সোমবার, ১৩ মে ২০২৪, ০২:১৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
চলতি সপ্তাহেই বিক্ষিপ্তভাবে তাপপ্রবাহের সম্ভাবনা ডিএমপিতে ৯ সহকারী পুলিশ কমিশনারকে পদায়ন ভারতের লোকসভা নির্বাচনের চতুর্থ দফার ভোটগ্রহণ চলছে সড়ক দুর্ঘটনায় অভিনেত্রীর মৃত্যু নিজের সাজা অন্যকে দিয়ে খাটানো যুবলীগ নেতা কারাগারে রাশিয়ায় ইউক্রেনের ক্ষেপণাস্ত্রের আঘাতে নিহত ১৫ প্রযুক্তিতে জনশক্তি গড়তে ফ্রান্সের সঙ্গে চুক্তি চায় বাংলাদেশ ক্যাম্পে রোহিঙ্গা হেড মাঝিকে তুলে নিয়ে গুলি করে হত্যা বজ্রপাতে ক্ষয়ক্ষতি ও প্রাণহানি কমাতে কাজ করে যাচ্ছে সরকার সাংবাদিক, শিল্পী সাহিত্যিকদের নামেও সড়কের নামকরণ করবে জাল সনদের মামলায় ফাঁসলেন বিআরটিএ কর্মকর্তা তানভীর আবারও বিএনপিকেই পালাতে হবে : ওবায়দুল কাদের সৌদি পৌঁছেছেন ১২ হাজার ৬৪৯ হজযাত্রী দ্বিপাক্ষিক সম্পর্ক উন্নয়নে বাংলাদেশ-বাহরাইন আলোচনা নিজ আয়েই প্রতিস্থাপন খরচ মেটাবে বঙ্গবন্ধু স্যাটেলাইট-১ বাংলাদেশে বিনিয়োগ করতে ইতালির ব্যবসায়ীদের প্রতি আহ্বান বোনের মরদেহ পেলেও ভাগনেকে না পেয়ে ক্ষুব্ধ সেই শিশুর মামা মেক্সিকোতে বন্দুক হামলায় নিহত ৮ মালয়েশিয়ায় ফের ২৭ বাংলাদেশি আটক ইন্দোনেশিয়ায় বন্যায় মৃত্যু বেড়ে ৪১

কলেজ ছাত্রের লাশ উদ্ধার

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শুক্রবার, ২০ জুলাই, ২০১৮
  • ১০৪ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, এ কে এম আব্দুল্লাহ, নেত্রকোনা প্রতিনিধি: কেন্দুয়া থানা পুলিশ  শুক্রবার সকাল ৯টার দিকে সান্দিকোনা ইউনিয়নের ডাউকী গ্রাম থেকে জুয়েল মিয়া (২০) নামক এক কলেজ ছাত্রের লাশ উদ্ধার করেছে।

এলাকাবাসী ও থানা পুলিশ সূত্রে জানা যায়, শুক্রবার সকালে সাড়ে ৭টার দিকে জুয়েল মিয়ার লাশ ডাউকী গ্রামের মসজিদের পিছনে পড়ে থাকতে দেখে এলাকাবাসী থানা পুলিশকে খবর দেয়। পুলিশ ঘটনাস্থলে পৌঁছে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নেত্রকোনা আধুনিক সদর হাসপাতাল মর্গে প্রেরণ করে।

নিহত জুয়েল মিয়া ডাউকী গ্রামের সাবিজ মিয়ার পুত্র। সে পাশ^বর্তী কিশোরগঞ্জ ওয়ালী নেওয়াজ খান কলেজ থেকে গত বছর এইচ এস সি পরীক্ষায় ফেল করার পর এবারও এইচ এস সি পরীক্ষায় অকৃতকার্য হয়।

কেন্দুয়া থানার অফিসার ইনচার্জ ইমারত হোসেন গাজী লাশ উদ্ধারের কথা স্বীকার করে বলেন, লাশের গায়ে ধারালো অস্ত্রের আগাতের চিহ্ন রয়েছে। প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে, পূর্ব শত্রুতার জের ধরে পরিকল্পিতভাকে তাকে খুন করা হয়েছে। কে বা কারা কি কারণে জুয়েলকে খুন করেছে তা খতিয়ে দেখা হচ্ছে।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com