মঙ্গলবার, ০২ জুলাই ২০২৪, ০৯:২৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
জিডিপিতে পর্যটন শিল্পের অবদান প্রায় ৪ শতাংশ ভারতে পদদলনে নিহতের সংখ্যা বেড়ে ৮৭ লিবিয়ায় ২ ভাইকে জি‌ম্মি, মুক্তিপণ নিতে এসে গ্রেপ্তার ২ দুর্নীতির বিরুদ্ধে কথা বলে ব্যারিস্টার সুমন দুর্নীতিবাজের রোষানলে পাঁচমাসে ৬১১ অবৈধ ইটভাটার বিরুদ্ধে অভিযান: সংসদে পরিবেশমন্ত্রী মেয়ের পরকীয়ার জেরে খুন হন সাবেক এমপির স্ত্রী, ১৩ বছর পর রহস্য ভেদ চার সমুদ্রবন্দরে ৩ নম্বর স্থানীয় সতর্ক সংকেত এবার দেশের সব বিশ্ববিদ্যালয়ে অবস্থান কর্মসূচি ঘোষণা উন্নয়ন প্রকল্পে এডিবির বিনিয়োগ ২২ হাজার কোটি টাকা নেত্রকোনায় সব নদ-নদীর পানি বাড়ছে গাজীপুরে পুলিশ-শ্রমিক সংঘর্ষ কুয়েতে বিশেষ অভিযানে বাংলাদেশিসহ ৭৫০ প্রবাসী গ্রেপ্তার মতিউর ও স্ত্রী-সন্তান‌দের সম্প‌দের হিসাব চেয়ে নো‌টিস শেরপুরে পাহাড়ি ঢলে বাঁধ ভেঙে বহু গ্রাম প্লাবিত আনন শিশুসাহিত্য পুরস্কার পাচ্ছেন আনোয়ারা সৈয়দ হক রোহিঙ্গাদের জন্য ১.৫ মিলিয়ন ইউরো দিচ্ছে ফ্রান্স অবশেষে ব্যয়যোগ্য রিজার্ভের তথ্য জানালো কেন্দ্রীয় ব্যাংক প্রত্যয় স্কিম বাতিলে শিক্ষকদের আন্দোলন অযৌক্তিক: অর্থমন্ত্রী সৌদি গমনেচ্ছুদের প্রতারণা থেকে রক্ষায় কাজ করবে যৌথ টাস্কফোর্স কোটা বাতিলের দাবিতে শাহবাগে ঢাবি শিক্ষার্থীদের অবস্থান

করোনায় আক্রান্ত জাতীয় ফুটবল দলের মানিক

বাংলা৭১নিউজ,ডেস্ক:
  • আপলোড সময় বৃহস্পতিবার, ১৯ নভেম্বর, ২০২০
  • ৬৩ বার পড়া হয়েছে

কাতারের বিপক্ষে বিশ্বকাপ ও এশিয়ান কাপের বাছাই খেলতে যাওয়ার মুহূর্তে বাংলাদেশ শিবিরে এলো দুঃসংবাদ। করোনায় আক্রান্ত হয়েছেন ডিফেন্ডার মনজুরুর রহমান মানিক। বাংলাদেশ ফুটবল ফেডারেশন বিষয়টি নিশ্চিত করেছে।

আজ বৃহস্পতিবার (১৯ নভেম্বর) সকালে কাতারের উদ্দেশ্যে ঢাকা ছাড়বে জাতীয় ফুটবল দল। করোনায় আক্রান্ত হওয়ায় দলের সঙ্গে কাতার যেতে পারছেন না মানিক। কোচ জেমি ডেও দলের সঙ্গে যেতে পারছেন না। তিনি আগেই করোনা পজিটিভ হন।

কাতার যাওয়ার আগে দলের সব ফুটবলার ও কর্মকর্তাদের করোনা পরীক্ষা করানো হয় বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয় হাসপাতালে। সেখানেই মানিকের ফলাফল পজিটিভ আসে।

নেপালের বিপক্ষে সিরিজে প্রথম ম্যাচের পর কোভিড-১৯ পজিটিভ হন বাংলাদেশ কোচ জেমি ডে আর দ্বিতীয় ম্যাচের পর আক্রান্ত হলেন মানিক।

বাফুফে সূত্রে জানা যায়, আগামী তিন দিন পর মানিকের আবার করোনা পরীক্ষা করা হবে। ফলাফল যদি পজিটিভ আসে তবে তার পরিবর্তিত ফুটবলারের বিষয়ে সিদ্ধান্ত নেওয়া হবে।

৪ ডিসেম্বর কাতারের বিপক্ষে বিশ্বকাপ ও এশিয়ান কাপের যৌথ বাছাই ম্যাচে মাঠে নামবে বাংলাদেশ। এর আগে সুস্থ হলেই কোচ জেমি ডে দলের সঙ্গে যোগ দিবেন।

বাংলা৭১নিউজ/এএম

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com