মঙ্গলবার, ০৮ অক্টোবর ২০২৪, ১১:৩৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
চাকরির বিধি লঙ্ঘন করা ঠিক হয়নি: ঊর্মির মা দীপু সালমান পলক ও মামুন ফের রিমান্ডে সীমান্তে যুবককে গুলি করে হত্যার পর মরদেহ নিয়ে গেলো বিএসএফ প্রধান উপদেষ্টার সঙ্গে জাপার সংলাপ চান না সারজিস-হাসনাত সচিবদের প্রধান উপদেষ্টার ২৫ নির্দেশনা সমুদ্রপথে হজযাত্রী পাঠানোর প্রস্তাবে সৌদি সরকারের সম্মতি রাব্বী হত্যা মামলায় ঢাবির সাবেক ছাত্রলীগ নেতা গ্রেফতার সেপ্টেম্বরে সড়কে ঝরেছে ৪২৬ প্রাণ, ৪২ শতাংশই মোটরসাইকেলে দুর্নীতি কিছুটা কমেছে, চাঁদাবাজি তেমন একটা কমেনি হাইকোর্টে আপিল শুনানির উদ্যোগ নেওয়া হচ্ছে: অ্যাটর্নি জেনারেল নেত্রকোণায় ভেঙে গেছে বেড়িবাঁধ, ৪টি ইউনিয়নে কংসের পানি চিকিৎসাশাস্ত্রে নোবেল পেলেন যুক্তরাষ্ট্রের ২ বিজ্ঞানী দুর্গাপূজায় স্কুল-কলেজ টানা ১১ দিন ছুটি ৮ দিনের রিমান্ডে সাবেক এমপি শিউলি আজাদ উন্নয়নে অবদানের স্বীকৃতি চায় এনজিওগুলো: দেবপ্রিয় চার্জ দ্য অ্যাফেয়ার্স আসিফ রহমানের সঙ্গে গোলাম পরওয়ারের সাক্ষাৎ প্রধান উপদেষ্টার সভাপতিত্বে একনেক সভা অনুষ্ঠিত ম্যাক্রোঁর অস্ত্র সরবরাহ বন্ধের আহ্বানে চটেছেন নেতানিয়াহু কোটা উঠিয়ে লটারির মাধ্যমে রাজউকের প্লট বরাদ্দের প্রস্তাব গণপূর্ত উপদেষ্টার সাবেক মন্ত্রী সাবের হোসেনকে ১০ দিনের রিমান্ডে চায় পুলিশ

করোনার লক্ষণ নিয়ে চাঁপাইনবাবগঞ্জে যুবকের মৃত্যু

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় মঙ্গলবার, ৭ এপ্রিল, ২০২০
  • ৩৯ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,(চাঁপাইনবাবগঞ্জ)প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুর উপজেলায় শরীরে করোনাভাইরাসের লক্ষণ নিয়ে এক যুবকের মৃত্যু হয়েছে।

সোমবার রাত সাড়ে ৮টার দিকে উপজেলার চৌডালা ইউনিয়নের পূর্বসাহেব গ্রামে নিজ বাড়িতে তিনি মারা যান। এ ঘটনার পর চৌডালা ইউনিয়নকে লকডাউন করা হয়েছে।

মৃত যুবকের নাম মোজাম্মেল (৪৫)। তিনি একই এলাকার মৃত হাসিমুদ্দিনের ছেলে। মোজাম্মেল মানিকগঞ্জ জেলার সিঙ্গাইর এলাকায় কৃষিকাজে (ধান কাটতে) গিয়েছিলেন। চাঁপাইনবাবগঞ্জ জেলায় এই প্রথম করোনাভাইরাসের লক্ষণ নিয়ে কারও মৃত্যুর ঘটনা ঘটল।

বিষয়টি নিশ্চিত করেছেন অতিরিক্ত পুলিশ সুপার জাহিদুর রহমান (গোমস্তাপুর সার্কেল)।

তিনি জানান, মোজাম্মেল মানিকগঞ্জের সিঙ্গাইর উপজেলা থেকে সোমবার বেলা ১১টার দিকে বাড়িতে ফেরেন। মঙ্গলবার সকালে মরদেহ দাফনের জন্য ইউপি চেয়ারম্যানসহ তিনজনকে দায়িত্ব দেয়া হয়। এ জন্য পিপিই ও মরদেহ দাফনের সিকিউরিটি ব্যাগ সরবরাহ করা হয়েছে। মৃত মোজাম্মেলের পরিবারের সদস্যদেরও আলাদা রাখা হয়েছে।

এ ছাড়া মোজাম্মেলের সঙ্গে আসা এরান ওরফে ইরান নামে অপর এক ব্যক্তিকে আলাদা রাখা হয়েছে। তবে তার শরীরে এখনও করোনাভাইরাসের লক্ষণ দেখা দেয়নি।

অতিরিক্ত পুলিশ সুপার আরও জানান, মোজাম্মেল বাড়িতে ফিরেই নিজেকে একটি ঘরে আবদ্ধ করে ফেলেন। মৃত্যুর আগে তিনি ঘর থেকে বের হননি।

একজন স্বাস্থ্যকর্মীর বরাত দিয়ে তিনি আরও জানান, মৃতের শরীরে জ্বর ও গলাব্যথা ছিল। তবে সর্দি বা শ্বাসকষ্ট ছিল না। উপজেলার সব প্রবেশ পথ ইতিমধ্যে বন্ধ করে দেয়া হয়েছে। খাদ্যশস্যবাহী পরিবহন ছাড়া সব ধরনের যানচলাচল বন্ধ ঘোষণা করা হয়েছে। আজ মঙ্গলবার থেকে গোমস্তাপুর উপজেলার সব ইউনিয়নকেও বিচ্ছিন্ন করা হবে।

মৃত ব্যক্তির রক্তের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য ঢাকায় পাঠানো হবে বলে জানিয়েছেন উপজেলা চিকিৎসা কর্মকর্তা ডা. সারোয়ার জাহান।

এদিকে চাঁপাইনবাবগঞ্জ জেলায় আজ থেকে ব্যাটারিচালিত অটোরিকশা চলাচল নিষিদ্ধ ঘোষণা করা হয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন বাংলাদেশ অটোবাইক শ্রমিক কল্যাণ সোসাইটি, চাঁপাইনবাবগঞ্জ জেলা শাখার সভাপতি শাহজাহান আলী।

বাংলা৭১নিউজ/জেআই

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com