রবিবার, ১৩ অক্টোবর ২০২৪, ০৩:১৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
১৯৩৭ বোতল ফেনসিডিলসহ ৫ মাদক কারবারি র‍্যাবের জালে লুঙ্গি দিয়ে মোড়ানো পোটলা থেকে ৪০ হাজার ইয়াবা উদ্ধার দেশকে এগিয়ে নিতে সবাইকে একসঙ্গে কাজ করার আহ্বান রাষ্ট্রপতির প্লাস্টিকের বিকল্প ব্যবহারে এনবিআরের ১০ নির্দেশনা অযথা সময় নষ্ট না করে নির্বাচনের ব্যবস্থা করুন: গয়েশ্বর আশরাফুল হত্যা: কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগ নেতা গ্রেফতার পাকিস্তানে জাতিগত সহিংসতায় ১৫ জন নিহত ঢাকায় যেসব সড়ক এড়িয়ে চলতে হবে আজ সেনা ও র‌্যাবের পোশাক পরে ডাকাতি, গ্রেফতার ৬ ৪৩তম বিসিএসের চাকরিপ্রার্থীরা সুখবর পেতে পারেন পূজার ছুটি শেষে সুষ্ঠু নির্বাচনের মাধ্যমেই জনগণের আকাঙ্ক্ষা পূরণ হবে : ইশরাক সমালোচকদের স্বাগত জানিয়ে যা বললেন ধর্ম উপদেষ্টা বেতার যন্ত্রপাতি আমদানি, ব্যবহার ও বাজারজাতে নতুন নির্দেশিকা লক্ষ্মীপুরে পানিতে ডুবে শিশুর মৃত্যু বিমানে পেজার ও ওয়াকিটকি নিষিদ্ধ করলো ইরান জুলাই হত্যাকাণ্ডের বিচার আওয়ামী লীগের আইনেই করতে হবে মায়ের মৃত্যুর খবরে বাড়ি যাওয়ার পথে প্রাণ গেল ২ বোনের ভিমরুলের কামড়ে বাবা-মেয়ের পর মারা গেল ছেলেও ১৯ বছর পর প্রকাশ্যে জামায়াতের রুকন সম্মেলন আজ রোনালদোর ৯০৬, পর্তুগালের টানা তৃতীয় জয়

করোনায় কুষ্টিয়ায় আরো ১৫ জনের মৃত্যু

কুষ্টিয়া প্রতিনিধি:
  • আপলোড সময় সোমবার, ৯ আগস্ট, ২০২১
  • ১৯ বার পড়া হয়েছে

করোনায় কুষ্টিয়ায় আরো ১৫ জনের মৃত্যু হয়েছে। গতকাল রবিবার (৮ আগস্ট) সকাল ৮টা থেকে আজ সোমবার (৯ আগস্ট) সকাল ৮টা পর্যন্ত কুষ্টিয়া করোনা ডেডিকেটেড হাসপাতালে মারা গেছেন তাঁরা।

১৫ জনের ১০ জন মারা গেছেন করোনা সংক্রমণে এবং করোনা উপসর্গ নিয়ে মারা গেছেন পাঁচজন।

একই সময়ে ৫১১ জনের নমুনা পরীক্ষা করে করোনা পজিটিভ হিসেবে শনাক্ত হয়েছেন ১৪১ জন।

এ নিয়ে করোনায় গত ৯ দিনে কুষ্টিয়ায় ১০১ জনের মৃত্যু হলো। এর আগে জুলাই মাসে এ জেলায় ৪৩৯ জনের মৃত্যু হয়। গত বছর ২২ এপ্রিল কুষ্টিয়ায় প্রথম করোনা সনাক্তের পর আজ পর্যন্ত এজেলায় করোনা ও উপসর্গ নিয়ে মোট মৃত্যু হয়েছে ৭৬২ জনের।

২৫০ শয্যার কুষ্টিয়া করোনা ডেডিকেটেড হাসপাতালের আবাসিক চিকিৎসা কর্মকর্তা ডা. আশরাফুল আলম বলেন, স্বাস্থবিধি না মানায় এই জেলার মানুষের মধ্যে করোনা আক্রান্ত এবং মৃত্যু বেড়েই চলেছে। হাসপাতালে প্রতিদিনই নতুন রোগী আসছে। আজ সোমবার (৯ আগস্ট) এখন পর্যন্ত ২৫০ শয্যার এই করোনা ডেটিকেডেড হাসপাতালে করোনা সংক্রমণে ১১৭ জন এবং উপসর্গ নিয়ে ৫১ জনসহ ভর্তি আছেন ১৬৮ জন রোগী।

এসব রোগীর অধিকাংশকেই অক্সিজেন দিতে হচ্ছে এবং  এর বাইরে উপজেলা হাসপাতালগুলোতেও আরো শতাধিক রোগী ভর্তি আছেন বলে জানান ডা. আশরাফুল। 

বাংলা৭১নিউজ/এসএম

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com