মঙ্গলবার, ০৮ অক্টোবর ২০২৪, ০৯:০০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
সমুদ্রপথে হজযাত্রী পাঠানোর প্রস্তাবে সৌদি সরকারের সম্মতি রাব্বী হত্যা মামলায় ঢাবির সাবেক ছাত্রলীগ নেতা গ্রেফতার সেপ্টেম্বরে সড়কে ঝরেছে ৪২৬ প্রাণ, ৪২ শতাংশই মোটরসাইকেলে দুর্নীতি কিছুটা কমেছে, চাঁদাবাজি তেমন একটা কমেনি হাইকোর্টে আপিল শুনানির উদ্যোগ নেওয়া হচ্ছে: অ্যাটর্নি জেনারেল নেত্রকোণায় ভেঙে গেছে বেড়িবাঁধ, ৪টি ইউনিয়নে কংসের পানি চিকিৎসাশাস্ত্রে নোবেল পেলেন যুক্তরাষ্ট্রের ২ বিজ্ঞানী দুর্গাপূজায় স্কুল-কলেজ টানা ১১ দিন ছুটি ৮ দিনের রিমান্ডে সাবেক এমপি শিউলি আজাদ উন্নয়নে অবদানের স্বীকৃতি চায় এনজিওগুলো: দেবপ্রিয় চার্জ দ্য অ্যাফেয়ার্স আসিফ রহমানের সঙ্গে গোলাম পরওয়ারের সাক্ষাৎ প্রধান উপদেষ্টার সভাপতিত্বে একনেক সভা অনুষ্ঠিত ম্যাক্রোঁর অস্ত্র সরবরাহ বন্ধের আহ্বানে চটেছেন নেতানিয়াহু কোটা উঠিয়ে লটারির মাধ্যমে রাজউকের প্লট বরাদ্দের প্রস্তাব গণপূর্ত উপদেষ্টার সাবেক মন্ত্রী সাবের হোসেনকে ১০ দিনের রিমান্ডে চায় পুলিশ চৌধুরী নাফিজ সরাফতের দেশত্যাগে নিষেধাজ্ঞা আমি কোনো দুর্নীতি করিনি : মাদকের ডিজি শুধু মেগা প্রজেক্ট নয়, সবুজায়ন বাড়াতে হবে : পরিবেশ উপদেষ্টা বিশ্বের প্রভাবশালী মুসলিমের তালিকায় ড. মুহাম্মদ ইউনূস সাইফুজ্জামান চৌধুরী ও তার স্ত্রীর দেশত্যাগে নিষেধাজ্ঞা

করোনাভাইরাস প্রতিরোধে পাবনায় সচেতনতামূলক কর্মসূচী

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বুধবার, ২৫ মার্চ, ২০২০
  • ৫৬ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,(পাবনা)প্রতিনিধি: করোনা ভাইরাস পরিস্থিতি নিয়ে জনসচেতনতা বাড়াতে পাবনায় তারুণ্যের অগ্রযাত্রা, বাংলাদেশ সচেতনতামূলক বিভিন্ন কর্মসূচী গ্রহণ করেছে। গতকাল সংগঠনের পক্ষ থেকে শহরের বিভিন্ন এলাকায় করোনা ভাইরাস সর্ম্পকে সচেতনতামূলক ক্যাম্পেইন, সাবান, মাস্ক এবং খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। এসময় বিভিন্ন স্থানে জীবাণুনাশক ছিটানো হয়।

তারুণ্যের অগ্রযাত্রা, বাংলাদেশের উদ্যোক্তা ও কেন্দ্রীয় প্রধান সমন্বয়ক জুবায়ের খান প্রিন্স জানান, আমরা দুর্জয় পাবনা, তাড়াশ ভবন, ইন্দ্রারা মোড়, এ আর কর্ণার, সরকারি এডওয়ার্ড কলেজ গেট, গাছপাড়া, সিংগা বাজার, মেরিল বাইপাস মোড়, বাস টার্মিনাল, মোজাহিদ ক্লাব, অনন্ত, শহীদ আহমেদ রফিক উচ্চ বিদ্যালয়, থানা মোড়, পাবনা জেনারেল হাসপাতাল, ডিগ্রি বটতলা, লাইব্রেরি বাজারসহ বিভিন্ন স্থানে সংগঠনের পক্ষ থেকে করোনা ভাইরাস সর্ম্পকে সচেতনতামূলক ক্যাম্পেইন, সাবান, মাস্ক এবং খাদ্য সামগ্রী বিতরণ করার পাশাপাশি জীবাণুনাশক স্প্রে করেছি।

এসময় আমরা জীবানুনাশক পণ্য পলিথিনে মুড়িয়ে মানবতার দেয়ালে ঝুলিয়ে দিয়েছি তারুণ্যের অগ্রযাত্রার মতো অবস্থাসম্পন্ন অন্যাদেরকেও এগিয়ে আসার জন্য বিশেষভাবে আহ্বান করছি।

এসময় তারুণ্যের অগ্রযাত্রা বাংলাদেশের উদ্যোক্তা ও কেন্দ্রীয় প্রধান সমন্বয়ক জুবায়ের খান প্রিন্স, পাবনা জেলা প্রধান সমন্বয়ক রোটা. আ.আব্দুল মান্নান ভুঁইয়া, সিনিয়র সমন্বয়ক আশরাফুজ জামান, সমন্বয়ক শাম্মী আক্তার, এশিয়ান টিভির পাবনা জেলা প্রতিনিধি ও হৃদয়ে পাবনার আহ্বায়ক আর কে আকাশ, তারুণ্যের অগ্রযাত্রার সমন্বয়ক মেহেদী হাসান ম্যাক্সিম, কেন্দ্রীয় প্রতিনিধি ও এডমিন সাদ্দাম হোসেন, দপ্তর সমন্বয়ক কাওছার ইসলাম সরদার, প্রচার সমন্বয়ক আদনান উদ্দিন, সমন্বয়ক শুভ মজুমদার, সদস্য আসলাম হোসাইন, সাদিয়া ফেরদৌসসহ সংগঠনের অন্যান্য কর্মীবৃন্দ উপস্থিত ছিলেন।

মানবিক ও সামাজিক কাজের মুল্যায়নে মাসিক ‘মানবতার শ্রেষ্ঠ গর্বিত সৈনিক’ পুরস্কারে সম্মানিত হন জেলা সমন্বয়ক ও অনলাইন মডারেটর শাম্মী আক্তার। তার হাতে পুরস্কার তুলে দেন এশিয়ান টিভির পাবনা জেলা প্রতিনিধি ও হৃদয়ে পাবনার আহ্বায়ক আর কে আকাশ। 

এসময় তিনি বলেন, তারুণ্যের অগ্রযাত্রার সামাজিক ও মানবিককর্মকান্ডের ব্যাপ্তি একদিন সারাদেশে ছড়িয়ে পড়বে।তিনি তারুণ্যের অগ্রযাত্রার উদ্যোক্তা ও কেন্দ্রীয় প্রধান সমন্বয়ক জুবায়ের খান প্রিন্সসহ সংগঠনের অন্যাদের সফলতা কামনা করেন।

বাংলা৭১নিউজ/এসএইচ

 

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com