রবিবার, ১৯ মে ২০২৪, ০৩:২০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
সাগরে মাছ ধরায় নিষেধাজ্ঞা: জেলেরা বলছেন ‘মড়ার উপর খাঁড়ার ঘা’ মেট্রোরেলে ভ্যাট বসানো এনবিআরের ভুল সিদ্ধান্ত : ওবায়দুল কাদের ভাঙ্গায় চেয়ারম্যানপ্রার্থীর উঠান বৈঠকে হামলা-ভাঙচুর সিঙ্গাপুরে হঠাৎ মাথাচাড়া করোনার, আক্রান্ত প্রায় ২৬ হাজার বাংলাদেশ অর্থনীতি সমিতি সভাপতি কাজী খলীকুজ্জমান, সম্পাদক আইনুল ওএমএস–এ গাফলতি হলে জেল-জরিমানার হুঁশিয়ারি খাদ্যমন্ত্রীর এসএমই মেলা উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী একদল কুকুরের আক্রমণে প্রাণ গেলো যুবকের উখিয়ায় অস্ত্রসহ ৪ আরসা সদস্য গ্রেপ্তার বিশ্ববাজারে ইতিহাসের সর্বোচ্চ দামে সোনা বৃষ্টি হতে পারে সারাদেশে সফলতার সঙ্গে আমরা ডেঙ্গু নিয়ন্ত্রণে সক্ষম হয়েছি: মেয়র তাপস গবেষকদের দাবি: ভয়ঙ্কর পার্শ্বপ্রতিক্রিয়া কোভ্যাক্সিনের টিকায় কানে নজর কাড়লেন কিয়ারা ঢাকায় আসছেন অস্ট্রেলিয়ার পররাষ্ট্রমন্ত্রী পেনি ওং লোন নিয়ে রিকশা কিনছি, এখন কিস্তি দেবো কি করে ট্রাম্পের মস্তিষ্ক বিকৃত, গণতন্ত্রের জন্য হুমকি বাইডেন মেসির ফেরার ম্যাচে শেষ মুহূর্তে জয় মিয়ামির ১১ বছর পর আরেক বাংলাদেশির এভারেস্ট জয় সৌদি গেলেন ২৮৭৬০ হজযাত্রী, আরও একজনের মৃত্যু

কারাগারের আশপাশের সড়কে যান চলাচল বন্ধ

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় মঙ্গলবার, ১০ মে, ২০১৬
  • ১০৯ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ঢাকা: ঢাকা কেন্দ্রীয় কারাগারের আশপাশের সড়কে যান চলাচল বন্ধ করে দেওয়া হয়েছে।

জামায়াতে ইসলামীর আমির মতিউর রহমান নিজামীর ফাঁসি কার্যকর হবে কেন্দ্রীয় কারাগারে। সেই জন্য পূর্ব থেকে কারাগার ঘিরে অতিরিক্ত নিরাপত্তা ছিল। আজ মঙ্গলবার সন্ধ্যার পর কারাগারের সামনের নাজিমুদ্দিন রোডে সব ধরনের যান চলাচল বন্ধ করে দেওয়া হয়।

প্রধান ফটকের সামনে বিপুল সংখ্যক পুলিশ, র‌্যাব ও গোয়েন্দা সংস্থা লোকজন অবস্থান নিয়েছেন। নিজামীর স্বজনরা তার সঙ্গে দেখা করতে কারাগারে এসেছেন।

এর আগে বিকেল ৩ টার পর কারাগারের প্রধান ফটকের সামনে পুলিশের সঙ্গে র‌্যাব দিয়ে তিনস্তরের নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করা হয়। বিভিন্ন গোয়েন্দা সংস্থার লোকজন সাদা পোশাকে অবস্থান নিয়ে নজরদারি করছেন। ক্লোজ সার্কিট ক্যামেরাগুলো প্রতিনিয়ত সক্রিয় থাকছে কি না- তাও পর্যবেক্ষণ করা হচ্ছে। নিজামীর ফাঁসি হওয়ার আগ পর্যন্ত চকবাজার থানা পুলিশের সঙ্গে অতিরিক্ত পুলিশ মোতায়েন থাকবে।

চকবাজার থানার উপপরিদর্শক (এসআই) বারেক জানান, কারাগারের প্রধান গেটের সামনে চার প্লাটুন পুলিশ মোতায়েন করা হয়েছে। প্রয়োজন হলে এ সংখ্যা বাড়তে পারে। র‌্যাবের অর্ধশতাধিক সদস্যও যোগ দিয়েছে। র‌্যাব-১০ সার্বক্ষণিক কাজ করছে।

বাংলা৭১নিউজ/এম

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com