গে করণের অতিথি হিসেবে থাকবেন জাহ্নবী কাপুর ও সারা আলি খান। তবে এপিসোড সম্প্রচার হওয়ার আগেই সেই পর্বের প্রোমো শেয়ার করলেন করণ। তারপর থেকেই নেট দুনিয়ায় ভাইরাল সারার এক বিস্ফোরক মন্তব্য।

এ এপিসোডে সারার কাছে করণ জানতে চান, সুযোগ পেলে তিনি কার সঙ্গে ডেট করতে চাইবেন? প্রশ্নের উত্তর দিতে চাইছিলেন না সারা। কিন্তু করণ জোহারের কাছে হার মেনে এর উত্তর দেন সারা। জানান কার্তিককে নয় দক্ষিণী সুপারস্টার বিজয় দেবেরাকোন্ডার সঙ্গে ডেট করতে চান। এরপর থেকেই শুরু হয়েছে নানা জল্পনা-কল্পনা।

‘কফি উইথ করণ’ শো-তে সম্পর্কের ভাঙা-গড়ার খেলা নতুন কিছু নয়। এর আগে ‘কফি উইথ করণ’ শোয়ের একটি এপিসোডেই করণের প্রশ্নের উত্তরে ক্যাটরিনা কাইফ জানিয়েছিলেন, অনস্ক্রিনে তার ও ভিকি কৌশলের জুটি দেখতে ভালো লাগবে। সে কথা আবার ভিকির কানে পৌঁছে দেন করণ। সেই ভিকি-ক্যাটরিনা এখন স্বামী-স্ত্রী। এবার কি তাহলে এভাবেই সারা ও বিজয়ের লাভস্টোরি শুরু হতে চলেছে? এমন প্রশ্ন তুলছেন অনেকে।

মজার ব্যাপার হচ্ছে, সারার প্রস্তাবে সাড়া দিতে খুব বেশি সময় নেননি দক্ষিণী তারকা। ইনস্টাগ্রাম স্টোরিতে বিজয় এপিসোডের আগাম ঝলকের স্ক্রিনশট শেয়ার করে লেখেন, তুমি যেভাবে দেবেরাকোন্ডা বললে আমার খুব মিষ্টি লেগেছে। আমার তরফ থেকে অনেক আদর ও আলিঙ্গন। নিজের পোস্টে সারার পাশাপাশি জাহ্নবীকেও ট্যাগ করেছেন বিজয়।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com